রাধিকা মার্চেন্টের জন্মদিনে কেটি পেরির সঙ্গে চুম্বনের ভিডিও শেয়ার করলেন অরি, দেখে নিন এক ঝলকে

অরি সম্প্রতি রাধিকা মার্চেন্টের জন্মদিনে তার বিলাসবহুল প্রাক-বিবাহের ক্রুজ ভ্রমণের একটি থ্রোব্যাক ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে প্রাক-বিবাহের অনুষ্ঠানের এক অদেখা দৃশ্য ফুটে উঠেছে।

Sayanita Chakraborty | Published : Oct 16, 2024 1:10 PM IST

সোশ্যাল মিডিয়া তারকা অরি সম্প্রতি রাধিকা মার্চেন্টের জন্মদিনে তার বিলাসবহুল প্রাক-বিবাহের ক্রুজ ভ্রমণের একটি থ্রোব্যাক ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটিতে প্রাক-বিবাহের অনুষ্ঠানের এক অদেখা দৃশ্য ফুটে উঠেছে। 

ভিডিওটিতে, রাধিকা মার্চেন্টকে পপ তারকা কেটি পেরির গালে চুম্বন করতে দেখা যায়, যখন তিনি তার অত্যন্ত জনপ্রিয় গান "আই কিসড আ গার্ল" পরিবেশন করছিলেন। কেটি পেরি রাধিকা মার্চেন্টের হীরার বাগদানের আংটি দেখে মুগ্ধ হয়েছিলেন। ১২ জুলাই রিলায়েন্স উত্তরাধিকারী অনন্ত আম্বানির সাথে তারকাখচিত অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া রাধিকা মার্চেন্টের পরা "বড় হীরা" দেখে তিনি অবাক হয়ে বলেছিলেন, "ওহ মাই গড, এটা অসাধারণ।"

Latest Videos

"আই কিসড আ গার্ল" গানটি গাওয়ার আগে, কেটি পেরি দর্শকদের উদ্দেশ্যে বলেন, "আচ্ছা, এই পরবর্তী গানটি এই সুন্দরী কনের জন্য উৎসর্গ করা হয়েছে যাকে আমি কখনও চুম্বন করতে পারব না।" রাধিকা মার্চেন্টকে ক্যামেরায় দ্বিধায় কেটি পেরিকে চুম্বন করতে অস্বীকার করতে দেখা যায়। 

ভিডিওটিতে আম্বানি পরিবারের অন্যান্য সদস্যদের। যার মধ্যে রয়েছেন হবু বর অনন্ত আম্বানি, আকাশ এবং শ্লোকা আম্বানি, কেটি পেরির গানে গাইতে এবং নাচতে দেখা যায়। 

অরি তার ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে লিখেছেন, "শুভ জন্মদিন রাধিকা," একটি হার্ট ইমোজি সহ। 

১২ জুলাই, অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট মুম্বাইতে বিবাহবন্ধনে আবদ্ধ হন। দম্পতির প্রাক-বিবাহ উদযাপনের সময়, যার মধ্যে ছিল জামনগরে তিন দিনের পার্টি এবং ভূমধ্যসাগর জুড়ে স্টপ সহ একটি বিলাসবহুল ক্রুজ, কেটি পেরি ছিলেন সেখানে পরিবেশন করা বেশ কয়েকজন আন্তর্জাতিক তারকার একজন। ব্যাকস্ট্রিট বয়েজ এবং ডিজে ডেভিড গুয়েটা উভয়ই ভ্রমণ জুড়ে বিশেষ পরিবেশনা করেছিলেন, এবং দিলজিৎ দোসাঞ্জ এবং রিহানা জামনগর উদযাপনে শিরোনাম করেছিলেন।

 

Share this article
click me!

Latest Videos

চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি