গোপন অভিসারে ইব্রাহিম-পালক, হঠাৎ ক্যামেরা সামনে পড়তেই বাড়ল অস্বস্তি

গোপন অভিসারে গিয়েও শেষ রক্ষা হল না। ধরা পড়ে গেলেন ইব্রাহিম আলি খান ও পালক তিওয়ারি।

 

Saborni Mitra | Published : Aug 28, 2023 12:29 PM IST

ছবি রিলিজের আগেই বলিউডে জল্পনায় ইব্রাহিম আলি খান ও পালক তিওয়ারি। বলিউডে গুজব টিনএজার দুই তারকা চুটিয়ে ডেট করছে। রবিবার রাতে গোপনে তাঁরা ডিনার ডেট করেছেন। যার ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যদিও দুজনে তাদের ডেটের বিষয় নিয়ে মুখ খোলেননি। তারা যে প্রেম করছে তা এখনও এড়িয়ে যাচ্ছেন।

পালক তিওয়ারি আগের একটি সাক্ষাৎকারে বলেছেন, ইব্রাহিম শুধুমাত্র তাঁর বন্ধু। তাদের মধ্যে অন্য কোনও সম্পর্ক নেই। কিন্তু গত কয়েক মাস ধরেই তাদের বারবার প্রকাশ্যে দেখাচ্ছে। সলমন খানের কিসি কা ভাই কিসি কা জান দিয়ে বলিউডে আত্মপ্রকাশ পালক তিওয়ারির।

অন্যদিকে ডেবিউর প্রতীক্ষায় নবাবপুত্র ইব্রাহিম খান। ধর্মা প্রডাকশানে করণ জোহর ও কাজলের হাত ধরেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। ইতিমধ্যেই তার প্রস্তুতিও শুরু করেছেন ইব্রাহিম। পালক তিওয়ারি যদিও সংবাদ মাধ্যমকে এড়িয়ে যেতে চাইছিলেন তবে ইব্রাহিম কিন্তু পোজ দেওয়ার জন্য রীতিমত প্রস্তুত ছিলেন।

ইব্রাহিম ও পালক-এর গোপন ডেটিংএর ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে ভিডিওতে ইব্রাহিমকে স্বাভাবিক লাগলেও পালককে কিন্তু অন্যরকম লাগছিল। তাঁকে কিছুটা হলেও বিপর্যস্ত দেখাচ্ছিল। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের প্রশ্নের মুখেও পড়তে হয় পালককে। অনেকেই তাঁকে জিজ্ঞাসা করছে, কেন তাঁকে ভীত আর সন্ত্রস্ত দেখাচ্ছে। তবে সোশ্যাল মিডিয়ায় অনেকেই আবার ইব্রাহিম খানের বান্ধবীকে নিয়ে প্রশ্ন তুলেছেন। অনেকেই বলছেন, ইব্রাহিম খানের পছন্দ খুবই খাপার। তবে তাদের দুজনের প্রাইভেসির জন্যও অনেক নেটিজেন সওয়াল করেছেন। তবে বলিউডে গুঞ্জন ইব্রাহিম আর পালক তিওয়ারির সম্পর্ক ধীরে ধীরে গাড় হচ্ছে। তাঁদের একাধিক জায়গায় অভিসারে দেখা গিয়েছে। যদিও এখনও এই নিয়ে তারা কেউ কিছু বলছে না।

 

Share this article
click me!