Ranbir Kapoor On PM Modi: কেন নরেন্দ্র মোদীর ভক্ত? সাক্ষাৎকারে মন খুলে জানালেন রণবীর কাপুর

রণবীর কাপুর এবং নিখিল কামান্থ একে অপরের জীবনের বিভিন্ন দিকের কথা বলেন। দুজন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্পর্কে কথা বলেছেন।

 

Saborni Mitra | Published : Jul 28, 2024 12:59 PM IST

বলিউড অভিনেতা রণবীর কাপুর সম্প্রতি উদ্যোক্তা ও প্রভাবশালী নিখিল কামান্থকে একটি সাক্ষাৎকার দিয়েছেন। সেখানেই তিনি তাঁর জীবনের নানান কথা জানিয়েছেন। সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভক্ত তিনি। নিখিল কামান্থও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভক্ত। ই সাক্ষাত্কারের সময়, নিখিল এমন একটি সময়ের কথাও স্মরণ করেছিলেন যখন প্রধানমন্ত্রী ওয়াশিংটন ডিসিতে একটি অনুষ্ঠানে দেখা করেছিলেন।

রণবীর কাপুর এবং নিখিল কামান্থ একে অপরের জীবনের বিভিন্ন দিকের কথা বলেন। দুজন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্পর্কে কথা বলেছেন। রণবীর কাপুর, ২০১৯ সালে বলিউড স্টারদের একটি প্রতিনিধি দলের অংশ ছিলেন। তারা সকলেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করেছিলেন। সেখানে রণবীরের সঙ্গে ছিলেন ভূমি পেডনেকার, আয়ুষ্মান খুরানা, সিদ্ধার্থ মালহোত্রা এবং রোহিত শেট্টিরা। রণবীর বলেন প্রধানমন্ত্রী সেই সময় রণবীরের ব্যক্তিগত জীবন নিয়েও কথা বলেন। তাঁর পরিবারের সদস্যদের কথা খুঁটিয়ে খুঁটিয়ে জানতে চান।

Latest Videos

 

 

রণবীর বলেন, 'সেই সময় আমার বাবার অপারেশন করা হচ্ছিল, তাই তিনি জিজ্ঞাসা করলেন তিনি (ঋষি কাপুর) কেমন করছেন, তারপর তিনি আলিয়া এবং ভিকি এবং অন্যদের সঙ্গেও তাদের পরিবারের সদস্যদের কথা জিজ্ঞাসা করেন। ' রণবীর বলেন প্রধানমন্ত্রী অত্যন্ত আন্তরিকভাবে সকলের সঙ্গে কথা বলেছিলেন। তিনি শাহরুখ খানের সঙ্গে যেমনভাবে কথা বলেছিলেন তেমনই কথা বলেন তাঁদের সঙ্গেও। কোনও ভেদাভেদও করেননি।

অন্যদিকে, রণবীর কাপুর যখন নিখিলকে প্রধানমন্ত্রী মোদী সম্পর্কে জিজ্ঞাসা করেছিলেন, তখন উদ্যোক্তা এবং প্রভাবশালী বলেছিলেন যে তিনি তার কাজের নীতির প্রশংসা করেছেন। নিখিল বলেন, মোদী অত্যন্ত পরিকল্পনা করে কাজ করেন। গোটা দিনের কথা পরিকল্পনা করে কাজ করেন। তিনি ক্লান হন না। কঠোর পরিশ্রম করতে পারেন।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case