পরিণীতি চোপড়া থেকে সলমন খান- অভিনয় ছাড়াও এই সকল তারকার গানের দক্ষতা মন কেড়েছে দর্শকদের

সদ্য এক রিয়েলিটি শো-তে হৃতিকের কন্ঠ স্যানোরিটা গান ভাইরাল হয়েছে। তবে, তিনি একা নন। আজ রইল একাধিক তারকার কথা। পরিণীতি চোপড়া থেকে টাইগার শ্রফ- অভিনয় ছাড়াও এই সকল তারকার গানের দক্ষতা মন কেড়েছে সকলের।

Sayanita Chakraborty | Published : Feb 10, 2024 5:37 AM IST

110

সঞ্জয় দত্ত

মুন্নাভাই এমবিবিএস ছবিতে সঞ্জয় দত্তের অভিনয়ের কথা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। এই ছবির সাফল্য কৃতিত্ব পুরোটাই ছিল সঞ্জয় দত্তের কাঁধে। ছবিতে এম বোলে তো- গানটি গেয়েছিলেন সঞ্জয় দত্ত।

210

শাহরুখ খান

জানেন কি অভিনয়ের পাশাপাশি গায়ক হিসেবেও নিজের দক্ষতার পরিচয় দিয়েছেন বাদশা। তিনি জোশ এবং ডন ছবিতে গান গেয়েছিলেন। যা সে সময় ব্যাপক হিট করেছিল।

310

সলমন খান

ম্যায় হু হিরো তেরা গানটি গেয়ে নজর কাড়েন সলমন খান। তাঁর কন্ঠে এই গান বেশ হিট করেছিল।

410

আমির খান

অভিনেতা ও পরিচালক হিসেবে বহুদিন আগে নিজের পরিচয় গড়ে তুলেছিলেন। জানেন কি, গায়ক হিসেবেও নজর কেড়েছেন আমির। আতি কা খান্ডালা- গানে কন্ঠ দিয়েছিলেন আমির খান।

510

অমিতাভ বচ্চন

ধারাভাষ্যতে কন্ঠ দিয়েছেন অমিতাভ বচ্চন। তেমনই গানও গেয়েছেন বিগ বি। বিভিন্ন গানে কন্ঠ দিয়েছেন অমিতাভ বচ্চন।

610

শ্রদ্ধা কাপুর

অভিনয় দক্ষতা বলে সব সময় তো নজর কাড়েন। তেমনই এক ভিলেন এবং বাঘি ২ ছবিতে গান গেয়েছেন শ্রদ্ধা কাপুর। তাঁর কন্ঠে মুগ্ধ হয়েছেন সকল ভক্ত।

710

প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড শুধু নয়, হলিউডেও নিজের পরিচয় গড়ে তুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তিনি অভিনয়ের পাশাপাশি একজন গায়িকা হিসেবেও নজর কেড়েছেন।

810

পরিণীতি চোপড়া

গায়িকা হিসেবে নজর কেড়েছেন পরিণীতি চোপড়া। মানা কে হাম ইয়ার নেহি গান গেয়ে গায়িকা হিসেবে ডেবিউ করেন পরিণীতি চোপড়া। তাঁর কন্ঠে একাধিক গান শোনা গিয়েছে বহুবার।

910

টাইগার শ্রফ

অভিনয় ও নৃত্যদক্ষতা বলে তো সকলের নজর কেড়েছেন। তেমনই গান গেয়েও নজর কেড়েছেন টাইগার শ্রফ। তাঁর

1010

হৃতিক রোশন

তালিকায় আছেন হৃতিক রোশন। কাইটস ছবিতে কাইটস ইন দ্য স্কাই গানে নজর কেড়েছিলেন হৃতিক রোশন। তেমনই জিন্দেগি না মিলেগি দোবারা ছবিতে স্যানোরিটা গানে কন্ঠ দিয়েছিলেন হৃতিক।

Share this Photo Gallery
click me!
Recommended Photos