ধুমধাম করে রিসেপশনের আয়োজন দিল্লির শ্বশুরবাড়িতে, এখনই মুম্বই ফিরছেন না সিদ্ধার্থ-কিয়ারা

এখনই মুম্বইতে ফিরছেন না সিদ্ধার্থ ও কিয়ারা। ৮ তারিখ অর্থাৎ বুধবার জয়সলমের থেকে তারা দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন। দিল্লিতেই আদি বাড়ি সিদ্ধার্থর, ধুমধাম করে রিসেপশনের আয়োজন করা হয়েছে। এবং বিয়ের পর শ্বশুরবাড়িতে বেশ কিছু আচার-অনুষ্ঠানও রয়েছে কিয়ারার।

 

Web Desk - ANB | Published : Feb 8, 2023 5:27 AM IST / Updated: Feb 08 2023, 11:00 AM IST

পরিণতি পেল ২ বছরের প্রেম। হিন্দু রীতি মেনে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেনল সিদ্ধার্থ মলহোত্রা এবং কিয়ারা আদবানি। শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায় পাতা। সমস্ত জল্পনাকে সত্যি করে জয়সলমেরে সাতপাকে বাঁধা পড়লেন সিদ্ধার্থ ও কিয়ারা। চলতি সপ্তাহের ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। ইতিমধ্যেই বিয়ের ছবি নেটদুনিয়ায় ভাইরাল।

মিস থেকে মিসেস হলেন কিয়ারা আদবানি। সারা জীবনের মতো পারমানেন্ট বুকিং সেরে ফেলেছেন সিদ্ধার্থ মলহোত্রা। জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বাঁধলেন সিদ্ধার্থ ও কিয়ারা। অন্যান্য বলি তারকাদের মতোই গোপনীয়তা বজায় রেখে বিয়ে সেরেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। তারপর রাতের বেলা নিজেদের প্রোফাইল থেকেই বিয়ের ছবি সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ে শেষ হতেই অতিথিদের অনেকেই মুম্বই ফিরে গেছেন। তবে এখনই মুম্বইতে ফিরছেন না সিদ্ধার্থ ও কিয়ারা। ৮ তারিখ অর্থাৎ বুধবার জয়সলমের থেকে তারা দিল্লির উদ্দেশ্যে রওনা দেবেন। দিল্লিতেই আদি বাড়ি সিদ্ধার্থর। সেখানেই ধুমধাম করে রিসেপশনের আয়োজন করা হয়েছে। এবং বিয়ের পর শ্বশুরবাড়িতে বেশ কিছু আচার-অনুষ্ঠানও রয়েছে কিয়ারার।

 

 

সূর্যগড় প্রাসাদে পরিবার এবং খুব কাছের বন্ধু বান্ধবদের নিয়েই বিয়ে সারলেন তারকা জুটি। ৭ ফেব্রুয়ারি বিয়ের পর সূর্যগড় দূর্গে রাতের বেলা বসেছিল রিসেপশনের আসর।আমন্ত্রিতদের তালিকাতে ছিল মাত্র ১০০ জন। বিয়েতে নিমন্ত্রিতদের জন্য বিলাসবহুল বন্দোবস্ত করে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়েতে হালকা গোলাপি রঙের লেহেঙ্গায় সেজেছিলেন কিয়ারা আদবানি এবং মেটালিক গোল্ড শেরওয়ানিতে সেজেছিলেন সিদ্ধার্থ মলহোত্রা। বর এবং কনের বিয়ের পোশাক থেকে গয়না সবটাই ডিজাইন করেছিলেন মণীশ মলহোত্রা। যা রীতিমতো তাক লাগিয়ে দিয়েছে ভক্তদের।বিয়েতে যোগ দিতে জয়সলমীরে পৌঁছে গিয়েছিলেন করণ জোহর, মীরা রাজপুত, শাহিদ কাপুর, সঞ্চিতা ত্রিবেদী, অশ্বিনী ইয়ার্দি, শাবিনা খান, আরতি শেঠি, মনীশ মালহোত্রা, জুহি চাওলারা। জানা যাচ্ছে মুম্বইতেও রিসেপশনের ব্যবস্থা করা হয়েছে। ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য ধামাকাদার আয়োজন করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। আগামী ১২ ফেব্রুয়ারি মুম্বইয়ের সেন্ট রেগিস পাঁচতারা হোটেলে জমকালো রিসেপশন বসতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারার। বলিউডের একাধিক তারকার পছন্দের তালিকায় রয়েছে এই পাঁচতারা হোটেল। শুধু সিদ্ধার্থ-কিয়ারাই নন, এখানেই রিসেপশনের আয়োজন করেছিলেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। আসলে এই হোটেলের নিরাপত্তার জন্যই এটি সকলের পছন্দের।

আরও পড়ুন-

হিরে থেকে পান্না, সিদ্ধার্থ-কিয়ারার এক্সক্লুসিভ বিয়ের পোশাকে রোমান স্থাপত্যের ভালবাসা আঁকলেন মণীশ

অবশেষে হলেন মিসেস মালহোত্রা, দেখে নিন কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের পর প্রথম ছবি

লাল লেহেঙ্গায় দেখা দিলেন কিয়ারা, দেখে নিন নববধূ লুকে কেমন দেখাচ্ছে নায়িকাকে

Read more Articles on
Share this article
click me!