Holi 2023: রঙের উৎসবে মাতুন বলিউডের এই গানে, প্লে-লিস্টে রাখুন 'রং বরসে'-র হিট নাম্বারগুলি

গান ছাড়া হোলি সেলিব্রেশন কীভাবে সম্ভব। এই বিশেষ দিনে রং বরসে-র গানে জমিয়ে সেলিব্রেট করুন হোলি উৎসব। বলিউডের বিখ্যাত গান দিয়ে সেলিব্রেট করুন হোলি উৎসব।

Web Desk - ANB | Published : Mar 7, 2023 6:57 AM IST / Updated: Mar 07 2023, 12:28 PM IST

বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। চলতি বছরে ৭ মার্চ দোলযাত্রা উৎসব। সারা দেশ জুড়ে ধুমধাম করে পালিত হচ্ছে হোলি উৎসব। আকাশে-বাতাসে যেন রঙের মেলা বসেছে। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দোলের এই রঙে মানুষ এতটাই রঙিন হয়ে ওঠে, যে চেনা মানুষকেও চিনতে কষ্ট হয়ে যায়। সকলেই বন্ধুবান্ধব-পরিজনদের নিয়ে সেলিব্রেট করছেন হোলি উৎসব। তবে গান ছাড়া হোলি সেলিব্রেশন কীভাবে সম্ভব। এই বিশেষ দিনে রং বরসে-র গানে জমিয়ে সেলিব্রেট করুন হোলি উৎসব। বলিউডের বিখ্যাত গান দিয়ে সেলিব্রেট করুন হোলি উৎসব।

সিলসিলা ছবির জনপ্রিয় গান রং বরসে ছাড়া যেন হোলি অসম্পূর্ণ। হোলি উৎসবের জনপ্রিয় গান রং বরসে-র সঙ্গে সেলিব্রেট করুন দোল উৎসব। অমিতাভ ও রেখার যুগলবন্দি এই গান যেন হোলির সবচেয়ে জনপ্রিয় গান।

অমিতাভ বচ্চনের বাঘবান ছবির হোলির অন্য এক কালজয়ী গান হোরি খেলে রঘুবীরা গানটিও তুমুল জনপ্রিয়। হোলির দিন অবশ্যই প্লে-লিস্টে রাখুন এই গানটি।

বলিউডের জনপ্রিয় ছবি ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবির বিখ্যাত গান বলম পিকচারি গানটি হোলির প্লে-লিস্টের শুরুতেই রাখুন। রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের এই হোলির গান উৎসবে আলাদা আনন্দ এনে দেবে।

হোলি সেলিব্রেশনে রণবীর ও দীপিকাকে ছাড়া যেন ভাবাই যায় না। তবে ইনি হলেন রণবীর সিং।

রামলীলা ছবির বিখ্যাত গান লহু মু লগ গয়া ছবির গানের সঙ্গে কাটান হোলি উৎসব। হোলির ধামাকাদার সেলিব্রেশনে রণবীর ও দীপিকার এই গানে রয়েছে যেমন রঙের খেলা তেমনই রয়েছে প্রেমের ছোঁয়া। হোলি পার্টির পুরো আমেজটাই বদলে দেবে এই গানটি।

শাহরুখ খানকে ছাড়াও যেন হোলির প্লে-লিস্টটা অসম্পূর্ণ। মহব্বতে সিনেমার সোনি সোনি আঁখিও ওয়ালি গানটি প্লে-লিস্টে রাখতেই হবে।  উৎসবে মনে-প্রাণে প্রেমের রং লাগাতে মহব্বতে ছবির এই গান কিন্তু মাস্ট। এই গানের সঙ্গে জমিয়ে নাচটাও হবে।

বদ্রীনাথ কি দুলহানিয়া ছবির টাইটেল ট্র্যাক রাখুন প্লে-লিস্টে। হোলি মানেই নাচের গান, বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের এই গান অবশ্যই রাখতে হবে প্লে-লিস্টে।

ওয়াক্ত ছবির লেটস প্লে হোলি গানের সঙ্গে যেমন ফাটিয়ে রং খেলতে দেখা গেছে অক্ষয় কুমার ও প্রিয়ঙ্কা চোপড়াকে। এই গানের সঙ্গে হোলি সেলিব্রেট করুন প্রিয়জনের সঙ্গে।

 

Read more Articles on
Share this article
click me!