অবশেষে হলেন মিসেস মালহোত্রা, দেখে নিন কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের পর প্রথম ছবি

অবশেষে পরিণতি পেল কিয়ারা ও সিদ্ধার্থের প্রেম। সাত পাকে বাঁধা পড়লেন শেরশাহ জুটি। দীর্ঘ জল্পনার পর সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে তা ভাইরাল হয়েছে।

Sayanita Chakraborty | Published : Feb 7, 2023 5:32 PM IST / Updated: Feb 07 2023, 11:06 PM IST

প্রকাশ্যে এল কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের ছবি। কিয়ারার পরনে হালকা গোলাপী রঙের লেহেঙ্গা। কানে ও গলায় সবুজ পাথরের জুয়েলারি। চুলে খোঁপা করে ফুল লাগানো। মাথায় হালকা গোলাপী ওড়না। তাতে স্টোনের কাজ করা। মাথায় মাঙ্গটিকা। তেমনই সিদ্ধার্থ পরেছেন সোনালী রঙের শেরওয়ানি। মাথায় সোনালী পাগড়ি। দুজনের গলাতেই মালা। একটি ছবিতে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন। অপরটায় দুজনেই নমষ্কার করার ভঙ্গিতে। আর বাকি দুটি ছবির একটিতে সিদ্ধার্থের গলে চুম্বন দিচ্ছেন কিয়ারা। অপরটায় সিদ্ধার্থ চুম্বন করছেন কিয়ারার গালে। প্রকাশ্যে এল কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের প্রথম ছবি। অবশেষে পরিণতি পেল কিয়ারা ও সিদ্ধার্থের প্রেম। সাত পাকে বাঁধা পড়লেন শেরশাহ জুটি। দীর্ঘ জল্পনার পর সম্পন্ন হল বিয়ের অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় এই ছবি পোস্ট করা মাত্রই মুহূর্তে তা ভাইরাল হয়েছে।

২০১৮ সালে ‘লাস্ট স্টোরি’ ছবির পার্টিতে সাক্ষাৎ হয়েছিল কিয়ারা ও সিদ্ধার্থের। শের শাহ ছবি থেকে বাড়ে ঘনিষ্ঠতা। ২০১৯ সালে নতুন বছরের ছুটি উপভোগ করতে দক্ষিণ আফ্রিকা গিয়েছিলেন তারা। দীর্ঘদিন সম্পর্কে থাকলেও জনসমক্ষে প্রেম নিয়ে তেমন কিছু বলেননি। তবে, বারে বারে তাদের দেখা দিয়েছে একসঙ্গে। পার্টিতে হোক কিংবা একান্তে সময় কাটানোর ছবি ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। সে যাই হোক, এবার পরিণতি পেল সেই সম্পর্ক।

 

৫ ফেব্রুয়ারি থেকে চলছে অনুষ্ঠান। সেদিন থেকেই একে একে অতিথি সমাগম হতে শুরু করেছে সূর্যগড় প্যালেসে। সেখানেই বসেছে কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের অনুষ্ঠান। মেহেন্দি, সঙ্গীতের পর আজ সম্পন্ন হল বিয়ে। প্রথম ৬ ফেব্রুয়ারি বিয়ে হওয়ার কথা থাকলেও পরে তা বদল হয়। আজ এই প্যালেসে রাজকীয় ভাবে হল সিড-কিয়ারার বিয়েরা অনুষ্ঠান। ৬৫ একর জায়গার ওপর নির্মিত এই প্রাসাদ। প্রাসাদের ১০ কিলোমিটারের আশেপাশে কোনও জনসংখ্যা নেই। বিলাশবহুল রাজপ্রাসাদের অন্দরমহল পুরোটাই পাথরে খোদাই করে নকশা করা। সূর্যগড় প্রাসাদ মাত্র ১০০ থেকে ১৫০ জনের উপস্থিতিতে বিয়ে করলেন তাঁর। বিয়েতে নিমন্ত্রিতদের জন্য বিলাসবহুল বন্দোবস্ত করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। এই কারণে ৮০টি বালাসবহুল ঘর নিয়েছেন তাঁরা। যার ভারা শুরু ২০ হাজার টাকা থেকে ১ লক্ষ ৩০ হাজার টাকা পর্যন্ত। সঙ্গে খাওয়া দাওয়ারও ছিল বিশাল আয়োজন। ১০ টি দেশের ১০০টির বেশি পদ ছিল আজকের অনুষ্ঠানে। সব মিলিয়ে জাঁকজমক পূর্ণ ভাবে সম্পন্ন হল অনুষ্ঠান।

আরও পড়ুন

বদলে গেল Marital Status, উইকিপিডিয়া বলছে তাঁরা বিবাহিত, রইল সিড-কিয়ারার বিয়ের আপডেটস

লাল লেহেঙ্গায় দেখা দিলেন কিয়ারা, দেখে নিন নববধূ লুকে কেমন দেখাচ্ছে নায়িকাকে

স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ রাখির, আদিল খান দুরানিকে গ্রেফতার করল পুলিশ

Share this article
click me!