কানে গোঁজা ধূপকাঠি, গলায় মালা- ছোট পন্ডিতের সাজে উরফি, পোস্ট করলেন হ্যালোইনের সাজ

ফের অদ্ভুত সাজে দেখা দিলেন উরফি। তবে, এবার কোনও অবাক করা পোশাক নয়। বরং, তাঁ সাজ নজর কাড়ল সকলের।

Sayanita Chakraborty | Published : Oct 30, 2023 10:18 AM IST / Updated: Oct 30 2023, 03:49 PM IST

ফের খবরে উরফি জাভেদ। প্রায় সব সময়ই অদ্ভুত অদ্ভুত সাজের কারণে খবরে আসেন উরফি। এবারও হল না তার অন্যথা। কেউ বলেন তিনি লাইম লাইটে আসার জন্য এমন অদ্ভুত সাজগোজ করেন। তো কেউ মজা করে বলেন তাঁর মাথায় আছে সমস্যা। এবার ফের অদ্ভুত সাজে দেখা দিলেন উরফি। তবে, এবার কোনও অবাক করা পোশাক নয়। বরং, তাঁ সাজ নজর কাড়ল সকলের।

সদ্য নিজের ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন উরফি। যেখানে কানে গোঁজা ধূপ কাঠি, গলায় মালা, মুখে লাল রং- এবার এমন সাজে দেখা দিলেন উরফি। ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রঙের স্কিন টাইট পোশাক পরেছেন উরফি। চুল বাঁধা। মুখে করা লাল রঙ। গলায় মালা। কানে গোঁজা ধূপকাটি। সঙ্গে পরছেন কমলা রঙের ধুতি। তাঁকে প্রথম ঝলক দেখলে খানিকটা আপনার মনে পড়ে যেতে পারেন ভুল ভুলাইয়া ছবির ছোটে পন্ডিতের কথা। রাজপাল যাদব ছবিতে যেমন সাজে দেখা দিয়েছিলেন, খানিক তেমন সাজে দেখা দিলেন উরফি জাভেদ।

 

 

এই ভিডিও পোস্ট করে একটি ক্যাপশন লেখেন উরফি। লেখেন, আমি আশা করি সবাই জানেন ভুল ভুলাইয়া ছবির ছোট পন্ডিতকে। অনেক কষ্ট করে হ্যালোইন পার্টির জন্য তৈরি হয়েছি কিন্তু যেতে পারিনি। তাই ভাবলাম ভিডিও-ই তৈরি করে দিই।

এদিকে শেষ বার নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে কালো রঙের ট্রাউজারে দেখা গেল উরফিকে। ট্রাউজারে রয়েছে কি বোর্ডের প্রিন্ট। এদিকে কোনও টপ পরেননি নায়িকা। গলা দিয়ে ঝুলিয়েছেন কি বোর্ড। এই কি-বোর্ড দিয়ে ঢেকেছেন বক্ষ। এভাবে নানান সাজে খবরে আসেন উরফি জাভেদ। আর সব বারই কোনও না কোনও অদ্ভুত কাজ করেন তিনি।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Viral Video: বিদেশিনীর গলায় অরিজিৎ সিং-র সুর, মুহূর্তে ভাইরাল হল ‘কেশরিয়া’ গানের ভিডিও

ছোটদের সামনে দেখবেন না! মুক্তি পেল অর্জুন-ভূমির The Lady Killer ট্রেলার, জমাট থ্রিলার, সেক্স আর খুন

'প্লিজ আমার সিনেমা দেখুন', দর্শকদের হাতজোড় করে ভিক্ষে করছেন কঙ্গনা! ফের ফ্লপের মুখে তেজস

Share this article
click me!