চোখে মুখে মাতৃত্বের আভা! ক্যামেরায় বেবি বাম্প ফ্লন্টস করতেই দর্শকদের কৌতুহলে ক্যাটরিনা

আবারও ক্যাটরিনার প্রেগনেন্সি নিয়ে শুরু হয়েছে নানা জল্পনা, এবারে আন্দাজ নয় একেবারে বেবি বাম্প ফ্লন্টস করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 12:17 PM IST

ক্যাটরিনা কি মা হতে চলেছেন? তিনি কি ভিকির সঙ্গে তাদের প্রথম সন্তান প্রত্যাশা করছেন? আরও কত কি প্রশ্ন ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। আসলেই এ সমস্ত জল্পনার সূত্রপাত ঘটেছে সম্প্রতি ই টাইমের প্রকাশ করা ক্যাটরিনার ছবি থেকে। ছবি পোস্ট হত্তয়া মাত্রই কমেন্ট বক্সে আলোচনা শুরু হয় ক্যাটরিনার প্রেগনেন্সি নিয়ে। ফোন ভূতের সাফল্যের পর ক্যাটরিনা কাইফ বিজয় সেতুপতির সাথে তার পরবর্তী ছবি মেরি ক্রিসমাস-এর শুটিং করছেন এবং তার একটি দৃশ্যে দেখানো বেবি বাম্পের ছবি ভাইরাল হয়েছে।

জানা গিয়েছে ক্যাটরিনা কাইফ তার পরবর্তী সিনেমায় একেবারে অন্যরকম চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করবেন যা তিনি আগে কখনো করেননি। সম্ভবত তিনি এবার গর্ভবতীর ভূমিকায় তার আসন্ন ছবিতে অভিনয় করছেন আর তার গর্ভাবস্থার ছবি দেখে যে কেউ থতমত খেয়ে যেতে পারেন। ক্যাটরিনা কাইফ এই চলচ্চিত্রের মাধ্যমে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে তার অভিষেক করবেন পাশাপাশি মেরি ক্রিসমাসের শুটিংও শেষ করে ফেলেছেন বলে জানা গেছে। সিনেমার দৃশ্যে ক্যাট কে দেখা যায় বেবি বাম্প ফ্লন্টস করতে যেখানে তার চোখে মুখে ছিল মাতৃত্বের আবেগ।

 

 

ক্যাটরিনা এবং ভিকি কৌশল গত বছর ডিসেম্বরে গাঁটছড়ায় বাঁধা পড়েছিলেন এবং চলতি বছরে এই দম্পতি তাদের বিয়ের প্রথম বছর উদযাপন করবেন। ক্যাটরিনার গর্ভাবস্থার গুজব আজ থেকে কয়েকমাস আগে শুরু হয়েছিল এবং এই দম্পতি কখনই এই জল্পনা সম্পর্কে কথা বলেননি। তবে দম্পতির একটি ঘনিষ্ঠ সূত্র প্রকাশ করেছে যে যদি কখনও ক্যাটরিনা এবং ভিকি তাদের প্রথম সন্তানের জন্য পরিকল্পনা করেন তখন তারা তাদের ভক্তদের জানাবেন এবং নিশ্চিতভাবে এটি ঘোষণা করবেন। বর্তমানে তারা তাদের কর্মজীবনে যথেষ্ট ব্যস্ত। অন্যদিকে কাজের ক্ষেত্রে ক্যাটরিনা সলমন খানের সাথে টাইগার ৩-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন এবং ভিকি কৌশল দ্য অমর অশ্বত্থামা-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন।

আরও পড়ুন

ভিকির ঘুম ভাঙাতে শেষে কিনা এটাও করতে হচ্ছে ক্যাটরিনা, বেডরুমের অন্দরসজ্জায় চোখ টানল ভক্তদের

ঘন ঘন প্রস্রাব, শরীরে প্রচন্ড ক্লান্তি, এ কোন রোগে আক্রান্ত 'ন্যাশনাল জিজু' নিক জোনাস

ঝোপের মধ্যেই স্যানিটারি ন্যাপকিন চেঞ্জ,ভয়ানক অভিজ্ঞতা শেয়ার করলেন জয়া বচ্চন

Share this article
click me!