Sushant Singh Rajput: ছবি ঘিরে বিতর্ক, দিল্লি হাইকোর্টের দ্বারস্থ বলেন সুশান্ত সিং রাজপুতের বাবা

তাঁদের আপত্তি আছে জানানো সত্ত্বেও সেটা দেখানো হচ্ছে। তিনি দাবি করেছেন অনেকে তাঁর প্রয়াত ছেলের থেকে ব্যবসায়িক সুবিধা পেতে চাইছেন।

Sayanita Chakraborty | Published : Aug 18, 2023 6:36 AM IST

ফের খবরে সুশান্ত সিং রাজপুত। প্রায় ২ বছর হয় তিনি প্রয়াত হয়েছেন। তবে, এখনও তাঁর মৃত্যু মামলার সুরাহা হয়নি। এবার ফের সুশান্ত সিং রাজপুতের বাবাকে দেখা গেল হাইকোর্টে।

সদ্য দিল্লি হাইকোর্টের দ্বারস্থ বলেন সুশান্ত সিং রাজপুতের বাবা। তিনি অভিযোগ করেন যে, বারবার তাঁর ছেলের ওপর তৈরি হওয়া ছবি প্রদর্শনে তাদের আপত্তি ছিল। তাঁদের আপত্তি আছে জানানো সত্ত্বেও সেটা দেখানো হচ্ছে। তিনি দাবি করেছেন অনেকে তাঁর প্রয়াত ছেলের থেকে ব্যবসায়িক সুবিধা পেতে চাইছেন। সুশান্ত সিং রাজপুতের বাবা কৃষ্ণ কিশোর সিং-র আপিল করার পর একাধিক ব্যক্তির নামে নোটিশ ইস্যু হয়েছে। তালিকায় ছবির নির্মাতারা রয়েছেন।

সুশান্ত সিং রাজপুতের বাবার জানান, ন্যায় দ্য জাস্টিস নামত একটি ছবিতে সুশান্তের বিষয় নানান তথ্য তুলে ধরা হয়েছে। যা অনলাইন প্ল্যাটফর্মে প্রদর্শীত হচ্ছে। এই ছবির সুশান্তের বিষয় একাধিক বিষয় তুলে ধরা হয়েছে। যা নিয়ে আপত্তি করেছেন সুশান্ত সিং রাজপুতের বাবা। তিনি বলেন, এতে ব্যক্তিগত অধিকার লঙ্ঘন করা হয়েছে। সুশান্ত সিং রাজপুতের বাবার পক্ষের আইনজীবী বলেন, ছবিতে অভিনেতার ব্যক্তিগত অধিকারের সঙ্গে অভিনেতার পরিবারের প্রাইভেসিতে মাথা গলানো হয়েছে। এদিকে আবার ছবির নির্মাতা জানান, মৃত্যুর পর ব্যক্তিহত অধিকার দাবি করা যায়নি। তবে, এখনও বিষয়টি কোর্টের বিচারাধীন।

২০২০ সালে ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তাঁর দেহ। সুশান্ত আত্মহত্যা করেছিল নাকি খুন করে তা আত্মহত্যা বলে সাজানো হয়েছিল, তা নিয়ে এখনও চলছে বিতর্ক। সে সময় সুশান্তের দেহে পাওয়া গিয়েছিল একাধিক চিহ্ন যা আজও প্রশ্ন তুলছে সকলের মনে। এর মাঝে কেটে গিয়েছে তিনটি বছর। সুশান্তের মৃত্যুর তদন্ত এখনও চলছে। এক সময় সুশান্তের মৃত্যু সে সময় তোলপাড়া করেছিল বলিপাড়া। নানান সত্য বেরিয়ে এসেছিল সামনে। তাঁর মৃত্যুর জন্য রিয়া চক্রবর্তীকে দায়ি করা হয়। তিনি সে সময় সুশান্তের সঙ্গে সম্পর্কে ছিলেন। এমনকী, লিভ ইন করতেন তারা। সুশান্তের মৃত্যুর আগের দিনই তার ফ্ল্যাট ছাড়ে রিয়া। সে কারণে, আঙুল উঠেছিল রিয়ার দিকে। অনেকেই বলেছিলেন, রিয়াই আত্মহত্যার প্ররোচনা দিয়েছে। এখানেই শেষ নয়। সুশান্তের মৃত্যু নিয়ে সে সময় বিস্তর জলঘোলা হয়। নেপোটিজমের অভিযোগ ওঠে। তবে আজও সঠিক তথ্য উদঘাটন হয়নি।

 

আরও পড়ুন

Gadar 2: সপ্তম দিনে আয় হল ২২ কোটি, দেখে নিন মোট কত আয় করল ‘গদর ২’

Gadar 2: প্রেক্ষাগৃহের বাইরে বোমা বিস্ফোরণ, গদর ২ ছবি ঘিরে অশান্তি তুঙ্গে

Tiger 3: ক্রিস্টোফার নোলানের সঙ্গে বিশেষ যোগসূত্র, এক বিস্তর চমক নিয়ে আসছে ভাইজানের ‘টাইগার ৩’

Share this article
click me!