Gadar 2: শুরু হল ‘গদর ২’ ছবির অগ্রিম টিকিট বুকিং, প্রথম দিনেই বিক্রি হল প্রায় ৩০,০০০ টিকিট

প্রথম দিনেই বিক্রি প্রায় ৩০,০০০ টিকিট। আনুমানিক, ২৫ কোটি ইতিমধ্যে আয় করে ফেলেছে ছবিটি। অনুমান করা হচ্ছে, ওপেনিং ডে-তে ছবির আয় রেকর্ড গড়তে চলেছে।

Sayanita Chakraborty | Published : Aug 5, 2023 6:45 AM IST

ফের খবরে ‘গদর ২’। ছবি মুক্তি পেতে আর এক সপ্তাহ মতো বাকি। ১১ অগস্ট মুক্তি পাবে ‘গদর ২’। গতকাল থেকে শুরু হয়েছে ‘গদর ২’ ছবির অগ্রিম টিকিট বুকিং, প্রথম দিনেই বিক্রি প্রায় ৩০,০০০ টিকিট। আনুমানিক, ২৫ কোটি ইতিমধ্যে আয় করে ফেলেছে ছবিটি। অনুমান করা হচ্ছে, ওপেনিং ডে-তে ছবির আয় রেকর্ড গড়তে চলেছে।

সানি দেওল ও আমিশা প্যাটেল থাকছেন ‘গদর ২’ ছবিতে। তারা সিং ও সকিনার ভূমিকায় দেখা যাবে তাঁদের। এবার এই ছবিতে তারা সিং ও তাঁর ছেলে চরণজিতের মধ্যে পিতা-পুত্রের এক বিশেষ বন্ধন ফুটে উঠতে চলেছে। ছবিতে সানি দেওয়ালের ছেলের ভূমিকায় থাকছেন উৎকর্ষ শর্মা। তিনি ভারতীয় সৈনিকের ভূমিকায় অভিনয় করবেন।

মুক্তি পেল ‘গদর ২’ ছবির ট্রেলার। তারা সিং ও সাকিনার প্রেম তো বটেই এবারের বাড়তি পাওনা তার সিং ও তাঁর ছেলের কেমিস্ট্রি। ৩ মিনিটের ট্রেলার জুড়ে রয়েছে বিস্তর অ্যাকশন সিক্যোয়েন্স। তেমনই আছে তারা সিং ও সাকিনার প্রেমের ঝলক। সঙ্গে দেখা গিয়েছে, ছেলেকে বিপদ থেকে রক্ষা করতে বাবা তারা সিং কতটা কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পারে।

এদিকে ২০০১ সালে মুক্তি পেয়েছিল ‘গদর এক প্রেম কথা’। অনিল শর্মা পরিচালনা করেছিলেন ছবিটি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল সানি দেওল, আমিশা প্যাটেল, অমরেশ পুরীকে। সে সময় ব্যাপক সফল হয়েছিল ছবিটি। ১৯ কোটি বাজেটের গদর- এক প্রেম কথা ছবিটি সে সময় আয় করেছিল ১৩৩ কোটি। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে প্রায় ২২ বছর পর তৈরি হচ্ছে গদর ২।

‘গদর এক প্রেম কথা’ ছবির কাহিনি যেখানে শেষ হয়েছিল। ঠিক সেখান থেকেই শুরু হল গদর ২ ছবির কাহিনি। তবে, এই সিক্যুয়েল ছবিতে যেমন আছে প্রেম। তেমনই আছে ছেলেকে রক্ষা করার জন্য তারার লড়াই সঙ্গে দেশভক্তির গল্প। ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। আর এই ছবির বড় পাওনা হল ছবিতে থাকছে গদর ছবির হিট গান ‘ম্যায় নিকলা গাড্ডি লেকে’। তেমনই থাকবে ‘উড় যা কলে’ গানটি। সব মিলিয়ে এক রাশ নতুনত্ব নিয়ে আসছে গজর ২ ছবিটি। শুরু হল ‘গদর ২’ ছবির অগ্রিম টিকিট বুকিং, প্রথম দিনেই বিক্রি প্রায় ৩০,০০০ টিকিট।

 

আরও পড়ুন

সমুদ্র সৈকতে জোড়া খুনের তদন্তে জগদ্ধাত্রী, কৌশিকীর বিয়ের অনুষ্ঠান শুরু

প্রকাশ্যে এল ‘তাহাদের কথা’ ছবির ফার্স্ট লুক, একেবারে নতুন ধরনের কাহিনি নিয়ে আসছে সুব্রত ঘোষ পরিচালিত ছবি

Rocky Aur Rani Ki Prem Kahani: শ্যুটিং করতে গিয়ে মনে পড়েছে আসল বিয়ের কথা, ছবি ঘিরে নিজের অনুভূতির কথা জানালেন আলিয়া

 

Share this article
click me!