কোমরের ঠুমকায় মঞ্চ কাঁপালেন না নোরা, বাংলাদেশ সফরে 'সাকি গার্ল'-এর উপর বেজায় চটলেন অনুরাগীরা

বাংলাদেশ সফরে অনুরাগীদের বেজায় হতাশ করেছেন নোরা। পুরস্কার অনুষ্ঠানে এসেও একটুও নাচেননি নোরা। আর যার কারণেই বেজায় চটেছেন দর্শকরা।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 5:35 AM IST / Updated: Nov 20 2022, 11:09 AM IST

বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহি,যার হট মুভসে কাঁপে আসমুদ্র হিমাচল। তার হটনেসের দাপটে রাতের ঘুম উড়ে যায় পুরুষ ভক্তদের। বি-টাউনের হট ডিভা নোরাই নাকি অনুষ্ঠান গিয়ে একটুও কোমরের ঠুমকা দিলেন না। সদ্যই ঢাকা সফরে গিয়েছিলেন নোরা ফতেহি। সূত্রের খবর, বাংলাদেশ সফরে অনুরাগীদের বেজায় হতাশ করেছেন নোরা। পুরস্কার অনুষ্ঠানে এসেও একটুও নাচেননি নোরা। আর যার কারণেই বেজায় চটেছেন দর্শকরা।

এই মুহূর্তে কাতার বিশ্বকাপ নিয়ে উন্মাদনা তুঙ্গে। কাতার বিশ্বকাপের মঞ্চ কাঁপাবেন বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহি। কাতার বিশ্বকাপে এবার নাচ করবেন নোরা ফতেহি। খুব অল্প সময়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন। ভারতের গন্ডি পেরিয়ে নোরার খ্যাতি এখন বিশ্বজুড়ে। হলিউড সেনসেশন জেনিফার লোপেজ ও 'ওয়াকা ওয়াকা' খ্যাত তারকা শাকিরা, পিটবুলের মতো সেলিব্রিটির পর এবার ফিফা বিশ্বকাপে নেচে মঞ্চ কাঁপাতে চলেছেন মরোক্কোন সুন্দরী নোরা ফতেহি। তবে তার আগেই বাংলাদেশে গিয়েছিলেন নোরা। সকলেই নোরার স্টেজ শো দেখবে বলে অপেক্ষা করছিলেন। কিন্তু তিনি নাকি তেমন কিছুই করেননি, বরং অন্যান্য কলাকুশলীদের সঙ্গেই মঞ্চে উঠেছিলেন নোরা। এবং সেখানেই দিলবর গানে সকলের সঙ্গে নাচেন নোরা। তবে অভিনেত্রী একটুও সেই তালে পা মেলাননি।

 

 

 

 

কেন এমনটা করলেন নোরা, এই নিয়ে প্রশ্ন তুলেছেন একাংশ। মহিলা উদ্যোক্তাদের সম্মানে এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন নোরা। তার বাংলাদেশ সফরে ঢাকা জুড়ে ভিড় ও যানজটের খবর ছিল। কারণ নোরার আসা নিয়ে আগেই নিষেধাজ্ঞা জারি করেছিল বাংলাদেশের সংস্কৃতি মন্ত্রক। দেশে নাকি বৈদেশিক মুদ্রার ভারসাম্য বিঘ্নিত হবে, আশঙ্কা ছিল তেমনই। গত ১৭ অক্টোবর থেকে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল নোরাকে অনুষ্ঠানে যোদ দেওয়ার অনুমতি দেওয়া হবে না। এখন প্রশ্ন হল তবে কীভাবে বাংলাদেশ গেলেন নোরা। নোরা কর্তৃপক্ষকে বলেছিলেন, তিনি একটি তথ্যচিত্র বানাবেন বাংলাদেশের মহিলাদের উন্নয়ন নিয়ে। যার ফলে তিনি বাংলাদেশে প্রবেশ করতে পেরেছিলেন। তবে সেখানে গিয়ে এমন কোনও কিছুর শুটিং করেননি বলে অভিযোগ উঠেছে। অনুষ্ঠানের দিনই বাংলাদেশ গিয়ে পৌঁছান নোরা, তবে হাজির হলেও কিছুই করেননি নোরা ফতেহি, যা নিয়ে বেজায় চটেছেন সকলেই। শুধুমাত্র পুরস্কার বিতরণের জন্যই অপেক্ষা করছিলেন নোরা। তারপরই তিনি কাতার বিশ্বকাপ অনুষ্ঠানে যোগ দিতে চলে যান। এবার নয়া মুকুট জু়ড়ল নোরার মুকুটে। কাতার বিশ্বকাপের মঞ্চ কাঁপাবেন বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহি। নোরা ফতেহিকে ফিফা বিশ্বকাপ ২০২২-এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করতে দেখা যাবে। এই গ্লোবাল প্ল্যাটফর্মে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন বলিউডের সাকি গার্ল। ফিফা অ্যান্থেমে নাচের পাশাপাশি হিন্দিতে কন্ঠও মেলাবেন নোরা ফতেহি।

 

বডিকন ড্রেসে উপচে পড়ছে সুডৌল বক্ষের খাঁজ, হট ক্লিভেজ ফ্লন্টস করতেই চরম ট্রোলড নোরা

ফিফা ওয়ার্ল্ড কাপের থিম গানে এবার নোরা ফাতেহি, নাচের তালে ঘুম কাড়লেন দর্শকদের

শাকিরার পর ফিফা বিশ্বকাপের সংগীত নোরা ফাতেহির গলায়, বিশ্বমঞ্চে বিশেষ মর্যাদা ভারতের

 

Share this article
click me!