ফাইটার ছবির প্রচারে অনুপস্থিত দীপিকা, মুখ খুললেন পরিচালক সিদ্ধার্থ আনন্দ

২৫ জানুয়ারি মুক্তি পাবে বিগ বাজেটের ছবি ফাইটার। জমিয়ে চলছে প্রোমোশন। তবে, এবারও ছবির প্রমোশনে দেখা গেল না দীপিকাকে। এই প্রসঙ্গে মুখ খুললেন সিদ্ধার্থ আনন্দ।

Sayanita Chakraborty | Published : Jan 24, 2024 3:25 AM IST

আর মাত্র কদিনের অপেক্ষা। তারপরই মুক্তি পেতে চলেছে ফাইটার। ২৫ জানুয়ারি মুক্তি পাবে বিগ বাজেটের ছবি ফাইটার। জমিয়ে চলছে প্রোমোশন। তবে, এবারও ছবির প্রমোশনে দেখা গেল না দীপিকাকে। এই প্রসঙ্গে মুখ খুললেন সিদ্ধার্থ আনন্দ।

পরিচালক সিদ্ধার্থ সদ্য এই প্রসঙ্গে মুখ খুললেন। তিনি বলেন, তেমন কিছুই ঘটেনি। আসলে এটি তাদের প্রচারের স্ট্র্যাটেজি। মঙ্গলবার থেকেই দীপিকা প্রচারে যোগ দেবেন। এদিকে ট্রেলার লঞ্চেও ছিলেন না দীপিকা। এই প্রসঙ্গে জানান, সেই সময় দীপিকা অসুস্থ হয়ে পড়েছিলেন। তাই নির্দিষ্ট দিনে উপস্থিত থাকতে পারেনি। পরিচালকের এই কথাকেই সত্য মনে করে নিজের মনকে শান্ত করেছেন সকলে। বৃহস্পতিবার মুক্তি পাবে সিনেমাটি।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ফাইটার ছবির ঘোষণার পর থেকেই খবরে ছবিটি। ছবির প্রধান চরিত্রে আছেন হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোণ এবং অনিল কাপুর। থাকছেন করণ সিং গ্রোভার, অক্ষয় ওবেরয়, সঞ্জিদা শেখ, তালাত আজিজ, সঞ্জীব জয়সওয়াল, ঋষণ সাহনি এবং আশুতোষ রানা। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি। জমিয়ে চলছে প্রোমোশন। তবে, ছবির ট্রেলার লঞ্চ থেকে প্রমোশন সবেতে অনুপস্থিত দীপিকা। যা নিয়ে বারে বারে প্রশ্ন করেন সকলে। সদ্য এর উত্তর দিলেন পরিচালক।

এদিকে ভাইরাল হয়েছিল ছবির ট্রেলার। যেখানে দেখা গিয়েছে মাঝ আকাশে অ্যাকশন সিন। এই ছবিতে প্রথমবার জুটি বেঁধেছেন দীপিকা ও হৃতিক। তাঁদের অ্যাকশন থেকে রোম্যান্সের ঝলক মিলেছে ছবির ট্রেলার ও গানে। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির গান। যা নেটপাড়ায় ভাইরাল হয়েছে। ছবির গানে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গিয়েছে দীপিকা ও হৃতিককে। তেমনই হটলুকে দেখা দিয়েছেন নায়িকা। কখনও মিনি স্কার্ট তো কখনও মনোকিনিতে দেখা দিয়েছেন নায়িকা। ছবির কেন্দ্রে দেশকে রক্ষা করার কাহিনি। প্রজাতন্ত্র দিবসকে সামনে রেখে আসছে ছবিটি।

 

Share this article
click me!