প্রয়াত ওয়ান ডিরেকশন খ্যাত গায়ক লিয়াম পেইন, হোটেলের বারান্দা থেকে পড়ে মৃত্যু

জনপ্রিয় ব্যান্ড ওয়ান ডিরেকশনের গায়ক লিয়াম পেইন মাত্র ৩১ বছর বয়সে প্রয়াত হয়েছেন। আর্জেন্টিনার একটি হোটেলের বারান্দা থেকে পড়ে গিয়ে তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে বিনোদন দুনিয়ায়।

Sayanita Chakraborty | Published : Oct 17, 2024 2:32 AM IST

ফের খারাপ খবর বিনোদন জগতে। প্রয়াত হলেন ওয়ান ডিরেকশনের জনপ্রিয় গায়ক লিয়াম পেইন। ব্রিটিশ সংগীত শিল্পী ও জনপ্রিয় ব্যান্ড ওয়ান ডিরেকশনের সদ্য ছিলেন লিয়াম পেইন। মাত্র ৩১ বছর বয়সে প্রয়াত হলেন তিনি। বুধবার অর্থাৎ ১৬ অক্টোবর স্থানীয় সময় বিকেল ৫টা নাগাদ আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসে প্রয়াত হন তিনি।

পুলিশ সূত্রে খবর, আর্জেন্টিনার রাজধানী বুয়েনস আইরেসের একটি হোটেলের তৃতীয় তলা থেকে পড়ে গিয়ে মারা যান গায়ক। অনুমান করা হচ্ছে, মাদক বা অ্যালকোহল অধিক মাত্রায় সেবন করার ফলে নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন পেইন। এরপর হোটেলের বারান্দা থেকে লাফ দিলে প্রয়াত হন বিখ্যাত এই গায়ক।

Latest Videos

হোটেলের ম্যানেজার বলেন, তিনি হোটেলের পিছনে একটি বিকট শব্দ শুনতে পান। দেখতে পান একজন লোক তাঁর রুমের বারান্দা থেকে পড়ে গিয়েছে। পুলিশ সেখানে পৌঁছে দেহ উদ্ধার করে। শনাক্ত করা হয়। এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে। তারপরই শোকের ছায়া সর্বত্র। মাত্র ৩১ বছর বয়সে গায়কের অকাল মৃত্যুর খবরে মেনে নিতে পারছেন না তাঁর ভক্তরা। 

ব্রিটিশ সংগীত শিল্পী ও জনপ্রিয় ব্যান্ড ওয়ান ডিরেকশনের সদ্য ছিলেন লিয়াম পেইনের মৃত্যুর খবরে শোকের ছায়া সারা বিশ্বে। তাঁর এমন অকাল মৃত্যুর খবরে চমক পেয়েছেন তাঁর সকল ভক্তরা। জানা গিয়েছে, মাত্র ১৬ বছর বয়সে ওয়ান ডিরেকশনের অংশ হয়েছিলেন পেইন। একাধিক অ্যালবামে তিনি হ্যারি স্টাইল, জেইন মালিতের সঙ্গে কন্ঠ দিয়েছেন। ২০১৬ সালেতাদের ব্যান্ড ভেঙে গেলে একা পারফর্ম করতেন এই গায়ক।

 

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
Krishnanagar Latest Update : কৃষ্ণনগর হাড়হিম করা ঘটনার সঙ্গে কতজন জড়িত! জানিয়ে দিলেন ডিজি দক্ষিণবঙ্গ
Bangladesh-এর জালে Kakdwip-এর দুটি মৎস্যজীবী ট্রলার! ফিরবেন তো মৎস্যজীবীরা? | South 24 Parganas News
কৃষ্ণনগরের ঘটনায় বড় পদক্ষেপের ঘোষণা কংগ্রেসের, দেখুন কী বললেন কংগ্রেস সভাপতি শুভঙ্কর সরকার