Dareen Kent: প্রয়াত হলেন ড্যারেন কেন্ট, মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত হলেন ‘গেম অফ থ্রোনস’ অভিনেতা

টুইটে লেখা হয়, গভীর শোক প্রকাশ করে জানাতে চাই, আমাদের প্রিয় বন্ধু ও ক্লায়েন্ট ড্যারেন কেন্ট শুক্রবার শান্তিপূর্ণ ভাবে চলে গিয়েছেন। এই খবর মুহূর্তে ভাইরাল হয়। মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত হলেন ‘গেম অফ থ্রোনস’ অভিনেতা।

Sayanita Chakraborty | Published : Aug 16, 2023 7:10 AM IST

ফের শোকের ছায়া বিনোদন জগতে। প্রয়াত হলেন ‘গেম অফ থ্রোনস’ খ্যাত অভিনেতা ড্যারেন কেন্ট। মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত হলেন অভিনেতা। শুক্রবার প্রয়াত হন অভিনেতা। মঙ্গলবার তাঁর প্রয়াণের খবর প্রকাশ্যে আসে। এই খবর জানান ট্যালেন্ট এজেন্সি কেরি ডড অ্যাসোসিয়েটস। এজেন্সির তরফে লেখা হয়েছে, গভীর শোক প্রকাশ করে জানাতে চাই, আমাদের প্রিয় বন্ধু ও ক্লায়েন্ট ড্যারেন কেন্ট শুক্রবার শান্তিপূর্ণ ভাবে চলে গিয়েছেন। এই খবর মুহূর্তে ভাইরাল হয়। মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত হলেন ‘গেম অফ থ্রোনস’ অভিনেতা।

ডাঞ্জিয়নস অ্যান্ড ড্রাগনস- অনর অ্যামং থিবস, ইস্ট এন্ডারর্স-র মতো সিনেমায় দেখা গিয়েছিল তাঁকে। স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান, মার্শাল ল, ব্লাডি কাটস, দ্য ফ্রাঙ্কেনস্টাইন ক্রনিকলস, হ্যাপি আওয়ারস, লাভ উইদ আউট ওয়ালস, বার্ডস সরো-র মতো ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও পরিচালনা করেছেন ড্যারেন কেন্ট। ইউ নো মি শর্ট ফিল্ম পরিচালনা করেন। এদিকে, তিনি অস্টিওপরোসিস, আর্থ্রাইটিস ও ত্বকের সমস্যায় ভুগছিলেন। এই সকল জটিলতার কারণেই প্রয়াত হন অভিনেতা ড্যারেন কেন্ট। তাঁর আকষ্মিক প্রয়াণে চমক পেয়েছেন সকলে। শোকপ্রকাশ করছেন একাধিক তারকা।

 

 

এদিকে পরের পর আসছে তারকাদের প্রয়াণের খবর। কদিন আগে প্রয়াত হন ব্যান্ডশিল্পী রান্ডি মাইজনার (Randy Meisner)। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৭। বুধবার লস অ্যাঞ্জেলেসে প্রয়াত হন তিনি। সেখানেরই এক হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। এর আগে প্রয়াত হন বিখ্যাত আইরিশ গায়িকা সিনাড ও কনর। যিনি নাথিং কমপেয়ারস টু ইউ -র জন্য খ্যাতি পেয়েছিলেন। মাত্র ৫৬ বছর বয়সে প্রয়াত হন তিনি। এদিকে বছর দেড়েক আগে ১৭ বয়সী নিজের ছেলেকে হারান। তাঁর মৃত্যুর পর একেবারে ভেঙে পড়েছিলেন গায়িকা। তার কিছুদিন আগে ১৩ জুলাই প্যারিসে প্রয়াত হন চার্লি চ্যাপলিন কন্যা জোসেফিন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪। ২৮ মার্চ ১৯৪৯ সালে ক্যালিফোর্নিয়ার সান্তা মণিকাতে জন্মগ্রহণ করেন চার্লি চ্যাপলিন কন্যা জোসেফিন। তার কদিন আগে কদিন আগে শৌচাগার থেকে উদ্ধার হল জনপ্রিয় গায়িকা লিং সাং ইউনের নিথর দেহ। কনসার্টে গান গাইতে ওঠার আগে প্রয়াত হন তিনি। এভাবের পরের পর আগে তারকাদের প্রয়াণের খবর। হলিউডের একাধিক তারকার প্রয়াণে শোকস্তবদ্ধ সমস্ত বলিউড। এবার প্রয়াত হলেন ড্যারেন কেন্ট, মাত্র ৩৬ বছর বয়সে প্রয়াত হলেন ‘গেম অফ থ্রোনস’ অভিনেতা। 

 

আরও পড়ুন

Jeetu Kamal: ‘আর নিজেকে কাঠগড়ায় তোলার দরকার নেই...’ রিল বানিয়ে মনের কথা জানালে জিতু

Gadar 2: মাত্র পাঁচ দিনে ২০০ কোটির ঘরে পা রাখল ‘গদর ২’, রইল ছবির আয়ের হিসেব

প্রয়াত হলেন নির্মলা মিশ্রর স্বামী সুরকার প্রদীপ দাশগুপ্ত, শোকের ছায়া বিনোদন জগতে

 

Read more Articles on
Share this article
click me!