রাজকীয় বিয়ের পর প্রথম হোলি সেলিব্রেশন, নবদম্পতি সিড-কিয়ারা রঙিন ছবিতে বুঁদ ভক্তরা

বিয়ের পর প্রথম হোলি সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানির। ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রূপকথার রাজকীয় বিয়ের আসর বসেছিল সিদ্ধার্থ ও কিয়ারার। বিয়ের পর মুহূর্তে বদলে গেছে কিয়ারার জীবন। এবার হোলি উদযাপনে মত্ত সিড-কিয়ারা।

Web Desk - ANB | Published : Mar 7, 2023 8:48 AM IST / Updated: Mar 08 2023, 03:05 PM IST

বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন । বলিউডের একাধিক তারকারা হোলির উৎসবে মেতে ওঠেন । বিয়ের পর প্রথম হোলি সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আদবানির। ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে রূপকথার রাজকীয় বিয়ের আসর বসেছিল সিদ্ধার্থ ও কিয়ারার। বিয়ের পর মুহূর্তে বদলে গেছে কিয়ারার জীবন। এবার হোলি উদযাপনে মত্ত সিড-কিয়ারা।

ভালবাসার রং গায়ে মেখে হোলির দিন ছবি শেয়ার করেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। নিজের সোশ্যাল মিডিয়ায় গায়ে হলুদের ছবি দিয়ে ট্র্যাডিশনাল সাজে নিজেদের রাঙিয়ে দিয়েছেন নয়াদম্পতি। কমলা রঙের শেরওয়ানিতে নজর কেড়েছেন সিদ্ধার্থ এবং মানানসই লেহেঙ্গায় নজর কেড়েছেন কিয়ারা। দুজনের মুখেই লেগে রয়েছে বিয়ের হলুদ। এই রোম্যান্টিক ছবি শেয়ার করে তারকা দম্পতি লিখেছেন, আমার এবং আমার কাছের মানুষটির তরফ থেকে তোমাকে এবং তোমার প্রিয়জনকে হোলির শুভেচ্ছা। তাদের শেয়ার করা প্রি-ওয়েডিং ছবিতে পাল্টা দোলের শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। নেটিজেনদের একজন লেখেন- শেরশাহওয়ালির হোলি মুবারক। আবার অন্য এক নেটিজেন হোলির শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

চলতি বছরে ৭ মার্চ দোলযাত্রা উৎসব। সারা দেশ জুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে হোলি উৎসব। আকাশে-বাতাসে যেন রঙের মেলা বসেছে। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। রূপকথার রাজকীয় বিয়ের উত্তেজনা এখনও তুঙ্গে ভক্তদের । হলদি সেরেমনির ছবির পর আসল হোলির রঙের ছবি শেয়ার করেছেন সিদ্ধার্থ। যার ক্যাপশনে লেখা জীবনের প্রথম হোলি মিসেসের সঙ্গে। দুজনকেই সাদা পোশাকে দেখা গিয়েছে। চোখে সানগ্লাস পরে ছবিতে পোজ দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। ছবি নিমেষে ভাইরাল নেটদুনিয়ায়।

 

 

 ৭ ফেব্রুয়ারি জয়সলমেরের সূর্যগড় প্রাসাদে গাঁটছড়া বেঁধেছেন সিদ্ধার্থ ও কিয়ারা। সিদ্ধার্থ ও কিয়ারার বিয়ের রেশ এখনও কাটেনি। বিয়েতে যেহেতু হাতে গোনা কয়েকজন উপস্থিত ছিলেন, সেই কারণে রিসেপশনে বলিউডের প্রায় সকলকে নিয়েই গ্র্যান্ড রিসেপশনের পার্টি দিয়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা। কেমন কাটছে নবদম্পতির জীবন,তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। বিয়ের পর থেকেই চর্চায় রয়েছেন এই জুটি। বিয়ের পর মুহূর্তে বদলে গেছে কিয়ারার জীবন, ত্বকের জেল্লা যেন দ্বিগুণ বেড়েছে।সিদ্ধার্থ জানালেন, ২০২১ সালের শেরশাহ ছবির পরে দর্শক তাকে এবং কিয়ারাকে এত ভালবাসা দিয়েছেন, যেন তাদের বিয়েটা হওয়ারই ছিল। অভিনেতা বলেন তাদের বিয়ে যেন বাস্তবেই বিক্রম আর ডিম্পলের মতো। কিয়ারা ওই সাক্ষাৎকারে বলেন, বিয়ের পর আমার এই জেল্লা একেবারেই সত্যি। আমি নতুন জীবন উপভোগ করছি। আমি খুব খুশি। রূপের ছটায় চোখ ফেরাতে পারছেন না ভক্তরা।

 

Share this article
click me!