কোভিড ১৯-এ আক্রান্ত হলেন কিরণ খের, এখন কেমন আছেন ক্যান্সার জয়ী অভিনেত্রী, উদ্বিগ্ন ভক্তরা

করোনায় আক্রান্ত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী তথা অনুপম খেরের স্ত্রী কিরণ খের। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন কিরণ খের।

Web Desk - ANB | Published : Mar 21, 2023 7:24 AM IST

বলিউডে একের পর এক দুঃসংবাদ। ২০২১ সালটা বলিউডের জন্য যে মোটেই সুখকর ছিল না তা সকলেরই জানা। একচটা সময় বলিউডে বেশ কড়া থাবা বসিয়েছিল করোনা ভাইরাস। হু হু করে বাড়ছিল করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। একের পর এক বলি সেলেবরা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী তথা অনুপম খেরের স্ত্রী কিরণ খের।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন কিরণ খের। সোশ্যাল মিডিয়া টুইটারে টুইট করে জানান, আমি কোভিড ১৯-এ আক্রান্ত হয়েছি। এই কয়েকদিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে তারা করোনা টেস্ট করিয়ে নেবেন। অভিনেত্রী তথা রাজনীতিবিদের এই টুইট দেখেই চিন্তায় পড়েছেন ভক্তরা। ভক্তরা সকলেই তার দ্রুত আরোগ্য কামনা করেছেন।

 

 

২০২১ সালে ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেত্রী কিরণ খের। মাল্টিপল মেলোমায় আক্রান্ত কিরণ এবং সেটি ব্লাড ক্যান্সারের একটি প্রকার। ৬৮ বছর বয়সী তারকা সাংসদ ব্লাড ক্যান্সারে আক্রান্ত, একথা জানিয়েছিলেন অনুপম খের নিজেই। অভিনেতা তথা অভিনেত্রীর স্ত্রী অনুপম আরও জানিয়েছিলেন, 'মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে চিকিৎসা চলেছিল অভিনেত্রী কিরণ-এর, এই যুদ্ধে কিরণ জয়ী হয়ে ফিরে এসেছেন বাড়িতে। ও একজন ফাইটার এবং কঠিন পরিস্থিতি মোকাবিলা কীভাবে করতে হয় ও জানে।' অভিনেত্রীর অসুস্থতার খবর ছড়িয়ে পড়তেই তার জন্য প্রার্থনা শুরু করেছেন ভক্তরা। তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরতে পারেন সেই কামনায় বলিউড তথা ভক্তমহল। কীভাবে এই মারণ রোগে আক্রান্ত হলেন কিরণ খের। অরুণ সুদ জানিয়েছিলেন, গত বছর নভেম্বরে চন্ডীগড়ের বাড়িতে হাত ভাঙে কিরণের। তারপরইে চিকিৎসা চলাকালীনই কিরণের শরীরে ধরা পড়ে মাল্টিপল মেলোমা । সেই রোগ ওনার ডান থেকে কাঁধে ছড়িয়ে পড়ে। তারপরই তড়িঘড়ি মুম্বই উড়ে যান অভিনেত্রী। তারপরেই কঠিন যুদ্ধে জয়ী হয়ে সুস্থ হয়ে ওঠেন কিরণ। একটা সময়ে কিরণ খেরের মৃত্যুর খবরও ছড়িয়ে পড়েছিল। তবে অনুপম খের একাধিকবার বিবৃতি দিয়ে মিথ্যা খবর না ছড়ানোর অনুরোধ জানান। তবে এরই মধ্যেই আবার কোভিডে আক্রান্ত হলেন কিরণ খের। তবে সকলের প্রার্থনায় তিনি আবার তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবেন। উল্লেখ্য, ২০১৪ সালে চন্ডীগড় আসন থেকে সাংসদ নির্বাচিত হন কিরণ খের। পাঁচ বছর পর বিজেপির টিকিটেই ফের জেতেন কিরণ। স্বনামধন্য অভিনেত্রী হিসেবে বলিউডে পরিচিত কিরণ খের, একবার নয়, দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারও রয়েছে অভিনেত্রীর ঝুলিতে।

 

Share this article
click me!