২৪ ঘন্টা জল পর্যন্ত না খেয়ে করেছেন শ্যুটিং, জীবনের কঠিন দিনের কথা জানালেন হৃতিক রোশন

ধুম ২-র টাইটল ট্র্যাকে নাচ পারফেক্ট ভাবে শ্যুট করতে কাঠ-খড় পোড়াতে হয় হৃতিককে। ২৪ ঘন্টা জল পর্যন্ত না খেয়ে করেছেন শ্যুটিং।

Web Desk - ANB | Published : May 2, 2023 8:54 AM IST

ফের খবরে হৃতিক রোশন। নিজের কাজের অভিজ্ঞতার কথা শেয়ার করে খবরে এলেন নায়ক। জানালেন ধুম ২ ছবির কথা। ধুম ২ ছবির টাইটেল ট্র্যাকে হৃতিকে নাচ সকলেরই মনে আছে। কিন্তু, এই নাচ পারফেক্ট ভাবে শ্যুট করতে কাঠ-খড় পোড়াতে হয় হৃতিককে। তিনি জানান, ‘ধুম ২- ধুম এগেইন গানটার জন্য সব কিছু পারফেক্ট হওয়াটা খুব প্রয়োজন ছিল। নাচের কোরিওগ্রাফি থেকে প্রতিটা স্টেপ নির্ভুল করতে চেয়েছিলেন। আর তাই যতক্ষণ গানের শ্যুটিং হয়েছে আদিত্য চোপড়া সেখানে ছিলেন।’

তাঁর শরীরের ধাঁচের সঙ্গে কোন স্টেপ ঠিক ভালো হয় তা সঠিক ভাবে পর্যবেক্ষণ করে গানটি শ্যুট করা হয়েছিল। সকাল ৯টা থেকে পরের দিন প্রায় ১০ বা ১১টা পর্যন্ত চলেছিল শ্যুটিং। নায়ক জানান, গানে তাকে রায় অ্যান্ড টাফ লুক ফুটিয়ে তুলতে হত সে কারণে পুরো সময়টা তিনি খাবার তো দূরের কথা জল পর্যন্ত স্পর্শ করেননি। আর শ্যুটিং শেষে তিনি চকোলেট ও জাঙ্ক ফুড খেয়েছিলেন। নায়ক জানান, ‘আমার কাছে দুই ঝুরি ভর্তি চকোলেট ও জাঙ্ক ফুড এসে পৌঁছায়। আমি জানি এটা ঠিক নয়, তবে এই রকম কঠিন পরিশ্রমের পর সবই যেন সঠিক মনে হয়েছিল।’

এদিকে আবার, শুরু হচ্ছে ওয়ার ২ ছবির কাজ। ইতিমধ্যে ডেট দিয়েছেন হৃতিক। নায়িকা ডেট দিলেই শুরু হবে ছবির শ্যুটিং। শেষ পাওয়া খবর অনুসারে, চলতি বছরের ডিসেম্বর মাসে শুরু হবে ছবির কাজ। ডিসেম্বরে ডেট দিয়েছেন হৃতিক রোশন। এদিকে, ছবিতে হৃতিকের বিপরীতে কাজে দেখা যাবে তা এখনও স্থির হয়নি। দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট ও শর্বরী ওয়াঘের কাছে গিয়েছে প্রস্তাব। এই তিন জন নায়িকার মধ্যে যিনি ডেট দিতে পারবেন তাঁকেই দেখা যাবে হৃতিকের বিপরীতে। আবার শোনা যাচ্ছে, ছবিতে দেখা যেতে পারে দুজন নায়িকাকে। তাই এখনও স্পষ্ট জানা যায়নি কে অভিনয় করছেন হৃতিকে বিরুদ্ধে।

সব মিলিয়ে খবের রয়েছেন হৃতিক। হাতের কাজ শেষ করে ওয়ার ২-র কাজ শুরু করবেন। এর আগে ওয়ার ছবিতে অ্যাকশন করতে দেখা গিয়েছিল তাঁকে। এবারও তার অন্যথা হবে না। এই ছবিতেও জনিয়ে অ্যাকশন করবেন হৃতিক রোশন, এমনই খবর বলিপাড়ায়। সে যাই হোক, আপাতত নিজের পুরনো অভিজ্ঞতা শেয়ার করে খবরে এলেন হৃতিক। 


আরও পড়ুন

মিলল ছাড়পত্র, ফতিমার মতো একাধিক ধর্মান্তরিত মহিলার কাহিনি নিয়ে আসছে ‘দ্য কেরালা স্টোরি’

Satyajit Ray: ‘পথের পাঁচালী’ থেকে ‘সোনার কেল্লা’- রইল সত্যজিৎ রায়ের সেরা কয়টি ছবির কথা, দেখে নিন এক ঝলকে

তৎকালীন সমাজের এই কয়টি জটিল পরিস্থিতি বারে বারে উঠে এসেছে তাঁর ছবিতে, সত্যজিৎ রায়ের জন্মদিনে রইল বিশেষ শ্রদ্ধার্ঘ্য

 

Share this article
click me!