Gadar 2: প্রেক্ষাগৃহের বাইরে বোমা বিস্ফোরণ, গদর ২ ছবি ঘিরে অশান্তি তুঙ্গে

গদর ২ ছবি ঘিরে অশান্তি তুঙ্গে। পাটনার রিজেন্ট নামক একটি প্রেক্ষাগৃহের বাইরে ঘটে এমন ঘটনা। যা দেখে বেশ আতঙ্কিত সকলে। শো চলাকালীন বোমা ফাটে।

Sayanita Chakraborty | Published : Aug 18, 2023 2:04 AM IST

সময়টা বেশ ভালো যাচ্ছে সানি দেওয়েল। ছবির আয় গড়েছে রেকর্ড। দর্শক মুখে প্রশাংসিত হয়েছে গদর ২। তবে, এবার ঘটল বিপত্তি। প্রেক্ষাগৃহের বাইরে হল বোমা বিস্ফোরণ, গদর ২ ছবি ঘিরে অশান্তি তুঙ্গে। পাটনার রিজেন্ট নামক একটি প্রেক্ষাগৃহের বাইরে ঘটে এমন ঘটনা। যা দেখে বেশ আতঙ্কিত সকলে। শো চলাকালীন বোমা ফাটায় ২ ব্যক্তি। বর্কমানে তাদের আটক করেছে পুলিশ। এই প্রসঙ্গে জানা যায়, গদর ২ ছবির টিকিট নিয়ে কালোবাজারি করতে চেয়েছিলেন করেকজন। কিন্তু, তা হয়ে ওঠেনি। সে কারণে : প্রেক্ষাগৃহের বাইরে বোমা বিস্ফোরণ করান তারা। তবে, তাদের আরও কোনও উদ্দেশ্য ছিল কি না তা জানা যায়নি।

এদিকে ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর এক প্রেম কথা’। অনিল শর্মা পরিচালনা করেছিলেন ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরীকে। সে সময় ব্যাপক সফল হয়েছিল ছবিটি। ১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হল গদর ২। তবে, যারা গদর এক প্রেম কথা দেখেননি তাদের ছবি দেখতে কোনও সমস্যা হওয়ার কথা নয়। কারণ ছবির শুরুতেই জানানো হচ্ছে গদর এক প্রেম কথার গল্প। আর সেই গল্প যেখানে শেষ হয়েছিল সেখান থেকে শুরু হয়েছে সিক্যুয়েল।

ইতিমধ্যে পা রাখল ২৫০ কোটির ঘরে। ভারতের বাজারে ছবির আয় বেড়ে হল ২৬২ কোটি। পাঁচ দিনে ছবিটি ব্যবসা করেছিল ২২৮.৯৮ কোটি। তারপর বুধবার আয় করল ৩৪.৫০ কোটি। এবার ছবির আয় হল ২৬২ কোটি। প্রথম দুদিন অর্থাৎ ওপেনিং ডে ও শনিবার মিলিয়ে আয় হয়েছিল ৮৩.১৮ কোটি। সব মিলিয়ে প্রথম সপ্তাহের শেষেই আয় দাঁড়ায় ১৩২ থেকে ১৩৪ কোটিতে। তারপর সোমবার এই ছবির আয় হল ৩০ কোটি। মঙ্গলবার ছবিটি আয় করেছে ৫৫. ৫ কোটি টাকা।

এখন দেখার ছবিটি বিশেষ কোনও রেকর্ড গড়তে পারে কি না। ছবিতে সানি দেওল ও আমিশা প্যাটেলকে তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা গিয়েছে তাঁদের। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করেছে। যা নজর কেড়েছে সকল দর্শকদের। 

 

আরও পড়ুন

Tiger 3: ক্রিস্টোফার নোলানের সঙ্গে বিশেষ যোগসূত্র, এক বিস্তর চমক নিয়ে আসছে ভাইজানের ‘টাইগার ৩’

Srijit Mukerjee: ফের অসুস্থ পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, বন্ধ হল ছবির কাজ

Gadar 2: মাত্র ছয় দিনে ২৫০ কোটির ঘরে পা রাখল ‘গদর ২’, রেকর্ড গড়ল সানি-আমিশা অভিনীত এই সিক্যুয়েল ছবিটি

Share this article
click me!