সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিয়ে নিয়ে প্রশ্ন তুললেন শাহরুখ, ভাইরাল হল ভিডিও

সদ্য ভাইরাল হল একটি ভিডিও। সেটি বেশ পুরনো। যেখানে দেখা যাচ্ছে, শাহরুখ এক অনুষ্ঠানে সানিয়া মির্জা ও শোয়েব মালিককে প্রশ্ন করেছিলেন, কেন এত তাড়াতাড়ি বিয়ে করেছিলে তোমরা।

Sayanita Chakraborty | Published : Jan 23, 2024 9:51 AM IST

ফের খবরে বাদশা। কদিন আগে প্রকাশ্যে এসেছিল তাঁর নতুন ছবির কথা। জানা যায়, ২০২৪ সালেও একাধিক চমক দেবেন শাহরুখ খান। এবার ফের একবার খবরে এলেন তিনি। সানিয়া মির্জা ও শোয়েব মালিককে প্রশ্ন করলেন শাহরুখ। যা মুহূর্তে হল ভাইরাল।

সদ্য ভাইরাল হল একটি ভিডিও। সেটি বেশ পুরনো। যেখানে দেখা যাচ্ছে, শাহরুখ এক অনুষ্ঠানে সানিয়া মির্জা ও শোয়েব মালিককে প্রশ্ন করেছিলেন, কেন এত তাড়াতাড়ি বিয়ে করেছিলে তোমরা।

উত্তরে সানিয়া হাসতে হাসতে বলেন, শোয়েবের অনেক গুণ আছে। কিন্তু, ও খুব লাজুক। বেশি কথা বলে না। এরপর বাদশা সানিয়াকে বলেন, আপনি ওকে একটু কথা বলতে শিখিয়ে দেবেন। একই প্রশ্ন শোয়েবকে করেন বাদশা। পাক ক্রিকেটার উত্তরে বলেন, কোনও কিছু ভাবার আগেই বিয়ে হয়ে গিয়েছে আমাদের।

সদ্য ভাইরাল হল পুরনো এই ভিডিও। আসলে, তৃতীয় বিয়ে করলেন শোয়েব। ডিভোর্সের গুঞ্জনের মাঝে বিয়ে করেন শোয়েব মালিক। বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সকলকে চমক দিয়ে বিয়ের ছবি পোস্ট করেন। সানিয়া মির্জার হাত ছাড়তে না ছাড়তেই ধরলেন নতুন সঙ্গীর হাত। পাক অভিনেত্রীকে বিয়ে করলেন শোয়েব মালিক। নায়িকা সানা জাভেদের সঙ্গে বিয়ে করলেন শোয়েব। সানা বিনোদন জগতের পরিচিত মুখ। পাকিস্তানী ছবিতে অভিনয় করেন তিনি। তেমনই তিনি উর্দু টেলিভিশনে জনপ্রিয় মুখ। ২০১২ সালে শেহর-ই-জাত দিতে আত্মপ্রকাশ করেন সানা। সিরিয়ালে তেকে রোম্যান্টির ড্রামা ছবি-তে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

এদিকে, শোয়েব ক্রিকেটার হিসেবে বিশ্ব খ্যাত। পাকিস্তানের খেলোয়াড় সে। খেলা ছাড়াও ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বারে বারে খবরে এসেছেন। সানিয়া মির্জাকে বিয়ে থেকে তাঁদের দূরত্ব- সব নিয়ে খবরে ছিলেন তিনি।

 

Share this article
click me!