পাঠানে শাহরুখ খান যে শার্ট পরেছিলেন সেটা কেনার ইচ্ছা আছে? জেনে নিন দাম

'বলিউড বাদশা' শাহরুখ খান গত দশক ধরে অনুরাগীদের কাছে আইকন। তাঁর স্টাইল স্টেটমেন্ট, ফ্যাশন সেন্স অনেকেই অনুসরণ করেন। ২০২৩-এ এসেও সেই ধারা বদলায়নি।

Soumya Gangully | Published : Aug 28, 2023 11:04 AM IST / Updated: Aug 28 2023, 05:34 PM IST

বয়স বাড়লেও নিজেকে বারবার ভাঙছেন, গড়ছেন 'বলিউড বাদশা' শাহরুখ খান। তাঁকে নানা ধরনের চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। কয়েকদিন পরেই মুক্তি পেতে চলা 'জওয়ান' ছবিতে একেবারে অন্য ধরনের চরিত্রে দেখা যাবে শাহরুখকে। তাঁকে 'পাঠান' ছবিতেও অন্যরকম ভূমিকায় দেখা গিয়েছিল। এই ছবির গান 'বেশরম রং' জনপ্রিয় হয়। সেই গানের দৃশ্যে শাহরুখকে সবুজ প্রিন্টের একটি শার্ট পরতে দেখা গিয়েছিল। সেই শার্ট এবার বিক্রি হতে চলেছে। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার রিতু কুমারের ওয়েবসাইটে এই শার্ট পাওয়া যাচ্ছে। দাম রাখা হয়েছে ৯,২০০ টাকা। শাহরুখের অনুরাগীরা চাইলে এই শার্ট কিনতে পারবেন।

'পাঠান' ছবিতে শাহরুখের ফিজিক, পনিটেল, পোশাক দর্শকদের নজর কেড়ে নিয়েছিল। তবে সবচেয়ে বেশি নজর কেড়ে নিয়েছিল 'গ্রিন পেইসলি প্রিন্ট শার্ট'। ঘন সবুজ রঙের এই শার্টে চিরাচরিত পেইসলি মোটিফ প্রিন্ট আছে। ডেনিমের সঙ্গে দুর্দান্ত মানাবে এই শার্ট। ক্যাজুয়াল হলেও এই শার্টে স্টাইল স্টেটমেন্ট আছে। উৎসবের মরসুমে শাহরুখের পরা এই শার্টের জনপ্রিয়তা বেড়ে যেতে পারে। শাহরুখের অনুরাগীরা 'চলেয়া' শার্টও কিনতে পারেন। এই ভোগিশ শার্টও জনপ্রিয় হয়ে উঠতে পারে।

৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে 'চলেয়া' গানটি। শাহরুখের অনুরাগীরা এই ছবির জন্য অপেক্ষা করছেন। ছবিটি বক্স অফিসে সাফল্য পাবে বলেই আশা তৈরি হয়েছে। তার আগেই ‘পাঠান’ শার্ট শাহরুখের অনুরাগীদের উৎসাহ বাড়িয়ে দিচ্ছে।

এদিকে, ১৭ বছর পর ফের অমিতাভ বচ্চনের সঙ্গে ছবিতে কাজ করতে চলেছেন শাহরুখ। ২০০৬ সালে মুক্তি পাওয়া 'কাভি আলবিদা না কেহনা'-য় একসঙ্গে অভিনয় করেন শাহরুখ ও অমিতাভ। তাঁরা ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও অভিনয় করেন। কিন্তু পর্দায় একসঙ্গে দেখা যায়নি তাঁদের। 'মহব্বতে', 'কাভি খুশি কাভি গম', 'বীর জারা'-য় একসঙ্গে দেখা যায় অমিতাভ ও শাহরুখকে। ফের এই ২ বিখ্যাত অভিনেতাকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়া পোস্টে অমিতাভের সঙ্গে কাজ করার বিষয়টি নিশ্চিত করেছেন। 'এক্স'-এ অনুরাগীদের প্রশ্ন করতে বলেছিলেন শাহরুখ। তাঁকে সোহেল দিলওয়ালে নামে এক 'এক্স' ব্যবহারকারী বলেন, 'অমিতাভ বচ্চনের জন্য কিছু বলুন।' তখন শাহরুখ বলেন, ‘অনেক বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করে খুব মজা পেলাম। অনুপ্রাণিত হয়ে এবং আশীর্বাদ নিয়েই শ্যুটিং থেকে ফিরলাম। আপনাদের জানাতে চাই, তিনি দৌড়ে আমাকে হারিয়ে দিয়েছেন।’

আরও পড়ুন-

১৭ বছর পর ফের একসঙ্গে ছবিতে কাজ করতে চলেছেন অমিতাভ বচ্চন-শাহরুখ খান

Raksha Bandhan 2023: রইল সেরা কয়টি বলিউড গানের কথা, ভাই বোনের সম্পর্কের কথা বলবে এই সকল গান

বৃষ্টির মধ্যেই লাঞ্চ ডেটে অর্জুন-মালাইকা, বিচ্ছেদের গুজবে জল ঢাললেন যুগল

Read more Articles on
Share this article
click me!