প্রকাশ্যে এল ‘ইশক জ্যায়সা কুছ’ গানের টিজার, হৃতিক-দীপিকার রসায়ন নজর কাড়ল সকলের

মুক্তি পেল ‘ইশক জ্যায়সা কুছ’ গানের টিজার। যাতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে দীপিকা ও হৃতিক দুজনকেই। গানে হৃতিক-দীপিকার রসায়ন নজর কাড়ল সকলের।

Sayanita Chakraborty | Published : Dec 21, 2023 3:03 AM IST

বেশ কিছুদিন ধরে খবরে হৃতিক-দীপিকা। ২০২৪ সালে আসছে তাদের নতুন ছবি ফাইটার। প্রকাশ্যে এসেছে তার ঝলক। ছবির ফার্স্ট লুকে বায়ুসেনার পোশাকে দেখা গিয়েছে দীপিকা ও হৃতিককে। তেমনই বায়ুসেনার সাজে দেখা দিয়েছেন অনীল কাপুরও। এরপর প্রকাশ্যে আসে ছবির টিজার। পর পর মুক্তি পেল ছবির দুটি গান।

ছবিতে যে ম্যাজিক দেখাবেন হৃতিক রোশন ও দীপিকা তা বলার অপেক্ষা রাখে না। তার ঝলক মিলেছে ‘শের খুল গয়ে’ গানে। এই গানে বেশ হট লাগছে তাদের। গানটি মুহূর্তে হয়েছে ভাইরাল। আর এবার প্রকাশ্যে এল ছবির নতুন গানের ঝলক।

মুক্তি পেল ‘ইশক জ্যায়সা কুছ’ গানের টিজার। যাতে বেশ আকর্ষণীয় দেখাচ্ছে দীপিকা ও হৃতিক দুজনকেই। টিজারের শুরুতে দেখা যাচ্ছে, সমুদ্র থেকে উঠে আসছেন হৃতিক। তেমন বিচের ধারে আকর্ষণীয় পোজ দিতে দেখা গিয়েছে দীপিকাকে। সঙ্গে মিলিছে ‘ইশক জ্যায়সা কুছ’ গানের কিছু ঝলক। যা জানান দিচ্ছে এই ছবি তথা এই গানে জমিয়ে রোম্যান্স করবেন দীপিকা ও হৃতিক। গানে বেশ হট দেখাচ্ছে দুজনকেই। তাদের এই হট লুক মুহূর্তে হয়েছে ভাইরাল।

 

 

জানুয়ারিতে আসছে ছবিটি। সিদ্ধার্থ আনন্দের সঙ্গে কাজ করেছেন হৃতিক। এটি তাদের তৃতীয় কাজ। ২০১৪ সালে সিদ্ধার্থ আনন্দ ও হৃতিকের জুটিতে মুক্তি পায় ব্যাং ব্যাং। এরপর ২০১৯ সালে ফেল সিদ্ধার্থের সঙ্গে কাজ করেন হৃতিক। মুক্তি পায় ওয়্যার। এবার ফের মুক্তি পেতে চলেছে ফাইটার।

এই ফাইটার ছবিতে স্কোয়াড্রন লিডার শামশের পাঠানিয়ার চরিত্রে অভিনয় করেছেন হৃতিক। প্যাটির চরিত্রে দেখা যাবে তাঁকে। তেমনই অনিল কাপুর অভিনয় করেছেন রকির চরিত্রে। দীপিকাকে দেখা যাবে মিনির চরিত্রে। সব মিলিয়ে নানান বিষয় নিয়ে খবরে ফাইটার। 

 

আরও পড়ুন

শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলি তারকা আরবাজ খান, জেনে নিন পাত্রী কে

শ্রাবন্তী থেকে গৌরী খান, জেনে নিন সারা দিনের বিনোদনের খবরাখবর লাইট ক্যামেরা অ্যাকশনে

 

 

Share this article
click me!