সহবাসের পরই ছেড়ে চলে গেছে একে একে সকলেই, কামের হতাশা নাকি অন্য কিছু, কেন আজও সিঙ্গল সুস্মিতা?

৪৭-শে পা দিলেন বলি অভিনেত্রী সুস্মিতা সেন। শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। বি-টাউনের ছকভাঙা অভিনেত্রী, যিনি কিনা হাজারো পুরুষের ড্রিমগার্ল তাকে কিনা হতাশ করেছে একাধিক পুরুষসঙ্গী। বিষয়টা শুনে অবাক হলেও এটাই সত্যি।

Web Desk - ANB | Published : Nov 19, 2022 7:06 AM IST / Updated: Nov 19 2022, 12:37 PM IST

110

বলি অভিনেত্রী সুস্মিতা সেনের ব্যক্তিগত জীবন নিয়েও চর্চা চলে আসছে দীর্ঘদিন ধরে। একাধিক সম্পর্কের জন্য বারেবারে লাইমলাইটে উঠে এসেছেন সুস্মিতা সেন। তবে কোনও কিছুই তাকে দমাতে পারেনি। প্রচন্ড সাহসীকতার জন্য সবটা যেন জয় করে নিয়েছেন সুস্মিতা সেন।

210

বি-টাউনের ছকভাঙা অভিনেত্রী, যিনি কিনা হাজারো পুরুষের ড্রিমগার্ল তাকে কিনা হতাশ করেছে একাধিক পুরুষসঙ্গী। বিষয়টা শুনে অবাক হলেও এটাই সত্যি। সুস্মিতা সেনের  জীবনে একাধিক প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি।

310


৫০-এর কোটায় পৌঁছেও সুস্মিতা যা খেল দেখাচ্ছেন তা যেন সমাজের কাছে এক অনন্য দৃষ্টান্ত। বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা সেন । নিজের ব্যক্তিগত জীবনেও তেমনটা করে চলেছেন সুস্মিতা। নিজের ব্যক্তিগত জীবনেও তেমনটা করে চলেছেন সুস্মিতা। মাত্র  ২৩ বছরেই মেয়েকে দত্তক নিয়ে স্টিরিওটাইপ ভেঙেছিলেন বলিউডের প্রাক্তন মিস ইউনিভার্স।

410

চলচ্চিত্র জীবনের মতোই ব্যক্তিগত জীবনটাও আড়ম্বরপূর্ণ বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেনের । নিজের ব্যক্তিগত জীবনেও যে কতটা ছক ভাঙতে পছন্দ করেন তা যেন হাতে-কলমে প্রমাণ দিয়ে দিলেন। জীবনে এসেছে  একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। 

510

কখনও মুম্বইয়ের রেস্তোরাঁর মালিক রিতিক ভাসিন, কখনও বলিউড অভিনেতা রণদ্বীপ হুডা। আবার কখনও পরিচালক বিক্রম ভাট, কখনও নাম জড়িয়েছে অনিল আম্বানির সঙ্গে। শেষ কয়েক বছরে বয়সে অনেকটাই ছোট রহমানের সঙ্গে প্রেমের বন্ধনে জড়িয়েছিলেন সুস্মিতা।
 

610

বলিপাড়া থেকে সোশ্যাল মিডিয়ায়। কয়েকমাস আগে নেটদুনিয়ায় চোখ রাখলেই একটাই খবরে তোলপাড় হয়েছিল নেটপাড়া। ললিত মোদী ও সুস্মিতা সেনের সম্পর্ক। যদিও এতে অবাক হওয়ার মতোনও কিছু নেই। কারণ ললিতের আগেও হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার।

710

 সম্প্রতি এক সাক্ষাৎকারে সুস্মিতা সেন জানিয়েছিলেন, কেবল পুরুষরাই বারবার তাকে হতাশ করেছেন। আর এই কারণেই নাকি তিনি আজও সিঙ্গল । সুস্মিতার এই মন্তব্যকে কেন্দ্র করেই ক্রমশ জলঘোলা বাড়ছে। কেন হতাশ করত পুরুষরা,তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা।
 

810

বেশ কয়েকবছর ধরেই বয়সে ছোট রহমানের সঙ্গে সম্পর্কে ছিলেন সুস্মিতা সেন। তবে বিচ্ছেদের খবরে ভক্তদের মন খারাপ হলেও অভিনেত্রীর দুই মেয়ের সঙ্গে রহমানের এতটাই ভাল সম্পর্ক ছিল মাঝেমধ্যেই রহমানকে সুস্মিতার সঙ্গে দেখা যায় । এমনকী সুস্মিতার সঙ্গে রহমানকে একাধিকবার দেখা গেছে। 

910

সাক্ষাৎকারে সুস্মিতা সেন জানিয়েছিলেন, সৌভাগ্যবশত বেশ কিছু আকর্ষণীয় পুরুষের সঙ্গে আমার সম্পর্ক হয়েছে। তবে আমি কেন বিয়ে করলাম না এর পিছন রয়েছে এই আকর্ষণীয় পুরুষরা। কারণ এই পুরুষরা আমায় কেবল হতাশ করেছে। এদের সঙ্গে আমার সন্তানদের কোনও সম্পর্ক নেই। তবে আমার জীবনে নতুন  কোনও মানুষ এলেই এদের স্বাগত জানিয়েছে। কোনও আপত্তি না করেই তাদের ভালবাসা ও শ্রদ্ধা করেছে।

1010


সুস্মিতা সেন আরও জানিয়েছেন, জীবনে তিন বিয়ে হতে হতে তা শেষমুহূর্তে গিয়ে আর হয়নি। ঈশ্বর আমায় বাঁচিয়ে নিয়েছে। আমি নিজেও জানি না কেমন বিপর্যয় এসেছিল। তবে সেই পরিস্থিতি থেকে আমায় এবং আমার সন্তানদের রক্ষা করেছে ভগবান। একেবারে শেষ মুহূর্তে এসে  নিজের সিদ্ধান্ত বদল করেছেন সুস্মিতা সেন। এবং এটাই তার জীবনের সঠিক সিদ্ধান্ত বলে মনে করেন। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos