Hrithik Roshan: শ্যুটিং-র ডেট দিলেন হৃতিক রোশন, জেনে নিন কবে থেকে শুরু হবে ‘ওয়ার ২’-র কাজ

চলতি বছরের ডিসেম্বর মাসে শুরু হবে ছবির কাজ। ডিসেম্বরে ডেট দিয়েছেন হৃতিক রোশন। এদিকে, ছবিতে হৃতিকের বিপরীতে কাজে দেখা যাবে তা এখনও স্থির হয়নি। দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট ও শর্বরী ওয়াঘের কাছে গিয়েছে প্রস্তাব।

Web Desk - ANB | Published : May 1, 2023 7:09 AM IST

শুরু হচ্ছে, ওয়ার ২ ছবির কাজ। ইতিমধ্যে ডেট দিয়েছেন হৃতিক। নায়িকা ডেট দিলেই শুরু হবে ছবির শ্যুটিং। কোন নায়িকা আগে ডেট দিতে পারেন সেই অনুসারে নির্বাচন করা হবে কাস্ট। এমনই খবরে সরগরম বক্স অফিস।

বেশ কিছুদিন আগে শোনা গিয়েছে, রণবীর ও আলিয়ার পর এবার হৃতিকের ছবি পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। ‘ব্রক্ষ্মাস্ত্র’ ছবিতে নাগার্জুনা থেকে অমিতাভ বচ্চনের মতো হেভি ওয়েট স্টারদের পরিচালনা করেছিলেন অয়ন। এবার, হৃতিক রোশনকে পরিচালনায় দায়ভার নিয়েছেন তিনি। টাইগার স্রফ ও হৃতিক রোশন অভিনীত ওয়ার ছবিটি পরিচালনা করেছিলেন সিদ্ধার্থ আনন্দ। এবার তৈরি হচ্ছে সেই ছবির সিক্যোয়েল। সেখানে অভিনয় করতে দেখা যাবে হৃতিককে। আর এই ‘ওয়ার ২’ পরিচালনা করবেন অয়ন মুখোপাধ্যায়। এটি যশরাজ ফিল্মসের ৭ নম্বর ছবি এটি।

এবার জানা গেল কবে থেকে শুরু হবে ছবির কাজ। শেষ পাওয়া খবর অনুসারে, চলতি বছরের ডিসেম্বর মাসে শুরু হবে ছবির কাজ। ডিসেম্বরে ডেট দিয়েছেন হৃতিক রোশন। এদিকে, ছবিতে হৃতিকের বিপরীতে কাজে দেখা যাবে তা এখনও স্থির হয়নি। দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট ও শর্বরী ওয়াঘের কাছে গিয়েছে প্রস্তাব। এই তিন জন নায়িকার মধ্যে যিনি ডেট দিতে পারবেন তাঁকেই দেখা যাবে হৃতিকের বিপরীতে। আবার শোনা যাচ্ছে, ছবিতে দেখা যেতে পারে দুজন নায়িকাকে। তাই এখনও স্পষ্ট জানা যায়নি কে অভিনয় করছেন হৃতিকে বিরুদ্ধে।

‘ওয়ার’ ছবিতে হৃতিকের সঙ্গে দেখা গিয়েছিল টাইগার শ্রফকে। সঙ্গে ছিলেন বাণী কাপুর। ছবিতে জমিতে অ্যাকশন করেছিলন হৃতিক ও টাইহার। ২০১৯ সালের ২ অক্টোবার মুক্তি পায় ‘ওয়ার’। ২০১৭ সালে যশ চোপড়ার জন্মবার্ষিকীতে যশ রাজ ফিল্মস হৃতিক ও টাইগার শ্রফকে নিয়ে নতুন ছবি নির্মানের কথা ঘোষণা করে। এরপর ২০১৮ সালের সেপ্টেম্বর মাসে শুরু হয় ছবির কাজ। ২০১৯ সালে মুক্তি পায় ‘ওয়ার’। সিদ্ধার্থ আনন্দ পরিচালনা করেছিলেন ছবিটি। সেই দায়িত্ব এবার সামলাবেন অয়ন মুখোপাধ্যায়। তবে, একটি নয়। অয়ন মুখোপাধ্যায়ের হাতে রয়েছে তিনটি বিগ বাজেটের ছবি। ওয়্যার ২, ব্রক্ষ্মাস্ত্র ২ এবং ব্রক্ষ্মাস্ত্র ৩। পর পর শুরু হবে এই দুই ছবির কাজও। সব মিলিয়ে চরম ব্যস্ততায় দিন কাটছে অয়নের। এখন দেখার অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনা কতটা দাগ কাটতে পারে দর্শক মনে।

 

আরও পড়ুন

Salman Khan: ২৫ বছর পর সলমন-করণ জুটি, শীঘ্রই করণের ছবিতে দেখা যাবে সলমন খানকে

ভারতের জন্য আনন্দের খবর, রাজা তৃতীয় চার্লসের রাজ্যাভিষেকে অংশ নিতে চলেছেন বলি অভিনেত্রী সোনম কাপুর

Rishab Shetty: 'কান্তারা ২'-এর শ্যুটিং শুরুর আগে ভূতা কোলা উৎসবে ঋষভ শেট্টি

Share this article
click me!