TV Actress Death: শাড়ি দিয়ে জড়ানো গলা, জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রীর রহস্য মৃত্যু

প্রাথমিকভাবে পুলিশের অনুমান জনপ্রিয় মালায়লম অভিনেত্রী অপর্ণা নায়ার আত্মহত্যা করেছে। তবে কী কারণ তা এখনও স্পষ্ট নয়।

Saborni Mitra | Published : Sep 1, 2023 10:19 AM IST / Updated: Sep 01 2023, 04:26 PM IST

মেয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। দিয়েছিলেন আদুরে ক্যাপশন 'আমার সোনা বাচ্চা'। তার কিছুক্ষণের মধ্যে জনপ্রিয় ছোটপর্দার অভিনেত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার হল। কিন্তু কী কারণে মৃত্যু হল জনপ্রিয় অভিনেত্রীর তা বুঝে উঠতে পারছেন না তাঁর অনুগামীরা। অভিনেত্রীর নাম অপর্ণা নায়ার। মালায়লম ধারাবাহিয়কের জগতে জনপ্রিয় অভিনেত্রী। বয়স হয়েছিল মাত্র ৩৩।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান জনপ্রিয় মালায়লম অভিনেত্রী অপর্ণা নায়ার আত্মহত্যা করেছে। তবে কী কারণ তা এখনও স্পষ্ট নয়। বৃহস্পতিবার রাতে তিরুবন্তপুরমের কারামানায় তাঁর বাসভবন থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ উদ্ধার হয়। ৩১ অগাস্ট রাত ১১টার দিকে কিলিপালামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

অভিনেত্রীর স্বামী আর দুই সন্তান রয়েছে। মোটের ওপর সুখী পরিবার। কিন্তু কী কারণে আত্মহত্যা তা স্পষ্ট নয় পুলিশের কাছে। যদিও পুলিশ খতিয়ে দেখছে অপর্ণা নায়ারকে আত্মহত্যার জন্য চাপ দেওয়া হয়েছিল কিনা। পাশাপাশি খুনের তত্ত্বও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

মৃতার বোন জানিয়েছেন, তাঁর দিদির কেন মৃত্যু হল তা নিয়ে তিনি নিশ্চিত কিছু বলতে পারবেন না। তিনি আরও বলেন, তিনি যখন বাড়িতে ফিরে ছিলেন তখন অভিনেত্রীকে খাটে শোয়ানো ছিল। গলায় জড়ানো ছিল শাড়ি।

আত্মসাখী, চন্দনামাঝা, দেবস্পর্শম, মৈথিলী বীন্দুম বরুণ এর মত জনপ্রিয় মালায়ালন টিভি সিরিয়ালের অভিনেত্রী। ২০০৭ সালে অভিনয় জীবন শুরু করেছিবেম। পরবর্তীকালে প্রবীণ চলচ্চিত্র নির্মাতা লোহিতদাসের সঙ্গে পরিচয় হয়। নি মেঘতীর্থন চলচ্চিত্রে একটি মুখ্য ভূমিকা অর্জন করেন এবং মণিকুত্তনের বিপরীতে কবির পোন্নাম্মা চরিত্রে অভিনয় করেন। আরও বেশ কিছু ছবিতে অভিনয় করেন। ছোটপর্দার কাজ অনেকটাই কমিয়ে দিয়েছিলেন। কিছু তামিল ছবিতেও অভিনয় করেছিলেন। এক দশকে ৩০টিরও বেশি ছবিতে অভিনয় করেছিলেন। ২০২২ সালে একটি শর্ট ফিল্মেও অভিনয় করেন। আপর্ণা নায়ার সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় ছিলেন। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা প্রচুর।

Share this article
click me!