পরিবারের সঙ্গে পালন করলেন জন্মদিন, দেখে নিন ফারহান আখতারের জন্মদিনে কে কে উপস্থিত ছিলেন

ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শাবানা। ছবি শেয়ার করে প্রবীণ অভিনেত্রী লেখেন, শুভ জন্মদিন বেটু ফারহান আখতার। ভালো থেকো, সুস্থ থেকো এবং অনেক ভালোবাসা রইল।

Sayanita Chakraborty | Published : Jan 9, 2024 10:29 AM IST

নিজের ৫০ তম জন্মদিন পালন করলেন অভিনেতা-পরিচালক ফারহান আখতার। আর সেই ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় পরিবারের উপস্থিতিতে পালন করলেন জন্মদিন। ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছা ফারহান আখতারের বোন জোয়া, বাবা-মা জাভেদ আখতার, হানি ইরানি শাবানা আজমি ও স্ত্রী শিবানি দান্ডেকারকে। মধ্যরাত থেকে চলছে সেলিব্রেশন। এই সেলিব্রেশনে সামিল হয়েছেন অনুষা, আপেক্ষা, সুলাভা, শশীধর, অভিষেক শর্মা ও শাবানার আজমির ভাই ও ভগ্নিপতি। সকলের সঙ্গে মিলে পালন করলেন জন্মদিন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শাবানা। ছবি শেয়ার করে প্রবীণ অভিনেত্রী লেখেন, শুভ জন্মদিন বেটু ফারহান আখতার। ভালো থেকো, সুস্থ থেকো এবং অনেক ভালোবাসা রইল।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে সকল তারকাকে। টেবিলে রাখা তিনটি কেক। কালো রঙের টি শার্ট ও জিন্স পরে উপস্থিত অভিনেতা। অভিনেতার জন্মদিনের এই ছবি মুহূ্র্তে নজর কাড়ে সকলের।

 

 

অভিনেতা ছাড়াও পরিচালক, প্রযোজক, চিত্রনাট্য লেখক, গায়ক, টিভি হোস্ট হিসেবে খ্যাত ফারহান আখতার। সর্বক্ষেত্রে তিনি সক্রিয়। ১৯৯১ সালে লামহে এবং ১৯৯৭ সালে হিমালায়া পুত্র ছবি দিয়ে সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন ফারহান আখতার। ২০০৬ সালে তাঁর পরিচালিত ডন ব্যাপক সাড়া ফেলেছিল। তেমনই তিনি এক্সেল এন্টারটেইনমেন্ট প্রযোজনা সংস্থা গঠন করে। অন্যধানে একাধিক ছবিতে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দেয়। তালিকায় আছে রক অন, ভাগ মিলখা ভাগ -সহ একাধিক ছবি। নিজের সকল প্রতিভা দিয়ে দর্শকদের বারে বারে মুগ্ধ করেছেন তিনি।

আর সকলের পছন্দের অভিনেতা-পরিচালক ফারহান আখতারের জন্মদিন। মধ্যরাত থেকে সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছা বার্তায়। পরিবারের ও ঘনিষ্ঠদের সঙ্গে এই দিনটি পালন করলেন অভিনেতা।

 

 

Share this article
click me!