বাজারে এল গ্লোবাল দেশির নতুন মশলাদার আইটেম সঙ 'ছোরি', নাচে-গানে পুরুষদের রাতের ঘুম ওড়ালেন এই অভিনেত্রী

বিনোদন জগতের বাজারে এল নতুন এক আইটেম গান 'ছোরি'। সনু কক্কর ও ভি কাপুরের গাওয়া গানটি প্রকাশেই শোরগোল ফেলল দর্শকমহলে।

Web Desk - ANB | Published : Nov 14, 2022 9:20 AM IST

দেশি রেকর্ডস দর্শকদের জন্য নিয়ে এল নতুন একটি আইটেম গান "ছোরি"। গানের রসায়ন আর সাথে মন মাতানো নাচে একজায়গায় দাঁড়িয়ে থাকতে পারবেন না আপনি। নতুন গানে দেশি রেকর্ডস নায়িকা হিসেবে বেছে নিয়েছেন বিগ বস খ্যাত নিকি তম্বোলিকে যিনি বর্তমানে একজন ফ্যাশান আইকন পাশাপাশি নিকির বিপরীতে রয়েছেন অভিনেতা তন্ময় সিং।

গানটির টিজার প্রকাশে ভক্তরা উত্তেজিত কারণ নিকি তম্বোলি এবং তন্ময় সিং এই হাই-অকটেন ডান্সে দর্শকদের ও নাচিয়ে তুলবে, এছাড়াও গানটি নিকি ও তন্ময়ের প্রথম একসঙ্গে কাজকে চিহ্নিত করে। দানিশ শাবরি লিখিত আইটেম গানটি দর্শকদের মনে সাড়া ফেলবে বলে আশা করা যাচ্ছে, পাশাপাশি জানিয়ে রাখি, দানিশ এর আগে সলমন খান এবং বরুণ ধাওয়ানের সিনেমায় বেশ কয়েকটি গান লিখেছেন । হাই অকটেন্ট গানে গলা দিয়েছেন সোনু কক্কর এবং ভি কাপুর। গানের পরিচালনায় রয়েছেন আসলাম খান এবং রবি আখাদে। গানটিকে আরও আকর্ষণীয় করে তুলতে গানটির প্রত্যেকটি শুট বেশ জাঁকজমকপূর্ণ পরিবেশে করা হয়েছে। গানটি দেখতে আপনাদের যেতে হবে দেশি রেকর্ডসের ইউটিউব চ্যানেলে।

বান্দ্রার আংরেজি ধাবায় বেশ বড় পার্টি দিয়ে ‘ছোরি’ লঞ্চ করা হয়েছিল। গানের উদ্বোধনে উপস্থিত ছিলেন গোটা দেশি রেকর্ডসের টিম। গ্লোবাল দেশি রেকর্ডস-এর শিখা কালরা, আলিম মোরানি এবং প্রতীক চৌরাসিয়া সহ টিমের প্রত্যেকেই দর্শকদের প্রতিক্রিয়ার জন্য আর অপেক্ষা করতে পারছেন না।

গানটি সম্পর্কে কথা বলতে গিয়ে, নিকি তম্বোলি বলেন, "আমি সত্যিই এই গানটির জন্য অপেক্ষা করছি কারণ নাচের প্রতি আবেগ এবং ভালবাসা এই গানের মাধ্যমে আরও বাড়িয়ে তুলেছি। গানটি এমনভাবে তৈরি যা শুনে আপনি চুপচাপ দাঁড়িয়ে থাকতে পারবেন না, আশা করছি গানটি শ্রোতাদের ভালো লাগবে। অন্যদিকে তন্ময় সিং বলেছেন, “এই ট্র্যাকে নিক্কি তম্বোলির সাথে কাজ করা আশ্চর্যজনক ছিল এবং আমরা দুজনেই আমাদের বেস্ট দিয়েছি, আশা করছি গানটি সকলের কাছেই প্রিয় হয়ে উঠবে।"

নতুন আইটেম গানের বিষয়ে গায়িকা সোনু কক্কর বলেছেন, “ট্র্যাকটি রেকর্ড করার সময় একেবারেই আমরা গানের চরিত্রে ঢুকে গিয়েছিলাম, এটি একটি পার্টি গান এবং এটি রেকর্ড করা খুব মজার ছিল।" অন্যদিকে ভী কাপুর জানান, "ছোরি গানটি দেশি মশলা পার্টির জন্য একেবারে পারফেক্ট আর সেই মশলার স্বাদ আমরা গানের মাধ্যমেই এনেছি।"

পরিচালক আসলাম খান এবং রবি আখাদে জানিয়েছেন "ছোরিতে ব্যবহৃত রং, প্রপস এবং পোশাক থেকে সবকিছুই ট্র্যাকের মেজাজকে প্রতিফলিত করে , এটি একটি প্রাণবন্ত এবং উত্তেজনাপূর্ণ আইটেম গান যা আশা করছি দর্শকেরা পছন্দ করবে।"

আরও পড়ুন

আইফেল টাওয়ারের সামনে বাগদান অভিনেত্রী হংসিকা মোথওয়ানির, নিজেই জানালেন সুখবর, শুভেচ্ছার বন্যা

সৃজিতের পাল্লায় পড়ে ‘স্বর্গের জমি’ কিনছেন পরান! অস্ট্রেলিয়ার পার্থ থেকে ফাঁস করলেন শ্রীজাত

পোশাক নিয়ে অপ্রীতিকর মন্তব্য করায় হিন্দুস্থানী বহুকে প্রকাশ্যে জেলে পাঠানোর হুমকি উরফি জাভেদের

Share this article
click me!