Gadar 2: মাত্র পাঁচ দিনে ২০০ কোটির ঘরে পা রাখল ‘গদর ২’, রইল ছবির আয়ের হিসেব

সদ্য ২০০ কোটির ঘরে পা রাখল ‘গদর ২’। মাত্র পাঁচ দিনে ছবির আয় গড়ল রেকর্ড।

Sayanita Chakraborty | Published : Aug 16, 2023 3:39 AM IST

ছবির ট্রেলার লঞ্চের সময় থেকে খবরে ‘গদর ২’। প্রায় ১২ বছর পর তৈরি হল সিক্যুয়েল ছবি। সে কারণে ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা ছিল তুঙ্গে। দর্শক মনে ছবি ঘিরে আশা ছিল বিস্তর। আর তা যে পূরণ করতে সক্ষম হলেন সানি দেওল ও আমিশা প্যাটেল তা বলার অপেক্ষা রাখে না।

সদ্য ২০০ কোটির ঘরে পা রাখল ‘গদর ২’। মাত্র পাঁচ দিনে ছবির আয় গড়ল রেকর্ড। এদিকে প্রথম সপ্তাহান্তে গদর ২ ছবির আয় গড়েছিল রেকর্ড। এই দুদিন যে ছবির আয় ভালো হবে তা সকলেই আশা করেছিলেন। সেই আশা পূরণও করেছে গদর ২। শনিবার তো ভালো আয় হয়েই ছিল। তারপর রবিরার আয় বেড়েছে ২৫ থেকে ৩০ শতাংশ। রিপোর্ট অনুসারে, প্রথম রবিবার আয় করেছে, ৫২ থেকে ৫৩ কোটি। প্রথম দুদিন অর্থাৎ ওপেনিং ডে ও শনিবার মিলিয়ে আয় হয়েছিল ৮৩.১৮ কোটি। সব মিলিয়ে প্রথম সপ্তাহের শেষেই আয় দাঁড়ায় ১৩২ থেকে ১৩৪ কোটিতে। তারপর সোমবার এই ছবির আয় হল ৩০ কোটি। মঙ্গলবার ছবিটি আয় করেছে ৫৫. ৫ কোটি টাকা।

সব মিলিয়ে পা দিল ২০০ কোটির ঘরে। এদিকে আবার মুক্তির আগে থেকেই এই ছবি গড়ে চলেছে রেকর্ড। মুক্তির আগে শুরু হয়েছিল অগ্রিম টিকিট বুকিং। তখন ৭৬ হাজারের বেশি টিকিট বিক্রি হয়।

২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর এক প্রেম কথা’। অনিল শর্মা পরিচালনা করেছিলেন ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরীকে। সে সময় ব্যাপক সফল হয়েছিল ছবিটি। ১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হল গদর ২।

যেখানে শেষ হয়েছিল গদর এক প্রেম কথা ছবির কাহিনি। সেখান থেকে শুরু তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা গিয়েছে তাঁদের। এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠেছে। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করেছেন। এবার ছবিতে তারা সিং ও সাকিনার প্রেম তো বটেই এবারের বাড়তি পাওনা তার সিং ও তাঁর ছেলের কেমিস্ট্রি।

 

আরও পড়ুন

প্রয়াত হলেন নির্মলা মিশ্রর স্বামী সুরকার প্রদীপ দাশগুপ্ত, শোকের ছায়া বিনোদন জগতে

Shah Rukh Khan : মন্নতের ছাদে পতাকা উত্তোলন শাহরুখ খানের, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

স্বাধীনতা দিবসে কুকিদের প্রতিবাদ, ২ দশকের নিষেধাজ্ঞা ভেঙে সিনেমা দেখিয়ে মণিপুর সরকারকে চ্যালেঞ্জ

Share this article
click me!