New Movies: বক্স অফিসে জোড় টক্কর, একই দিনে মুক্তি পাচ্ছে ‘ফুকরে ৩’ এবং ‘দ্য ভ্যাকসিন ওয়্যার’

প্রথমে শোনা গিয়েছিল, নভেম্বরে মুক্ত পাবে ছবিটি। সদ্য জানা গিয়েছে, ‘ফুকরে ৩’ মুক্তি পেতে চলেছে ২৮ সেপ্টেম্বর।

Sayanita Chakraborty | Published : Sep 2, 2023 5:59 AM IST / Updated: Sep 02 2023, 11:35 AM IST

একাধিক নতুন ছবির খবরে সরগরম বলিপাড়া। আসছে একের পর এক নতুন ছবি। জওয়ান থেকে শুরু করে দ্য গ্রেট ইন্ডিয়া রেসকিউ- একের পর এক ছবির খবর বলিউড জুড়ে।

এবার প্রকাশ্যে এল ‘ফুকরে ৩’ ছবির খবর। এই ছবি মুক্তির কথা বহুদিন ধরে শোনা যাচ্ছে বলিপাড়ায়। এবার প্রকাশ্যে এল ছবি মুক্তির নতুন দিন। ‘ফুকরে ৩’ টিমের পক্ষ থেকে ট্যুইট করা হয়েছে। এই টুইটে জানানো হয়েছে, ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ফুকরে ৩’। প্রথমে শোনা গিয়েছিল, নভেম্বরে মুক্ত পাবে ছবিটি। সদ্য জানা গিয়েছে, ‘ফুকরে ৩’ মুক্তি পেতে চলেছে ২৮ সেপ্টেম্বর।

আর এই একই দিনে মুক্তি পাবেন বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য ভ্যাকসিন ওয়্যার’। এবার টক্কর দিতে আসছে ‘দ্য ভ্যাকসিন ওয়্যার’ ও ‘ফুকরে ৩’। দুটিই ভিন্ন ঘরানার ছবি। কমেডি ঘরানার ছবি ‘ফুকরে ৩’। আর একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসেছে ‘দ্য ভ্যাকসিন ওয়্যার’। এই ছবিটি ভিন্ন ধরনের কাহিনি নিয়ে আসছে।

এদিকে চলতি মাসে মুক্তি পাবে জওয়ান। সদ্য মুক্তি পেল জওয়ান ছবি ট্রেলার। মুক্তির পরই এক প্রকার ঝড় উঠল সোশ্যাল মিডিয়ায়। ২ মিনিট ১২ সেকেন্ডের ট্রেলার জুড়ে শুধু রয়েছে অ্যাকশন। ট্রেলারের শাহরুখের একাধিক লুক দেখা গিয়েছে। কখনও জওয়ানের সাজে দেখা দিয়েছেন তো কখনও তাঁকে দেখা গিয়েছে মেট্রো হাইজ্যাক করতে। ট্রেলারের শুরুর দৃশ্যের শহরের বিভিন্ন অংশ দেখা যাচ্ছে। আর ব্যাকগ্রাউন্ডে বলা হচ্ছে এক রাজার কাহিনি। তাঁর লড়াইর কথা বলার সঙ্গে সঙ্গে দেখা যাচ্ছে নানান অ্যাকশন সিক্যুয়েন্স। আবার দেখা যাচ্ছে, মেট্রো হাইজ্যাকের ঘটনা। এই ট্রেলার জুড়ে আছে শুধুই অ্যাকশন সিক্যুয়েন্স। আছে দুষ্কৃতির সঙ্গে লড়াইয়ের কাহিনি। এই কয় মিনিটের ট্রেলার বলছে বেশ চমক নিয়ে আসছে ছবিটি। ট্রেলারে ঝলক মিলেছে দীপিকা পাড়ুকোণের। তাঁকে অ্যাকশন করতে দেখা গিয়েছে। ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে জওয়ান। পাঠান ছবির পর এই জওয়ান ছবি দিয়ে বক্স অফিসে পা রাখবেন বাদশা। ছবিটি হিন্দি, তামিল. তেলেগু ভাষায় মুক্তি পারে। বহুরূপী শাহরুখকে দেখে মুগ্ধ সকলে। দেখা মিলেছে বিজয় সেতুপতির। তেমনই দেখা মিলেছে, দীপিকা পাড়ুকোণ, প্রিয়ামণি ও সানা মালহোত্রার। রাফ অ্যান্ড টাফ লুকে ধরা দিয়েছেন নয়নতারা। চলতি মাসে মুক্তি পেতে চলেছে একাধিক ছবি। তেমনই তালিকায় আছে একাধিক ওয়েব সিরিজ। 

 

আরও পড়ুন

‘জওয়ান’ ছাড়াও এই কয়টি ছবিতে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ খান, দেখে নিন এক ঝলকে

Hrithik Roshan: দুই ছেলে ও প্রেমিকা সাবাকে নিয়ে ডিনারে হৃতিক, মুহূর্তে ভাইরাল ডেটিং-র ছবি

Ameesha Patel: ‘গদর ৩’ ছবিতে না থাকার ইঙ্গিত দিলেন আমিশা, ভাইরাল নায়িকার বিশেষ যুক্তি

 

 

 

Share this article
click me!