ইদের দিনেই বড়সর উপহার দিলেন সলমন! অনুরাগীদের কী দিলেন ভাইজান, জানেন?

ইদের দিন দর্শকদের নতুন উপহার দিলেন সলমন খান। বৃহস্পতিবার নিজের নতুন ছবির নাম ঘোষণা করলেন ভাইজান।

Anulekha Kar | Published : Apr 11, 2024 3:53 PM IST / Updated: Apr 11 2024, 09:25 PM IST

ইদের দিন দর্শকদের নতুন উপহার দিলেন সলমন খান। বৃহস্পতিবার নিজের নতুন ছবির নাম ঘোষণা করলেন ভাইজান। প্রায় প্রতি বছরই ইদে মুক্তি পায় সলমনের ছবি। তবে এই বছর ইদে কোনও ছবিই উপহার দেননি ভাইজান। তবে ইদের দিন দর্শকদের মন ভাঙলেন না অভিনেতা। নিজের নতুন ছবির নাম ঘোষণা করে সকলকে উপহার দিলেন তিনি।

কিছুদিন আগেই খবর আসে যে দক্ষিণী পরিচালক এআর মুরগুদাসের সঙ্গে জুটি বাঁধবেন সলমন। এই ছবির প্রযোজনা করবেন সাজিদ নাদিয়াদওয়ালা। অবশেষে ইদের দিনে এই ছবির নাম ঘোষণা করেন সলমন। ছবিটির নাম ‘সিকন্দর’। ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ভাইজান।

চলতি বছরে ইদে অবশ্য দু’টি হিন্দি ছবি মুক্তি পেয়েছে। সেই প্রসঙ্গ টেনে ছবির নাম ঘোষণা করে সমাজমাধ্যমে সলমন লেখেন, ‘‘এই ইদে ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ আর ‘ময়দান’ দেখুন এবং আগামী বছর ‘সিকন্দরের’ সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের ইদের শুভেচ্ছা।’’

 

 

সাজিদের প্রযোজনায় একাধিক ছবিতে অভিনয় করেছেন সলমন খান। ‘জুড়ুয়া’ ছবির হাত ধরে প্রথমবার জুটি বাঁধেন তাঁরা। পরে ‘মুঝসে শাদি করোগি’ এবং ‘কিক’-এর মতো ছবিও দর্শককে উপহার দিয়েছেন এই জুটি। অন্য দিকে ‘গজনি’ ছবিটি মুরুগাদসকে বলিউডে জনপ্রিয়তা এনে দেয়। তামিল ছবির হিন্দি সংস্করণে অভিনয় করেছিলেন আমির খান। তবে সলমনকে নিয়ে এই প্রথম ছবি পরিচালনা করতে চলেছেন মুরুগাদস । এই ছবিতে সলমনের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনও অভিনেত্রী অভিনয় করবেন বলে শোনা যায়। আগামী বছর ইদে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Share this article
click me!