এই বছরেই কি বিয়েটা সেরে ফেলছেন সিদ্ধার্থ-কিয়ারা, ডিসেম্বরেই নাকি চার হাত এক হচ্ছে?

 

 রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যায়,আগামী বছরেই নয়, বরং এই বছরের শেষেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। তবে কি তর সইছে না সিদ্ধার্থ- কিয়ারার। 

Web Desk - ANB | Published : Oct 31, 2022 5:42 AM IST / Updated: Nov 04 2022, 07:17 PM IST

18


বলিপাড়ার লাভবার্ডস সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানিকে নিয়ে চর্চা লেগেই রয়েছে। প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন।
 

28


ইতিমধ্যেই বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে বিয়ের আগেই নাকি লিভ-ইন করবেন সিদ্ধার্থ ও কিয়ারা।

38

প্রথমে প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গেছিল,আগামী বছর এপ্রিল মাসে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রা। এই খবর ফাঁস হতেই জোর চর্চা শুরু হয়েছিল সংবাদমাধ্যমে।
 

48

বলিপাড়ার গুঞ্জনে শোনা যায়,আগামী বছরেই নয়,বরং এই বছরের শেষেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। সিদ্ধার্থ ও কিয়ারার প্রেম কাহিনি গত কয়েক বছর ধরেই চর্চায় রয়েছে।

58


সিদ্ধার্থ ও কিয়ারার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের তারিখ পাকা হয়ে গিয়েছে। চলতি বছর ডিসেম্বরেই সাত পাকে বাঁধা পড়বেন দুজনে। তবে এখনই এই বিষয়ে মুখ খুলতে চান না তারা।
 

68

বিয়ের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গেছে। দুই পরিবারের পক্ষ থেকেই বিয়ে  নিয়ে জোর আয়োজন চলছে। জানা গেছে, আর দেরি নয়, ডিসেম্বরেই ছাদনাতলায় আসতে চলেছে সিদ্ধার্থ ও কিয়ারা। আরও জানা গেছে, মুম্বইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্যও রিসেপশন পার্টির আয়োজন করা হয়েছে।
 

78

প্রথমসারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে বলিউডের মোস্ট গর্জিয়াস কাপল বিয়ের আগে লিভ-ইনে থাকবেন। কারণ বিয়ের আগে একে অপরকে আরও বেশি করে চিনতে এবং জানতে চান তারা। আরও শোনা যাচ্ছে, শেরশাহ জুটি  ডিসেম্বরে বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন। বিয়ের আগে লিভ-ইনে বলিউডের একাদিক কাপলরাই থেকেছেন। যেমন করিনা কাপুর , সইফ আলি খান থেকে সদ্য বিবাহিত রণবীর কাপুর ও আলিয়া ভাটও লিভ-ইনে ছিলেন বিয়ের আগে। এবার তাদের দেখানো পথেই হাঁটতে চান  সিদ্ধার্থ ও কিয়ারা।

 

88


প্রেম নিয়ে প্রকাশ্যে মুখ না মুখলেও তাদের নিয়ে চর্চা লেগেই রয়েছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানি এবং সিদ্ধার্থ মলহোত্রার প্রেম যেন বলিপাড়ার টক অফ দ্য টাউন। 'কফি উইফ করণ'-দুইজনেই হাজির হয়েছিলেন কো-স্টারদের সঙ্গে। সেখানেই তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আসে।কিয়ারার সঙ্গেই চুটিয়ে প্রেম করছেন সিদ্ধার্থ।  করণ জোহরের  শো কফি উইথ করণ-এ প্রথমবার নিজের প্রেমের কথা স্বীকার করে নিয়েছেন সিদ্ধার্থ। এবার বলিপাড়ার অন্দরে কান পাতলেই সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos