বিগ বসের ঘরে চরম অশান্তিতে অবাক দর্শকরা! রাগের মাথায় সামর্থকে এক চড় অভিষেকের

বিগ বসের ঘিরে চর্চায় মুনাওয়ার ফারুকী, ইশা মালব্য, অভিষেক কুমার এবং সামর্থ জুয়েলকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। তাঁদের বচসা বিগ বসের TRP এর অন্যতম কারণ বলেই মনে করছেন সবাই।

Parna Sengupta | Published : Jan 3, 2024 5:32 PM IST

সব সময় চর্চায় থাকে বিগ বস। বিগ বসের ঘরে তারকাদের অশান্তি থেকে শুরু করে প্রেম কিংবা ব্যক্তিগত বিষয় বারে বারে উঠে আসে খবর। বিগ বস শুরুর পর থেকে চর্চায় আছে এই শো। কখনও তাদের সাংসারিক বিবাদ উঠে এসেছে সামনে তো কখনও কোনও বিষয় তাদের মতবিরোধ সকলের নজর কেড়েছে। কেউ অজ্ঞান হয়ে যাচ্ছে, কেউ বউ থাকতেও এমন আচরণ করছেন যে বলার ভাষা নেই। তবে এবার সলমনের শো ঘিরে ভয়ঙ্কর বিতর্ক তৈরি হয়েছে। প্রকাশ্যে হাতাহাতি, কটু কথার অন্ত নেই এই শোতে।

এবার, বিগ বসের ঘিরে চর্চায় মুনাওয়ার ফারুকী, ইশা মালব্য, অভিষেক কুমার এবং সামর্থ জুয়েলকে ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। তাঁদের বচসা বিগ বসের TRP এর অন্যতম কারণ বলেই মনে করছেন সবাই। বিশেষ করে ইশা আর অভিষেকের সম্পর্ক নিয়ে চর্চা কম হয়নি। তারপর সামর্থের আগমনে ঘটে গিয়েছে নানা ঘটনা। কিন্তু, গতকাল প্রকাশ্যে যেভাবে হাতাহাতি হল, তাতে চক্ষু চড়কগাছ সবার। চড় মারা থেকে তুলকালাম মারামারি পর্যন্ত করছেন প্রতিযোগিরা।

কী ঘটেছে আসলে?

এই এপিসোডে দেখা গিয়েছে সামর্থ এবং অভিষেকের মধ্যে বাদানুবাদ চলছে। এমন দিকে পরিস্থিতি মোড় নিল যে সামর্থকে এক চড় মেরে দিলেন অভিষেক। এবং তার মধ্যে গোটা বিষয় নিয়ে বিন্দুমাত্র আফশোষ ছিল না। সামর্থকে সঙ্গ দিচ্ছিলেন ইশা মালব্য নিজেও। ঘটনার শুরু হয়েছিল ইশা এবং সামর্থকে দিয়ে, যখন অভিষেককে মানসিক রুগী বলে তারা অভিহিত করেন। এমনকি, এও বলতে শোনা যায়, অভিষেক নাকি নিজের মানসিক অসুস্থতা ট্রিটমেন্ট মাঝপথে ছেড়ে এসেছে বিগ বসে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!