কোনোরকম লিভ-ইন সম্পর্কে থাকছেন না হৃত্বিক রোশন, সব খবর নাকি গুজব! টুইটারে নিজেই একথা জানালেন অভিনেতা

সম্প্রতি রটে যাওয়া হৃত্বিক রোশন ও তার গার্লফ্রেন্ডকে নিয়ে সমস্ত গুজব যে মিথ্যে তা এদিন টুইটারে নিজেই প্রকাশ করলেন ক্রিশ অভিনেতা।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 11:58 AM IST

২০১৪ সালে বিবাহ বিচ্ছেদের পর হৃতিক রোশন সাবা আজাদের সঙ্গে যে ডেট করছেন তা কারোরই অজানা নয়। সম্প্রতি শোনা যায় হৃত্বিক ও সাবা নাকি লিভ ইন সম্পর্কে থাকার জন্য মুম্বইতে এক বিলাসবহুল বাড়ি কিনেছেন। মুম্বইয়ের মান্নাত বিল্ডিংয়ে ৯৭.৫০ কোটি টাকা দিয়ে ১৫ ও ১৬ তলায় ঘর নিয়েছেন তিনি, যা জুহু-ভারসোভা লিঙ্ক রোডের কাছাকাছি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় হত্তয়া সমস্ত গুজবকে মিথ্যা বলে ঘোষণা করেন ক্রিশ অভিনেতা।

টুইটার হ্যান্ডেলে হৃতিক রিপোর্টের নিন্দা করে বলেছেন: "এটির কোন সত্যতা নেই। একজন পাবলিক ফিগার হিসাবে, আমি বুঝতে পারি আমি কৌতূহলের অধীনে থাকব, তবে আমরা যদি ভুল তথ্য থেকে দূরে থাকি তাহলেই ভালো"। মিডিয়া সূত্রে খবর,হৃতিক এবং সাবার একসাথে থাকার কথাটি গুজব মাত্র। এখন তারা এই নিয়ে ভাবছেন না। তারা দুজনেই বর্তমানে তাদের আলাদা পেশাতে মনোনিবেশ করতে ব্যস্ত। সাবা যেখানে রকেট বয়েজ ২ এবং ফ্রন্ট পেজে কাজ করছেন, এবং অন্যদিকে হৃতিক অসমে ফাইটারের শুটিং করছেন।

 

 

হৃত্বিক এবং সাবা দিওয়ালি উদযাপনের জন্য তাদের মুম্বইয়ের বাড়িতে অভিনেতার পরিবারের সাথে যোগ দিয়েছিলেন। সম্প্রতি সাবা তার অনুগামীদের ১ নভেম্বরে সাবার জন্মদিন কীভাবে উদযাপন করেছিলেন সে সম্পর্কে এক ঝলক দিয়েছিলেন। এছাড়াও করণ জোহরের ৫০তম জন্মদিনে এই জুটি একসঙ্গে ইভেন্টে দেখা গিয়েছিল। আসলে সাবা ও হৃত্বিককে গত বছরের ডিসেম্বরে যখন একসঙ্গে নৈশভোজ করতে দেখা যায় তখন থেকেই তাদের সম্পর্ক নিয়ে গুজব ছড়াতে শুরু করে। যদিও এই জুটি তাদের সম্পর্কের বিষয়ে এখনও প্রকাশ্যে কথা বলেননি।

আরও পড়ুন

ইউপি নয় দুবাই -এ শ্যুটিং করতে আগ্রহী ঋত্বিক, ছবির বাজেট অতিক্রান্ত, বন্ধ হয়ে যাবে কি বিক্রম-বেধার শ্যুটিং?

শুধু হৃত্বিক- সাবা নন, প্রেম করছেন সুজান ও মুম্বই বিমানবন্দরে ছবি ভাইরাল

ঠোঁটে ঠোঁট লাগিয়ে গাঢ় চুম্বন, ছেলের বয়সি নায়কের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন এভারগ্রীন রেখা

Share this article
click me!