মেয়েদের শুধু ওজন বাড়াতে হবে, জেনে নিন কেন এমন মন্তব্য করলেন হানি সিং

টক শো-তে সম্প্রতি হাজির হন হানি সিং। সেখানেই বলেন, শেহনাজের পুরনো চেহারাই নাকি ঠিক ছিল।

Web Desk - ANB | Published : Apr 23, 2023 3:48 PM IST

সম্প্রতি, অনুষ্ঠিত হল বম্বে টাইমস ফ্যাশন উইক। মঞ্চে দেখা গেল একাধিক তারকাকে। ডিজাইনারদের পোশাকে মঞ্চ কাঁপালেন তাঁরা। দেখে নিন কোন তারকা কেমন পোশাকে সেজেছিলেন। তার মধ্যে সকলের নজর কাড়েন শেহনাজ গিল। কালো রঙের টপলেস পোশাকে দেখা গিয়েছিল তাঁকে। শেহনাজকে দেখে চমক পেয়েছিলেন সকলের। বর্তমানে বিনোদন দুনিয়ায় ফিট হওয়ার জন্য বেশ খানিকটা ওজন কমিয়েছেন শেহনাজ। কিন্তু, আগেই নাকি তিনি ভালো ছিলেন।

এক সময় ছোট পর্দার পরিচিত মুখ ছিলেন শেহনাজ। তার আগে পঞ্জাব ইন্ডাস্ট্রিতেও কাজ করেছেন তিনি। তবে, বিগ বসের ঘরে আসার পর থেকে নানান কারণে খবরে থাকেন শেহনাজ। বিগবসের ঘরে সিদ্ধার্থের সঙ্গে তাঁর প্রেম থেকে শুরু করে সিদ্ধার্থের আকস্মিক মৃত্য। তারপর শেহনাজের স্ট্রাগেল সকলের নজর কেড়েছে। সদ্য সলমনের ছবি দিয়ে বলিউডে পা রাখেন শেহনাজ। চালাচ্ছেন একটি টক শো-ও। এই টক শো-তে সম্প্রতি হাজির হন হানি সিং। সেখানেই বলেন, শেহনাজের পুরনো চেহারাই নাকি ঠিক ছিল।

ফিল্মি দুনিয়ায় আসার জন্য বেশ খানিক ওজন কমাতে হয়েছে শেহনাজকে। শো-তে হানি সিং বলেন, তোমাকে আগে ভালো লাগত। উত্তরে শেহনাজ বলে, মোটা? হানি সিং বলেন, না পরী। শেহনাজ তখন হানি সিং-কে জিজ্ঞেস করেন, একটি মেয়েকে কী করা উচিত যাতে আপনি তার প্রেমে পড়েন? তিনি উত্তরে বলেন, ওজন বাড়াতে হবে আর কিছু করতে হবে না। হানি সিং-র মতে মেয়েদের ওজন বাড়ানো দরকার।

এভাবে নিজের পছন্দের কথা জানান হানি সিং। এর উত্তরে শেহনাজ বলেন, ফিল্মি দুনিয়ায় কাজ করতে গেলে মেয়েদের ওজনের দিকে খেয়াল রাখতে হয়। তবে, যদি এমন কোনও চরিত্র তিনি পান যেখানে তাকে ওজন বাড়াতে হবে তবে তিনি তা অবশ্যই করবেন। সে যাই হোক, সদ্য বলিউডে পা রেখেছেন শেহনাজ। ২১ এপ্রিল মুক্তি পেল সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা দিলেন ভাইজান। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় শেহনাজকে। প্রশংসিত হয়েছে তার অভিনয়। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। এদিকে একাধিক কাজ নিয়ে ব্যস্ত শেহনাজ। ছবির কাজ, ফ্যাশন শো থেকে শুরু করে টক শো- নানান কাজে ব্যস্ত থাকেন নায়িকা। 

 

আরও পড়ুন

Singham Again: মুক্তির দিন ঘোষণা, আসছে 'সিংঘম এগেন', জুটি বাঁধবেন অজয়-রোহিত

Day 2: দ্বিতীয় দিনে ভাঙল রেকর্ড, দেখে নিন কত আয় করল ভাইজানের ‘কিসি কা ভাই কিসি কি জান’

Aparshakti Khurana: 'একটা সময় ছিল যখন আমার কাছে এসি গাড়িও ছিল না'-- অকপট আড্ডায় অপারশক্তি খুরানা

 

Share this article
click me!