ফের খুনের হুমকি পেতেই রাতারাতি বাড়ল কড়া নিরাপত্তা, নয়া ফরমান জারি করল মুম্বই পুলিশ

এবার থেকে সলমনের নিরাপত্তায় দুজন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিশ কনস্টেবল মোতায়েন থাকবেন। পাশাপাশি সলমন খানের বান্দ্রার বাড়ি গ্যালাক্সির অ্যাপার্টমেন্টের সামনে ফ্যানেদের জমায়েতেও নিষেধাজ্ঞা জারি করেছে মুম্বই পুলিশ।

Web Desk - ANB | Published : Mar 21, 2023 9:33 AM IST

গত শনিবারই ফের প্রাণনাশের হুমকি পেলেন বলি অভিনেতা সলমন খান। তবে এবার একটু অন্য কায়দায় বলিউডের ভাইজানকে ইমেলের মাধ্যমে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। কথা না শুনলেই ঝটকা খাবেন তার জন্য নিরাপত্তা আরও কড়া করা হয়েছে। সলমন খানকে নিয়ে জোরদার চিন্তা বাড়ছে। খবর ফাঁস হতেই গত শনিবার ফের নিরাপত্তা বাড়ানো হল সলমন খানের। সলমনের ব্যক্তিগত নিরাপত্তারক্ষীই শুধু নয়, গোটা ঘটনায় নড়েচড়ে বসেছে মুম্বই পুলিশ প্রশাসন। এবার নয়া ফরমান জারি করেছে পুলিশ।

সূত্রের খবর, এবার থেকে সলমনের নিরাপত্তায় দুজন অ্যাসিস্ট্যান্ট পুলিশ ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিশ কনস্টেবল মোতায়েন থাকবেন। পাশাপাশি সলমন খানের বান্দ্রার বাড়ি গ্যালাক্সির অ্যাপার্টমেন্টের সামনে ফ্যানেদের জমায়েতেও নিষেধাজ্ঞা জারি করেছে মুম্বই পুলিশ। এই হুমকি পাওয়ার পরই সলমন খানের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন তার পরিবারের লোকজন। রাতারাতি নিরাপত্তারক্ষীর সংখ্যাও বাড়ানো হয়েছে। জানা যাচ্ছে আপাতত নাকি মুম্বইতে নেই সলমন খান, এছাড়া বেশ কিছু নিষেধাজ্ঞাও রয়েছে। সামনেই মুক্তি পেতে চলেছে সলমনের ছবি কিসি কি ভাই কিসি কা জান। সেই ছবির প্রচারেরও কথা চলছিল। তবে সূত্র বলছে, আপাতত আর কোথাও দেখা যাবে না ভাইজানকে। এমনকী জনসাধারণের মধ্যে কোনও অনুষ্ঠানেও যাওয়া পুরোপুরি নিষেধ ভাইজানের। ঘটনার ২৪ ঘন্টা কাটতে না কাটতেই শোনা যাচ্ছে, মুম্বই ছেড়েছেন সলমন খান। তবে কবে ফিরবেন, তা জানা নেই। আপাতত জনসমক্ষে না বেরানোর জন্যই বলা হয়েছে সলমন খানকে।

 

 

গত শনিবার সলমন খানের অফিসে হুমকির মেইল পাঠানোর অভিযোগে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, গোল্ডি ব্রার, রোহিত গর্গের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, রোহিত গর্গ নামে একজন এই মেইলটি পাঠিয়েছেন। এবং তাতে উল্লেখ করা, কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি ব্রার সলমন খানের সঙ্গে ব্যক্তিগত ভাবে কথা বলতে চান । কিছু হিসাব মেটাতে হবে। কথা হবে মুখোমুখি। এখনও হাতে সময় আছে, তাই মনে করিয়ে দিলাম। সময় পেরিয়ে গেলে আর মনে করাব না। তখন শুধু ঝটকা দেব। আইপিসি ধারা ৫০৬(২), ১২০ (বি),এবং ৩৪-এর অধীনে দায়ের করা হয়েছে মামলা। শুধু তাই নয় এই মেইলের মধ্যে গ্যাংস্টার বিষ্ণোইয়ের সাম্প্রতিক সাক্ষাৎকারের কথাও উল্লেখ করা আছে। যেখানে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই বলেছেন, সলমন খানকে হত্যা করাই তার জীবনের অন্যতম লক্ষ্য।

 

Read more Articles on
Share this article
click me!