সলমন খানকে খুনের চেষ্টা! ভোরের আলো ফুটতে না ফুটতেই বাড়ির সামনে গুলি চালিয়ে পলাতক দুষ্কৃতীরা

সলমান খানের বাড়ির সামনে গুলি! অভিনেতাকে খুনের চেষ্টা! দুশ্চিন্তায় ভাইজান। রবিবার ভোর ৫টা নাগাদ সলমনের বাড়ির সামনে গুলির শব্দ শোনা যায় বলে জানা গিয়েছে পুলিশ সূত্র থেকে।

Anulekha Kar | Published : Apr 14, 2024 5:59 AM IST

সলমান খানের বাড়ির সামনে গুলি! অভিনেতাকে খুনের চেষ্টা! দুশ্চিন্তায় ভাইজান। রবিবার ভোর ৫টা নাগাদ সলমনের বাড়ির সামনে গুলির শব্দ শোনা যায় বলে জানা গিয়েছে পুলিশ সূত্র থেকে। মোটর সাইকেলে করে দুই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি সলমনের বাড়ির সামনে এসে কয়েক রাউন্ড গুলি চালিয়ে পালিয়ে যায়। তবে কি গুলির মাধ্যমে কোনও হুমকি দেওয়া হল অভিনেতাকে? ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

হঠাৎ কে এই গুলি চালালো বা কেনই বা চালাল তার সন্ধানে নেমে পড়েছে পুলিশ। তবে কি অভিনেতাকে খুনের চেষ্টা করা হয়েছিল এমনও আশঙ্কা তৈরি হয়েছে পুলিশের মনে। গত বছর, ন্যাশনাল ইনভেস্টিগেশন এজেন্সি (এনআইএ)-র তরফে জানানো হয়োছিল যে, ১০ টি গ্যাংয়ের লক্ষ্যের তালিকায় শীর্ষে রয়েছেন মিস্টার খান। যার মধ্যে রয়েছে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর নামও। কিন্তু কারা এই গুলি চালিয়েছে বা এর পেছনে কোনও হুমকি রয়েছে কি না তাও এখনও স্পষ্ট ভাবে জানা যায়নি।

২০২২ সালেও মর্নিং ওয়াকে বেরিয়ে হুমকি চিঠি পেয়েছিলেন সলমন। যেখানে তাঁকে ও তাঁর বাবা সেলিম খানকে মেরে ফেলার কথা লেখা হয়েছিল। এমনকী, কানাডা-ভিত্তিক পলাতক গ্যাংস্টার এক সাক্ষাৎকারে জানিয়েছিল যে তাদের হত্যা তালিকায় রয়েছে সলমন খান। প্রসঙ্গত, এই গোল্ডি ব্রারই ২০২২ সালের মে মাসে পঞ্জাবি গায়ক-রাজনীতিবিদ সিধু মুসেওয়ালার হত্যার পিছনে ছিল। গোল্ডি ব্রারের নাম ছিল কানাডার টপ ২৫ মোস্ট-ওয়ান্টেড পলাতকদের তালিকায়।

গোল্ডি সেই সাক্ষাৎকারে বলেছিল, "আমরা ওকে মারব, আমরা ওকে মারবই মারব। ভাই সাব (লরেন্স বিষ্ণোই) বলেছিলন ওর ক্ষমা চাওয়া উচিত। বাবা তখনই করুণা দেখাবেন যখন তিনি করুণাময় বোধ করবেন। সলমন খান যে বর্তমানে আমাদের টার্গেট এ বিষয়ে কোনও সন্দেহ নেই। আমরা সফল হলে তো আপনি জানতেই পারবেন।"

Share this article
click me!