ইদে বক্স অফিসে হাঁকাচ্ছে অজয় ভার্সেস অক্ষয়! ব্যবসার নিরিখে কে কাকে ছাপিয়ে গেল জানেন?

এবার ইদে আর মাঠে নামেননি ভাইজান। তবে বক্স অফিস কাঁপিয়ে দিচ্ছেন অন্য দুই অভিনেতা। নব্বইয়ের দশকের দুই পোড়খাওয়া অভিনেতার ছবিতে কাঁপছে বলিউড।

Anulekha Kar | Published : Apr 13, 2024 6:25 AM IST

এবার ইদে আর মাঠে নামেননি ভাইজান। তবে বক্স অফিস কাঁপিয়ে দিচ্ছেন অন্য দুই অভিনেতা। নব্বইয়ের দশকের দুই পোড়খাওয়া অভিনেতার ছবিতে কাঁপছে বলিউড। ইদে একসঙ্গে ছবি মুক্তি পেয়েছে অজয় দেবগণ ও অক্ষয় কুমারের। ইদে ‘ময়দান’ ছবির হাত ধরে ভারতীয় ফুটবলের স্বর্ণযুগকে পর্দায় ফিরিয়ে আনলেন অজয়, অন্যদিকে পুরোদস্তুর বাণিজ্যিক ছবি 'বড়ে মিঁয়া ছোটে মিঁয়া' নিয়ে হাজির হয়েছেন অক্ষয় কুমার, সঙ্গী টাইগার শ্রফ। 

প্রথম দিনে ভালই ব্যবসা করেছিল 'ময়দান' তবে দ্বিতীয় দিনে আয়ের নিরিখে অনেকটাই পিছিয়ে গেল এই ছবি। Sacnilk.com-এর রিপোর্ট বলছে প্রথম দু-দিনে দেশের বক্স অফিসে এই ছবির মোট আয় ৯ কোটি টাকার আশেপাশে। ভারতীয় ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের বায়োপিক এটি। বুধবার পেইড প্রিভিউ থেকে ময়দান সংগ্রহ করেছিল ২.৬ কোটি টাকা। বৃহস্পতিবার ইদের দিনে মাত্র ৪.৫ কোটি টাকাতেই আটকে যায় ছবি, যা দুর্ভাগ্যজনক। প্রাথমিকভাবে ধারণা শুক্রবার ময়দানের আয় ছিল ২.৭২ কোটি টাকা। ফলস্বরূপ, দু-দিনে ছবিটি মোট ৯.৮২ কোটি টাকা আয় করেছে। এই ছবিতে সৈয়দ আবদুল রহিমের চরিত্রে অভিনয় করেছেন অজয় দেবগন। সঙ্গে রয়েছেন প্রিয়ামণি, গজরাজ রাও ও রুদ্রনীল ঘোষ। এই ছবিতে চুনী গোস্বামী চরিত্রে অভিনয় করে নজর কেড়েছেন চৈতি ঘোষাল পুত্র অমর্ত্য রায়। সঙ্গীত পরিচালনা করেছেন এ আর রহমান।

বক্স অফিসে ছক্কা হাঁকাচ্ছে অক্ষয়-টাইগার জুটি। ফাটিয়ে ব্যবসা করছে 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ' । Sacnilk.com মতে, ছবিটি দুই দিনে মোট ২১ কোটি টাকা আয় করেছে। তবে ইদের দিনের তুলনায় শুক্রবার ছবির আয় এক ঝটকায় অনেকটা কমেছে। প্রথমদিন এই ছবির মোট ১৫.৬৫ কোটি টাকার টিকিট বিক্রি হয়েছিল। দ্বিতীয় দিনে তা কমে দাঁড়িয়েছে মাত্র ৫.৯ কোটিতে। অর্থাৎ তিনভাগের একভাগ। এখনও পর্যন্ত ছবিটি ভারতে আয় করেছে ২১.৫৫ কোটি টাকা।ছবিটি প্রযোজনা করেছেন বাসু ভাগনানি, দীপশিখা দেশমুখ, জ্যাকি ভাগনানি, হিমাংশু কিষাণ মেহরা এবং আলি আব্বাস জাফর।

Share this article
click me!