Ileana DCruz: কেমন ভাবে কাটছে হবু মায়ের দিনগুলো, জানালেন ইলিয়ানা ডিক্রুজ, ভাইরাল পোস্ট

নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন এই ছবি। যা নজর কেড়েছে সকলের। পোস্ট দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে সময়টা ভালোভাবে উপভোগ করছেন ইলিয়ানা ডিক্রুজ।

Web Desk - ANB | Published : May 4, 2023 10:00 AM IST

সদ্য সোশ্যাল মিজিয়ায় একটি পোস্ট করেছেন ইলিয়ানা ডিক্রুজ। যেখানে দেখা যাচ্ছে, কফি হাতে তিনি। ছবিতে স্পষ্ট তার বেবি বাম্প। হাতে রয়েছে কফির কাপ। ক্যাপশনে লেখেন, লাইফ লেটলি।

নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন এই ছবি। যা নজর কেড়েছে সকলের। পোস্ট দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে সময়টা ভালোভাবে উপভোগ করছেন ইলিয়ানা ডিক্রুজ। আর কিছুদিনের মধ্যেই পৃথিবীর আলো দেখবে তাঁর সন্তান। তাঁর আগে এই বিশেষ মুহূর্তে উপভোগ করছেন নায়িকা।

এদিকে বিয়ের আগে মা হওয়ার খবর জানিয়ে চমক দিয়েছেন সকলকে। কিছুদিন আগে ইন্সটাগ্রামে দুটি ছবি পোস্ট করেন। একটি দেখা যাচ্ছে, বাচ্চাদের একটি জামার ছবি। যাতে লেখা শীঘ্রই অ্যাডভেঞ্চার শুরু হচ্ছে। আর একটি ছবিতে দেখা যাচ্ছে মাম্মা লেখা একটি লকেট। এই ছবির ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘তোমাকে দেখার অপেক্ষায় আছি আমার ছোট্ট সোনা।’

এখনও নায়িকার বিয়ের খবর শোনা যায়নি। ফলে বিয়ের আগেই মা হয়ে সকলকে চমক দিলেন তিনি। তাঁর সন্তানের বাবা কে তা এখনও জানা যায়নি। এদিকে ইলিয়ানার সঙ্গে অস্ট্রেলিয়ার এক বাসিন্দার দীর্ঘদিন সম্পর্ক আছে। দীর্ঘদিন ধরে তারা একে অপরকে ডেটিং করছেন। তাহলে কি গোপনে বিয়ে সেরে ফেলেছেন তারা? এমনই প্রশ্ন অনেকের মনে। একবার এক সাক্ষাৎকারে ইলিয়ানা বলেছিলেন, আমার মনে হয় বিয়ে ও লিভইন সম্পর্কে খুব একটা ফারাক নেই। শুধুমাত্র কাগজের পার্থক্য। তিনি বলেছিলেন, বিয়ে অনেকের কাছে গুরুত্বপূর্ণ। বিয়ে দুজনের মধ্যে অনেক কিথু পরিবর্তন আনে। কিন্তু আমার কাছে তা নয়। বিয়ে নিয়ে উদাসীন মানসিকতার ছিলেন ইলিয়ানা। তাই অনেকেরই অন্দাজ বিয়ের আগেই মা হতে চলেছেন তিনি। আবার অনেকে মনে করছেন গোপনে প্রেমিকের সঙ্গে বিয়ে সেরেছেন ইলিয়ানা। সে যাই হোক, আবার অনেকে মনে করেছেন, এমন ভাবে নিজের ছবির কথা প্রকাশ করছেন ইলিয়ানা।

ইলিয়ানা সে সময় এই সুখবর জানানোর পর সকলেই তাঁকে শুভেচ্ছা জানান। বলিউডের একাধিক সদস্য শুভেচ্ছা জানান নায়িকাকে। ক্যাটরিনা থেকে শুরু করে একাধিক বলিতারকা তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন। তাই এখন অপেক্ষা নতুন সদস্যের। তেমনই সকলেই জানতে উৎসুক তার বিয়ের খবর। আদৌ তিনি গোপনে বিয়ে সেরেছেন নাকি সকলকে না বিয়ে না করে মা হচ্ছেন তা জানতে আগ্রহী তাঁর সকল ভক্তরা।

 

আরও পড়ুন

Sooraj Pancholi: ধর্ম-কর্মে আগ্রহ সূরজ পাঞ্চোলির, ভাইরাল গুরুদুয়ারের ছবি

Soha Ali Khan: সোহা আলি খানের মতো জেল্লা পাবেন এই তিন উপায়, রইল নায়িকার বিউটি সিক্রেট

সোশ্যাল মিডিয়ায় সব থেকে বেশি Followers এদের, রইল ছোট পর্দার নায়িকার কথা

Share this article
click me!