পোশাক নিয়ে অপ্রীতিকর মন্তব্য করায় হিন্দুস্থানী বহুকে প্রকাশ্যে জেলে পাঠানোর হুমকি উরফি জাভেদের

| Nov 13 2022, 05:56 PM IST

Uorfi Javed
পোশাক নিয়ে অপ্রীতিকর মন্তব্য করায় হিন্দুস্থানী বহুকে প্রকাশ্যে জেলে পাঠানোর হুমকি উরফি জাভেদের
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

অদ্ভুত পোশাকের জন্য বিখ্যাত উরফি জাভেদ, এখন বিপদে পড়লেন ওই পোশাকের জন্যই। খুনের হুমকি পেতেই নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন অভিনেত্রী।

নিজের পোষাকী চিন্তাধারায় বিনোদন খবরের শিরোনামে সবসময়ই নিজেকে ধরে রাখেন উরফি। উরফি এমনই এক অভিনেত্রী যিনি তার অদ্ভুত পোশাকের জন্য প্রায়শই হন ভাইরাল। কখনো ব্লেডের তৈরি পোশাক তো কখনো প্লাস্টিক মোড়ানো টপ কোনোকিছুর উপরেই এক্সপেরিমেন্ট করতে বাদ দেয়নি অভিনেত্রী কিন্তু সম্প্রতি এই পোশাক নিয়েই তৈরি হল জল্পনা, ভারতের অন্যতম ইউটিউবার পাশাপাশি বিগ বস ১১ এর প্রতিযোগী হিন্দুস্তানি ভাউ তার ভিডিওতে উরফির পোশাক নিয়ে তীব্র কটাক্ষ করেন আর তা নিয়ে শুরু হয় ঝঞ্জাট।

রাখি সাওয়ান্ত ও শার্লিন চোপড়ার পর সোশ্যাল মিডিয়ায় এবার কুমন্তব্যের ঝড় তুলছেন উরফি জাভেদ এবং হিন্দুস্থানী বহু। বরাবরের মতো এবারও উরফি তার পোষাকী চিন্তাধারাকে বজায় রেখে অদ্ভুত এক ফটোশুট করেন আর তা দেখতেই হিন্দুস্থানী বহু তার ভিডিওতে উরফিকে প্রকাশ্যে হুমকি দেয়। তিনি বলেন উরফিকে এমন পোশাক না পড়তে তিনি বাধ্য করবেন কারণ এধরনের পোশাক ভারতের সংস্কৃতি বিরোধী।

Subscribe to get breaking news alerts

অন্যদিকে ভাউয়ের ভিডিওর স্ক্রিন শট নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে লিখেছেন 'ওহহ!অর আপ গালি দেতে হো ওও তো ইন্ডিয়া কা রিয়াজ হ্যায়, আপকা গালিও নে কিতনে লোগো কো সুধারা হ্যায়..এখন আপনি আমাকে প্রকাশ্যে হুমকি দিয়েছেন, আপনি জানেন আমি আপনাকে কারাগারের পর্যন্ত নিয়ে যেতে পারি কিন্তু আপনি এর আগে মিলিয়ন বার ওখানে ছিলেন না? ইয়ে তো কিতনা আচ্ছা মেসেজ হ্যায় ইউথ কে লিয়ে জেল জানা, আপনে সে আধি উমর কি লডকি কো ওপেনলি থ্রেট দেনা।"

এছাড়াও আমি আপনাকে মনে করাতে চাই যে কয়েক মাস আগে, যখন আপনি আমাকে ওবেদ আফ্রিদির মামলায় সাহায্য করার জন্য যোগাযোগ করেছিলেন, আমি কিন্তু বিনয়ের সাথে আপনার প্রস্তাব প্রত্যাখ্যান করেছিলাম। আমার আপনার সমর্থন প্রয়োজন নেই!এরা সেই ব্যক্তি যারা চেয়েছিল যে আমি কয়েক সপ্তাহ আগে তাদের সাথে দেখা করি। তারা চেয়েছিল তাদের সাথে বন্ধুত্ব করি কিন্তু আমি তা অস্বীকার করেছি কারণ আমি তাদের উদ্দেশ্য জানতাম আর এখন তারা আমার দিকে ধেয়ে আসছে। বন্ধুরা আমাকে বিশ্বাস করুন, আমি কী পরি তাতে ওদের কিছু আসে যায় না, তারা শুধু খ্যাতি চাই। সত্যি বলছি, ইন্টারনেটে সবাই আমাকে হুমকি দিচ্ছে, আমাকে মেরে ফেলবে আরও কত কি! তবে আমি কখনই কারও সম্পর্কে খারাপ কিছু বলিনি, কারও ক্ষতি করিনি।"

 

 

বর্তমানে উরফিকে একের পর এক খারাপ মুহূর্তের মধ্যে দিয়ে যেতে হচ্ছে। এমনকি খুনের হুমকি পর্যন্ত পেয়েছেন তিনি। অদ্ভুত পোশাকের জন্য বিখ্যাত উরফি এখন তার নিরাপত্তা নিয়ে যথেষ্ট চিন্তিত।

আরও পড়ুন

এক্সারসাইজ-ডায়েটই নয়, দিশা পাটানির মতো সেক্সি কার্ভি ফিগার পেতে ফলো করুন এই টিপস

' স্যানিটারি প্যাড নয় কাপড় ব্যবহার করতাম', মাসিকের যন্ত্রণার কথা ফাঁস করলেন জয়া বচ্চন

ঘন ঘন প্রস্রাব, শরীরে প্রচন্ড ক্লান্তি, এ কোন রোগে আক্রান্ত 'ন্যাশনাল জিজু' নিক জোনাস