Hrithik Roshan: দুই ছেলে ও প্রেমিকা সাবাকে নিয়ে ডিনারে হৃতিক, মুহূর্তে ভাইরাল ডেটিং-র ছবি

সদ্য হৃতির রোশন ও সাবা ডিনারে গিয়েছিলেন। আর সেখানে তাঁদের যোগ দেন হৃতিকের দুই ছেলে। এদিন সকলকে এক সঙ্গে রেস্তোরাঁর বাইরে দেখা গিয়েছে।

Sayanita Chakraborty | Published : Sep 2, 2023 2:08 AM IST / Updated: Sep 02 2023, 07:39 AM IST

হৃতিক রোশনের প্রেমের কথা সকলেরই জানা। এই বিষয় জনসমক্ষে কিছু না বললেও তেমন রাখঢাক করতে তিনি পছন্দ করেন না। সে কারণেই প্রেমিকা সাবা আজাদকে নিয়ে প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেন। তেমনই বিদেশে ঘুরতে যান কিংবা কখনও ডেটিং-এ যান।

গত রাতে ফের একবার ডেটিং-এ যেতে দেখা গেল হৃতির রোশন ও সাবা আজাদকে। তবে, এটি ফ্যামিলি বললে ভালো হয়। সদ্য হৃতির রোশন ও সাবা ডিনারে গিয়েছিলেন। আর সেখানে তাঁদের যোগ দেন হৃতিকের দুই ছেলে। এদিন সকলকে এক সঙ্গে রেস্তোরাঁর বাইরে দেখা গিয়েছে। তবে, সুজেন ও তাঁর প্রেমিকের দেখা মেলেনি। শুধু হৃতিকই তাঁর দুই ছেলে ও প্রেমিকাকে নিয়ে উপভোগ করলেন সন্ধ্যাটা।

এদিন ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, সাবার পরনে নিয়ন রঙের বডিকন ড্রেস। পায়ে স্নিকার্স। হৃতিক পরেছেন ক্রিম রঙের ট্রাউজার ও সাদা টি শার্ট। আর হৃতিকের এক ছেলে পরেছিলেন কালো টি শার্ট ও কালো ট্রাউজার। অপর জনের পরনে ছিল সাদা টি শার্ট ও গ্রে রঙের ট্রাউজার।

বিভিন্ন ইভেন্ট থেকে শো-সর্বত্র সাবাকে নিয়ে হাজির হন হৃতিক। প্রায়শই তাদের বিভিন্ন রেস্তোরাঁতেও দেখা যায়। কদিন আগে একান্তে সময় কাটাকে গেলেন দেশ থেকে অনেক দূরে। ছুটি কাটাতে দুজনে আর্জেন্টিনায় গিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন হৃতিক। দুটি ছবি প্রকাশ্যে এসেছিল। একটিতে দেখা গিয়েছিল হৃতিককে। পরনে কালো রঙের স্লিভলেস টিশার্ট। মাথায় কালো টুপি। রেস্তোরাঁর টেবিলে সামনে বলে তিনি। তেমনই অপর ছবিতে দেখা গিয়েছিল সাবার সঙ্গে। দুজনে একে অপরের মাথায় স্পর্শ করে ছবি তুলেছিলেন। লোকেশনে দেওয়া আছে বুয়েনস আইরেস। এতে স্পষ্ট বোঝা যায় ছুটি কাটাতে দুজনে আর্জেন্টিনায় গিয়েছিলেন। একান্তে সময় কাটাতে দেশ থেকে অনেক দূরে গিয়েছিলেন এই লাভ বার্ড।

বর্তমানে বেশ গাঢ় হয়েছে হৃতিক ও সাবার প্রেম। তা তাঁদের সোশ্যাল মিডিয়ায় ঘাঁটলেই জানা যাচ্ছে। এতদিন বিভিন্ন শো, অ্যাওয়ার্ড ফাংশানে একসঙ্গে দেখা যেত হৃতিক রোশন ও সাবা আজাদকে। আবার কখনও রাতে ডিনার করতে রেস্তোরাঁও দেখা গিয়েছে। এবার আবার দুই ছেলের সঙ্গে সাবাকে নিয়ে ডেটে গেলেন হৃতিক। এর থেকে স্পষ্ট হৃতিকের পরিবারের সঙ্গেও সাবার সম্পর্কে বর্তমানে বেশ গাঢ়ই হয়েছে। তা না হলে পরিবারের সঙ্গে এমন ডেটে যেতেন না তাঁরা।

 

আরও পড়ুন

Ameesha Patel: ‘গদর ৩’ ছবিতে না থাকার ইঙ্গিত দিলেন আমিশা, ভাইরাল নায়িকার বিশেষ যুক্তি

Swastika-Chanchal: স্বস্তিকার বিপরীতে এবার চঞ্চল চৌধুরী, বাংলাদেশের ছবিতে অভিনয় করতে রাজি বিতর্কিত নায়িকা

Jagaddhatri: কর্মক্ষেত্রের সমস্যা মেটাতে সক্ষম জ্যাস, পরিবারের অবস্থা কী?

Share this article
click me!