Halloween: বলিউড স্টাইলে হাজির হন হ্যালোইন পার্টিতে, রইল কয়টি লুকের হদিশ

পার্টিতে কী পরে এমন পার্টিতে যাবেন তা ঠিক করে উঠতে পারছেন না। রইল কয় ধরনের বলিউড থিম কস্টিউম। যার মধ্যে একটি বেছে নিতে পারেন পার্টির জন্য।

Sayanita Chakraborty | Published : Oct 31, 2023 1:12 AM IST

হ্যালোইন বা অল হ্যালোইম মানে মহাপুরুষদের দিন। মূলত পশ্চিমি দেশগুলোতে এই উৎসবের জন্ম হলেও বর্তমানে সারা পৃথিবী জুড়ে পালিত হয় হ্যালোইন। সবাই এদিন সেজে ওঠেন নানা রকম অদ্ভুত সাজে। সাজিয়ে তোলেন নিজের বাড়ি। তবে, সে কাজ কোনও সাধারণ সাজ নয়। বরং, এই সকল সাজে থাকে ভৌতিক ছোঁয়া। খ্রিস্টানদের রীতি মাফিক প্রতি বছর ৩১ অক্টোবর পালিত হয় এই উৎসব। এই প্রথার সূচনা প্রায় ২০০০ বছর আগে থেকে। সাধারণ মানুষ থেকে তারকা সকলেই মেলে ওঠেন এই উৎসবে। আজ অনেকেরই হ্যালোইন পার্টিতে যাওয়ার পরিকল্পনা আছে। তবে, কী পরে এমন পার্টিতে যাবেন তা ঠিক করে উঠতে পারছেন না। রইল কয় ধরনের বলিউড থিম কস্টিউম। যার মধ্যে একটি বেছে নিতে পারেন পার্টির জন্য।

গঙ্গুবাই

গঙ্গুবাই কাঠিয়াওয়াডি ছবিতে গঙ্গুবাই-র স্টাইলে সাজতে পারেন। এর জন্য প্রয়োজন শুধু সাদা শাড়ি, গাঢ় লিপস্টিক। আর কাঁচের চুরি। সঙ্গে মাথায় গোঁজার ফুল।

মস্তানি

বাজিরাও মস্তানি ছবির মস্তানির মতো সাজতে পারেন। এক্ষেত্রে শুধু লেহেঙ্গা কিনলেই হল। দীপিকার লুকে পার্টিতে নজর কাড়ুন সকলের।

মঞ্জুলিকা

হ্যালোইন পার্টিতে সকলেই অদ্ভুত সাজে সাজতে চান। এক্ষেত্রে ভুল ভুলাইয়া ছবির মঞ্জুলিকা-র সাজে সাজতে পারেন। উষ্ক খুশকো চুল, মাথায় মালা, কানে চুল, কপালে বড় মাপের টিপ, ঘাঁটা কাজল আর এলোমেলো করে শাড়ি পরে নিন।

শান্তি প্রিয়া

সব সময় যে অদ্ভুত সাজে সাজতে হবে তা নয়। আজকের পার্টিতে উপস্থিত হতে পারেন শান্তি প্রিয়ার সাজে। গোলাপী পোশাক পরে নিন ওম শান্তি ওম ছবির শান্তি প্রিয়ার মতো। এমন পোশাক যে কোনও স্থানে পেয়ে যাবেন।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

কানে গোঁজা ধূপকাঠি, গলায় মালা- ছোট পন্ডিতের সাজে উরফি, পোস্ট করলেন হ্যালোইনের সাজ

Viral Video: বিদেশিনীর গলায় অরিজিৎ সিং-র সুর, মুহূর্তে ভাইরাল হল ‘কেশরিয়া’ গানের ভিডিও

ছোটদের সামনে দেখবেন না! মুক্তি পেল অর্জুন-ভূমির The Lady Killer ট্রেলার, জমাট থ্রিলার, সেক্স আর খুন

Share this article
click me!