Ira khan Wedding: দামি উপহার নয়, মেয়ের বিয়ে উপলক্ষ্যে বিশেষ আয়োজন করলেন আমির খান

দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ইরা। গত কয়েক মাস ধরে চর্চায় রয়েছেন তাঁরা। আগেই সেরেছেন বাগদান। এবার বিয়ের পালা।

Sayanita Chakraborty | Published : Jan 3, 2024 2:49 PM IST

বছরের শুরুটা ভালোই কাটছে খান পরিবারের। আজ সাত পাকে বাঁধা পড়বেন ইরা খান। দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন ইরা। গত কয়েক মাস ধরে চর্চায় রয়েছেন তাঁরা। আগেই সেরেছেন বাগদান। এবার বিয়ের পালা।

বিয়ের আচার-অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে দিন কয়েক আগেই। গায়ে হলুদের সাজে মারাঠি সাজে দেখা যায় পরিবার সকলকেই। উপস্থিত ছিলেন রিনা ও কিরণ। ছিলেন জুনেদ খানও। ৩ জানুয়ারি বিয়ে। আর বিয়েতে এক বিশেষ আয়োজন করেছেন আমির।

জানা যায়, বিয়েতে অতিথিদের কাছ থেকে কোনও রকম উপহার গ্রহণে রাজি নন ইরা। তাই উপহার গ্রহণ নিয়ে আছে বেশ কড়াকড়ি। কিন্তু, বিয়েতে মেয়েকে কোনও উপহার দেবেন না তা হয় নাকি। উপহার হিসেবে, উদয়পুরে সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করেন আমির। সেখানে নাকি মেয়ের জন্য গান গাইবেন বলে শোনা যায়। তবে, আপাতত এমন কোনও ভিডিও প্রকাশ্যে আসেনি।

উদয়পুরেই চার হাত এক হবে। ৩ জানুয়ারি বসেছে বিয়ের অনুষ্ঠান। ইরা ও নূপুর সই সাবুদ করে বিয়ে করবেন বলে জানা যায়। রীতি মেনে বিয়ে না করলেও বিয়েতে সঙ্গীত, মেহেন্দির মতো অনুষ্ঠান হয়। এদিকে কাল মুম্বইয়ে সলমন খানের বাড়িতে হয়েছিল ইরার মেহেন্দির অনুষ্ঠান। এই অনুষ্ঠানের আয়োজন করেন সলমন। বিশেষ বন্ধু আমির খানের মেয়ের বিয়ে উপলক্ষ্যে বিশেষ চমক দেন অভিনেতা। সলমনের বাড়ির সামনে গাড়ি থেকে নামতে দেখা যায় তাঁদের। পরিবারের সকল সদস্যদের নিয়ে উপস্থিত হন আমির। সেখানে অনুষ্ঠিত হয় মেহেন্দি। সে যাই হোক, আজ পরিণতি পাচ্ছে ইরা ও নূপুরের প্রেম। দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে গাঁট ছড়া বাঁধছেন ইরা। ৩ জানুয়ারি বসেছে বিয়ের অনুষ্ঠান।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

যিশুর বাড়িতে বর্ষবরণে অনুপমের 'আমি সেই মানুষটা আর নেই', ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Anjali Patil: প্রতারণার শিকার অভিনেত্রী অঞ্জলি, খোয়া গেল প্রায় ৬ লক্ষ টাকা

Share this article
click me!