প্রয়াত সিদ্ধার্থ শুক্লার নামে অ্যাওয়ার্ড তুলে দিলেন শেহনাজ, অভিনেত্রীর আবেগপ্রবণ বক্তৃতায় আবারও চোখে জল সিডনাজ ভক্তদের

দুবাইয়ের অ্যাওয়ার্ড শো তে উপস্থিত শেহনাজ গিল অ্যাওয়ার্ড পেয়ে ধন্যবাদ জানালেন প্রয়াত সিদ্ধার্থ শুক্লাকে এমনকি অ্যাওয়ার্ড ও সিদ্ধার্থের নামে তুলে দেন অভিনেত্রী।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 6:34 AM IST

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের তখন ১৩ তম সিজন, শোয়ের প্রতিযোগীদের মধ্যে দর্শকদের সবচেয়ে প্রিয় জুটি হয়ে ওঠে সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিল। তাদের রসায়ন বিগ বস ভক্তদের আরও নজর কাড়ে। কিন্তু কে জানত যে নিয়তি তাদের সম্পর্কে চিরদিনের মতো চিড় ধরিয়ে দেবে। ভক্তরা এই জুটিকে "সিডনাজ" বলে ডাকলেও এই ডাক অসম্পূর্ণ রয়ে যায়,২০২১ সালের সেপ্টেম্বরে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হন সিদ্ধার্থ আর চিরতরে না ফেরার দেশে পাড়ি দেন।

সম্প্রতি শেহনাজ গিল দুবাইতে একটি অ্যাওয়ার্ড শোয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন, যেখানে তিনি একটি অ্যাওয়ার্ডও পান। অনুষ্ঠানে শেহনাজের বক্তৃতায় সবাই এতটাই আপ্লুত হয় যে বক্তৃতা শেষে হাত তালি দিতে কেউ বিরত থাকে না। অ্যাওয়ার্ড হাতে নিয়ে অভিনেত্রী ধন্যবাদ জানান সিদ্ধার্থ শুক্লাকে এবং পুরস্কারটি তাকে উৎসর্গ করেন।

বক্তৃতায় শেহনাজ বলেন “আমি এটা আমার পরিবার, বন্ধুকে উৎসর্গ করতে চাই না কারণ এটা আমার কঠোর পরিশ্রম। এটা আমার এবং সবসময় আমার থাকবে। আরেকটা জিনিস, আমি একজনকে ধন্যবাদ জানাতে চাই, আমার জীবনের একটি অংশ হওয়ার জন্য এবং আমাকে অনেক বিনিয়োগ করার জন্য আপনাকে ধন্যবাদ যাতে আমি আজ এখানে আছি। সিদ্ধার্থ শুক্লা, এটা তোমার জন্য,"।

 

 

একজন পাপারাজ্জি তার সোশ্যাল মিডিয়ায় শেহনাজের ভিডিওটি শেয়ার করার পরপরই, এটি সিডনাজ ভক্তদের আরও আবেগপ্রবণ করে তুলেছে যেখানে কমেন্ট বক্সে একজন ভক্ত লিখেছেন, "আমি আমার চোখের জল নিয়ন্ত্রণ করতে পারছি না 😭😭 তোমাকে নিয়ে গর্বিত শেহনাজ।" অন্য একজন বলেছেন, "সে প্রতিদিন তাকে কতটা মিস করে।" অন্যদিকে তৃতীয় একজন লিখেছেন, "আমি বাকরুদ্ধ - সে এখন সেখান থেকে তাকে নিয়ে খুব গর্বিত হবে।" আরও একজন বলেন "আমরা জানি যে আপনি যখনই সাফল্য অর্জন করেন তখনই তিনি সবচেয়ে সুখী এবং গর্ব বোধ করেন।"

 

 

এদিকে কাজের ফ্রন্টে, শেহনাজ গিল এখন বলিউডে আত্মপ্রকাশের জন্য প্রস্তুত। তিনি বর্তমানে কিসি কা ভাই কিসি কি জান ছবিতে ডেবিউ করবেন। ফরহাদ সামজি এবং সাজিদ নাদিয়াদওয়ালা পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন সলমন খান, পূজা হেগড়ে, ভেঙ্কটেশ দাগ্গুবাতি এবং পার্থ সিদ্ধপুরা। সম্প্রতি একটি টেলি প্রতিবেদনে বলা হয়েছে যে শেহনাজ ইন্ডাস্ট্রির অন্যতম বড় পরিচালকের সাথে দক্ষিণ সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়েছেন যদিও এর কোনো অফিসিয়াল ঘোষণা এখনও করা হয়নি।

আরও পড়ুন

সে কি পুরো সময় মাতাল ছিল? সলমনকে চুম্বন করে ট্রোলিং-এর শিকার শেহনাজ

অটোগ্রাফে 'সিড-নাজ' স্বাক্ষর দিলেন শেহেনাজ, ভাইরাল ভিডিও দেখে চোখে-জল অনুরাগীদের

কোমরের ঠুমকায় মঞ্চ কাঁপালেন না নোরা, বাংলাদেশ সফরে 'সাকি গার্ল'-এর উপর বেজায় চটলেন অনুরাগীরা

Share this article
click me!