দঙ্গলের শ্যুটিং-এর সময়ই মৃগী রোগ ধরা পড়ে, দুঃসহ জীবনযন্ত্রণার কথা ফাঁস করলেন ফতিমা সানা শেখ

শুটিংয়ের মাঝে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ফাতিমা সানা শেখ। হঠাৎই ধরা পড়ে এক বিরল রোগের, কী এই রোগ? বিস্তারিত পড়ুন

Web Desk - ANB | Published : Nov 14, 2022 3:08 PM IST

ফতিমা সানা শেখ, এদিন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে করলেন বিরাট এক ঘোষণা। অভিনেত্রী জানালেন তার বিরল রোগের কথা যা তিনি প্রায় পাঁচ বছর ধরে সকলের থেকে আড়াল করে রেখেছিলেন। ফাতিমা সানা শেখ,তাকে আমরা চিনেছি আমির খানের দঙ্গল ছবিতে যেখানে আমিরের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। চাচি ৪২০-এ শিশু শিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু করলেও দঙ্গল ছবি দিয়েই শুরু হয় পথচলা। সুন্দরী এই অভিনেত্রী সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় আস্ক মি এনিথিং এ তার রোগের বিষয়ে নানা কথা খোলাসা করেন। অভিনেত্রী জানিয়েছেন মূলত চলতি মাসে তিনি আরও বেশি করে অসুস্থ থাকেন। ইনস্টাগ্ৰামে রোগের বিষয়ে দর্শকদের নানা প্রশ্নের জবাব ও দেন অভিনেত্রী।

অভিনেত্রী জানান দঙ্গল সিনেমার ট্রেনিং চলাকালীন তার এই রোগ প্রথম ধরা হয়েছিল। তিনি বলেন"যখন আমি দঙ্গলের জন্য প্রশিক্ষণ নিচ্ছিলাম তখন এটি জানা গিয়েছিল। আমি অসুস্থ হয়ে পড়েছিলাম এবং চোখ খুলতেই দেখি আমি সরাসরি হাসপাতালে শুয়ে। তখন আমি মৃগী রোগ নামে একটি রোগ আছে তা সম্পর্কে জানলাম। পাঁচ বছর ধরে সহ্য করে এখন, আমি এটিকে মোকাবেলা করতে শিখেছি। অন্যদিকে একজন ভক্ত তাকে বলেছিলেন যে কীভাবে একজন মৃগী রোগীকে দুর্গন্ধযুক্ত জুতোর গন্ধ শোকানো হয়, এর উত্তরে তিনি বলেছিলেন: "এটি একটি মিথ্যা। দয়া করে এটি করবেন না। একেই এটি থেকে বেরিয়ে আসা যথেষ্ট কঠিন। তারমধ্যে জুতোর দুর্গন্ধ, আমার সাথেও এমন করা হয়েছিল, ভয়ঙ্কর!"

 

 

ফাতিমা আরও শেয়ার করেছেন যে তিনি তার সমস্ত চলচ্চিত্র পরিচালককে তার অবস্থার কথা বলেছেন এবং তারা সবসময়ই খুব সমর্থনকারী এবং বোঝাপড়া করেছে তার সঙ্গে। তারা জানে যে তাদের শুটিং এর কাজের মধ্যে যেকোনো দিন এই চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। এছাড়াও অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হয়েছিল যে মৃগীরোগ তার ক্যারিয়ারের উপর কেমন প্রভাব ফেলেছে কিনা যার উত্তরে তিনি বলেছিলেন যে "আমাকে একটু ধীর গতিতে কাজ করতে হয়, কিন্তু আমি সবকিছুই করতে পারি। এসবে আমি এখন আর দুর্বল হয়ে পড়ি না বরং এটিই এখন আমার কাজকে উৎসাহিত করে, কিছু সময় এই রোগ আমার জীবনে বেশ খারাপ দিন এনেছিল কিন্তু এখন তা আমি কাটিয়ে উঠতে পেরেছি"। এদিকে, কাজের ফ্রন্টে, ফাতিমাকে শীঘ্রই ভিকি কৌশলের সাথে ধাক ধাক এবং সাম বাহাদুরে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে।

আরও পড়ুন

কেক কাটা থেকে এলাহি খাওয়া-দাওয়া, কাছের মানুষদের নিয়ে শিশু দিবস সেলিব্রেশন ঋতাভরীর, রইল ঝলক

চোখে মুখে মাতৃত্বের আভা! ক্যামেরায় বেবি বাম্প ফ্লন্টস করতেই দর্শকদের কৌতুহলে ক্যাটরিনা

জ্বরে পুড়ছে গা! আর তা নিয়েই 'ছোরি' গানে ১৮ ঘন্টার শুট করলেন নিকি তম্বোলি, পেলেন দর্শকদের শুভকামনা

 

Share this article
click me!