হট গানে যৌবনের উঁকিঝুঁকি, দেদার রোম্যান্সে পুরুষদের কুপোকাত করলেন ভোজপুরি অভিনেত্রী অক্ষরা, দেখুন ভিডিও

ইউটিউবে আবার ঝড় তুলতে ভোজপুরি ইন্ডাস্ট্রির নতুন ভিডিও "তাবাহ কাইলু গোরি"। পবন ও অক্ষরার দেদার রোম্যান্সে শোরগোল দর্শকমহলে।

Web Desk - ANB | Published : Nov 19, 2022 5:50 AM IST

16
অক্ষরা সিং এবং পবন সিং

দর্শকদের নজর কাড়তে, হার্টবিট বাড়াতে কিংবা ছেলেদের রাতের ঘুম ওড়াতে ভোজপুরি ইন্ডাস্ট্রি বরাবরই অভ্যস্ত। আজ থেকে নয়,বছর বছর ভোজপুরি ইন্ডাস্ট্রির দর বেড়েই চলেছে আর এবারে দর্শকদের প্রিয় জুটি অর্থাৎ পবন সিং এবং অক্ষরা সিং আবারও এক ফ্রেমে ঝড় তুললেন নতুন ভিডিওতে।
 

26
অক্ষরা সিং এবং পবন সিং

আরও একবার, পবন সিং এবং অক্ষরা সিংয়ের ইউটিউব ভিডিও "তাবাহ কাইলু গোরি" পুরুষদের তো ঘাম ঝরিয়েছেই উপরন্তু এই জুটির রোম্যান্স দেখে রীতিমতো বিস্মিত দর্শকমহল।
 

36
অক্ষরা সিং এবং পবন সিং

ভিডিওতে, পবন সিং এবং অক্ষরা সিংকে কিছু দুর্দান্ত নাচের স্টেপ করতে দেখা গেছে।আর বরাবরের মতো এবারও গানটি ছুঁয়ে গিয়েছে মিলিয়ন ভিউ, হ্যাঁ ঠিকই পড়েছেন, গানটি ইউটিউবে ছাড়তে না ছাড়তেই ১১ মিলিয়ন ভিউ পেয়েছে।
 

46
অক্ষরা সিং এবং পবন সিং

জানিয়ে রাখি, অভিনেত্রী অক্ষরা সিং এবং পবন সিংয়ের কিন্তু এক বিশাল ফ্যানবেস রয়েছে পাশাপাশি তারা ভোজপুরি অভিনেতা অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা লাভ করেছেন। অক্ষরা সিং এবং পবন সিং, এই দুইজনের মধ্যে এমন কিছু কেমিস্ট্রি রয়েছে যা দেখতে দর্শকেরা সবসময়ই আগ্ৰহী।
 

56
অক্ষরা সিং এবং পবন সিং

পাশাপাশি অক্ষরা ভোজপুরি ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পছন্দের এবং সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের একজন। ভোজপুরি ইন্ডাস্ট্রির নামডাক তো আছেই এছাড়াও তিনি সলমন খানের জনপ্রিয় রিয়েলিটি টিভি শো "বিগ বস" এ উপস্থিত হওয়ার পরে আরও জনপ্রিয় হয়ে উঠছেন। অন্যদিকে অক্ষরা সিং রবি কিশানের সাথে "সত্যমেব জয়তে" সিনায় অভিনয়ের মাধ্যমে বলিউডে তার আত্মপ্রকাশ করেছিলেন।
 

66
অক্ষরা সিং এবং পবন সিং

কাজের ফ্রন্টে,২০১১ সালে, তিনি পারিবারিক ধারাবাহিক "প্রাণ যায়ে পর বচন না যায়ে" তেও অভিনয় করেছিলেন।  পরে ২০১৬ সালে, তিনি খেসারি লাল এবং পবন সিং-এর সাথে প্রেম কেন্দ্রিক ধারাবাহিক "এ বলমা বিহার ওয়ালা"-তে অভিনয় করেছিলেন। আবার ২০১৫ সালে, তিনি হিন্দি টেলিভিশনে কালা টিকা অনুষ্ঠানেও উপস্থিত হয়েছিলেন বলে জানা গিয়েছে।
 

আরও পড়ুন

দর্শকদের ঘাম ছোটাচ্ছেন পবন সিং ও অক্ষরা সিং, ভোজপুরি রোমান্টিক গানে বুদ নেটদুনিয়া

 

লো নেক গাউনে স্পষ্ট হট ক্লিভেজ, সিজলিং হট লুকে রেড কার্পেট কাঁপালেন 'বম্বশেল' ঋতাভরী

 

গার্লফ্রেন্ড সাবা আজাদের সঙ্গে এবার লিভ-ইনে থাকতে চলেছেন হৃত্বিক রোশন, কিনলেন ১০০ কোটির বিলাসবহুল বাড়ি



 



 
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos