Raksha Bandhan 2023: রইল সেরা কয়টি বলিউড গানের কথা, ভাই বোনের সম্পর্কের কথা বলবে এই সকল গান

বোনকে সারা জীবন সকল জটিল পরিস্থিতি থেকে রক্ষা করার প্রতিশ্রুতি দিয়ে থাকেন ভাইয়েরা। রইল সেরা কয়টি বলিউড গানের কথা, ভাই বোনের সম্পর্কের কথা বলবে এই সকল গান।

 

Sayanita Chakraborty | Published : Aug 28, 2023 8:57 AM IST / Updated: Aug 28 2023, 07:44 PM IST

৩০ ও ৩১ তারিখ পালিত হবে রাখী উৎসব। ভাই-বোনের সম্পর্কের এক বিশেষ দিন এটি। এই দিন ভাইয়ের মঙ্গল কামনায় তার হাতে রাখি বাঁধে বোনেরা। তেমনই বোনকে সারা জীবন সকল জটিল পরিস্থিতি থেকে রক্ষা করার প্রতিশ্রুতি দিয়ে থাকেন ভাইয়েরা। রইল সেরা কয়টি বলিউড গানের কথা, ভাই বোনের সম্পর্কের কথা বলবে এই সকল গান।

রাখী বন্ধন- রাখি বন্ধন ছবির টাইটেল ট্র্যাকটি বেশ হিট করেছিল। এই গানে ভাই ও বোনের সম্পর্ক ফুটে উঠেছিল। এই গানটি রাখুন রাখির দিনের প্লে লিস্টে। এই গানটি বেশ হিট করেছিল।

ধাগে সে বাঁধা- অরিজিৎ সিং-র গাওয়া ধাগে সে বাঁধা গানটি বেশ হিট করেছিল। আজও এই গানটি সেরা বলিউড গানের তালিকায় আছে। এক সময় গানটি ব্যাপক হিট করেছিল।

তেরি খুশিয়ান- বলিউডের আরও একটি হিট গান হল তেরি খুশিয়ান। এই গানটি ভাই ও বোনের সম্পর্ক ফুটে উঠেছিল। তেরি খুশিয়ান গানটি ভাই বোনের সম্পর্কের নতুন মাত্রা যোগ করে।

মেরি বহেনা- রাখির আরও একটি গান হল মেরি বহেনা। এই গানটি বহুদিন ধরে রয়েছে বলিউড হিট গানের তালিকায়। বোনের প্রতি সম্পর্কের বিশেষ মাত্রা প্রকাশ করে মেরি বহেনাটি।

মেরি রাখি তা মতলব হ্যায়- বলিউডের আরও এক হিট গান হল মেরি রাখি তা মতলব হ্যায়। এই গানটি বেশ হিট করেছিল।

ও মেরি বহেনা- রাখির আরও একটি গান হল ও মেরি বহেনা। এই গানটি বেশ হিট করেছিল। রাখির ব্লে

রং বিরঙ্গি রাখি লেকে- রাখির দিনের আরও এক হিট গান রং বিরঙ্গি রাখি লেকে। এই গানটি বেশ হিট করেছিল। এই বিশেষ দিনে আপনার প্লে লিস্টে রাখতে পারেন গানটি।

মেরে ভাইয়া মেরে চান্দা মেরে আনমোল রতন- রাখির দিনের আরও এক হিট গান মেরে ভাইয়া মেরে চান্দা মেরে আনমোল রতন। এই বিশেষ দিনে আপনার প্লে লিস্টে রাখতে পারেন গানটি।

তেরা সাথ হুঁ ম্যায়- রাখি বন্ধন ছবির হিট গান তেরা সাথ হুঁ ম্যায়। রাখীর দিনের আরও এক হিট গান তেরা সাথ হুঁ ম্যায়। এই বিশেষ দিনে আপনার প্লে লিস্টে রাখতে পারেন গানটি

ভাই বোনের সম্পর্কের কথা বলবে এই সকল গান। দীর্ঘদিন ধরে গানগুলো রয়েছে বলিউড হিট গানের তালিকায়।

 

 

আরও পড়ুন

Jolly LLB 3: আবার একসাথে অক্ষয় কুমার এবং আরশাদ ওয়ারসি, আসছে জলি এলএলবি-র তৃতীয় সিক্যুয়েল

Dream Girl 2: দেখে নিন তৃতীয় দিনে কত আয় করল ড্রিম গার্ল ২, রইল আয়ের হিসেব

Tollywood News: চাঁদে জমি কিনলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বাঙালি পরিচালক

Read more Articles on
Share this article
click me!