Rocky Aur Rani Ki Prem Kahani: শাবানা আজমিকে চকাস করে চুমু খেয়ে ফেললেন ধর্মেন্দ্র! হেমা মালিনী কি রেগে আগুন?

চটকদার সিনেমায় অভিনেত্রী শাবানা আজমি এবং অভিনেতা ধর্মেন্দ্র-র চুমুর দৃশ্যটি নিয়ে প্রচুর হৈচৈ হয়েছে। কিন্তু, প্রশ্ন হল, ধর্মেন্দ্রর রিয়েল লাইফ সঙ্গিনী হেমা মালিনী নিজের স্বামীকে চুমু খেতে দেখে কেমন প্রতিক্রিয়া দিচ্ছেন?

Sahely Sen | Published : Aug 6, 2023 4:55 AM IST

৭ বছর পর বলিউডে পরিচালক হিসেবে ফিরে এসে করণ জোহরের সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ মুক্তি পেয়েছে। দর্শকের কাছ থেকে ভালো-খারাপ মিশিয়ে যথেষ্ট প্রতিক্রিয়া পেয়েছে এই ছবিটি।। রণবীর সিং এবং আলিয়া ভাট অভিনীত ছবিটি বক্স অফিসেও ভালো ব্যবসা করছে। চটকদার সিনেমায় অভিনেত্রী শাবানা আজমি এবং অভিনেতা ধর্মেন্দ্র-র চুমুর দৃশ্যটি নিয়েও প্রচুর হৈচৈ হয়েছে। দুই বরিষ্ঠ তরুণ-তরুণীর চুমু ঘিরে তুমুল আলোচনা চলছে। এটা সত্যিই দর্শকদের অবাক করে দিয়েছিল। কিন্তু, প্রশ্ন হল, ধর্মেন্দ্রর রিয়েল লাইফ সঙ্গিনী হেমা মালিনী নিজের স্বামীকে চুমু খেতে দেখে কেমন প্রতিক্রিয়া দিচ্ছেন?

ছবির কাহিনীতে রয়েছে, প্রধান দুই পুরুষ এবং নারী চরিত্র রকি এবং রানি, তারা একে অপরকে ভালোবাসে। তবে, তারা একেবারে ভিন্ন পটভূমি থেকে এসেছে। তাদের পরিবারকে রাজি করানো বেশ কঠিন ব্যাপার। তারা একে অপরের বাড়িতে জায়গা অদলবদল করে এবং একে অপরের পরিবারের সাথে সময় কাটানোর জন্য যায়। এই সময়েই তারা ধর্মেন্দ্র এবং শাবানা আজমির চরিত্রগুলি মুখোমুখি হয়। দেখা যায় যে, ধর্মেন্দ্র ও শাবানা, দীর্ঘদিনের হারিয়ে যাওয়া প্রেমিক-প্রেমিকা। এত বছর পর বৃদ্ধ বয়সে নিজেদের দেখা হওয়ায় তারা দুজন দুজনকে চুমু খায়। গালে নয়। ঠোঁটে।

এই চুমু সম্পর্কে ধর্মেন্দ্রর ড্রিম গার্ল হেমা মালিনী বলেছেন যে, তিনি এখনও এটি দেখেননি। তবে, তিনি অবশ্যই ধর্মেন্দ্রর প্রশংসায় পঞ্চমুখ। তিনি নিজের রিয়েল লাইফ সঙ্গীর কাজের জন্য খুব খুশি, বিশেষ করে এই কারণে যে, ধর্মেন্দ্র আবার ক্যামেরার সামনে এসে কাজ করছেন। হেমা মালিনী বলেছেন, "আমি নিশ্চিত যে, মানুষজন ছবিটি পছন্দ করেছেন। আমি ধরমজি-র জন্য খুব খুশি, কারণ তিনি সব সময় ক্যামেরার সামনে থাকতে পছন্দ করেন। তিনি এই কাজটা খুব পছন্দ করেন।”

আরেকদিকে, শাবানা আজমির স্বামী জাভেদ আখতার ধর্মেন্দ্র ও শাবানা-র চুমু খাওয়া সম্পর্কে খুবই উচ্ছ্বসিত। তাঁর মতে, তিনি এসব নিয়ে মোটেই বিরক্ত ছিলেন না। বরং, তাকে যেটা বারবার খোঁচা দিচ্ছিল, সেটা হল ছবিটি দেখার সময় তাঁর নিজের উচ্ছৃঙ্খল আচরণের প্রবণতা। ‘রকি অর রানি কি প্রেম কাহানি’ দেখার সময় তিনি হাততালি, শিস দেওয়া আর উল্লাসে ফেটে পড়া থামাতেই পারছিলেন না।

আরও পড়ুন-

Rukmini Maitra: দেবের চেয়ে জিৎ-কেই বেশি পছন্দ? ক্যামেরার সামনে এ কি বললেন রুক্মিণী!
Chandrayaan 3 Live: চাঁদের কক্ষপথে নিখুঁত পরিচালন, ২২ দিনে চন্দ্রযান ৩-এর বিরাট সাফল্য
Astrological Tips: সকালে ঘুম থেকে উঠেই এই ৫টি কাজ একেবারেই করবেন না, সারাটা দিন খারাপ যাওয়ার সম্ভাবনা থাকে
Before Dying Symptoms: শিবপুরাণ অনুসারে মৃত্যুর আগে এই লক্ষণগুলি বুঝিয়ে দেয় মানুষের বেঁচে থাকতে আর কতদিন বাকি

Share this article
click me!