উন্মুক্ত নেকলাইন সহ রেড গাউনে সিজলিং লুকে আমির কন্যা, ইরার বাগদান ফটোশুট কাঁপাল গোটা নেটদুনিয়া

শুক্রবার বাগদান সারলেন আমির কন্যা ইরা খান ও তার দীর্ঘ দিনের বন্ধু নুপুর শিখরে। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে চলল নানা ফটোশুট এবং আমিরের দেদার নাচ।

Web Desk - ANB | Published : Nov 20, 2022 4:50 AM IST

15
ইরা খান

দীর্ঘদিনের বন্ধুত্বের সম্পর্ক যখন বৈবাহিক সম্পর্কে পরিণত হয় তখন সেই সম্পর্ক হয় বন্ধুত্বের আর ভালোবাসার। বর্তমানে এমনই টাটকা উদাহরণ বলতে সবার প্রথমে আসবে আমির কন্যা ইরা খাননুপুর শিখরে। চলতি বছরের সেপ্টেম্বরে বান্ধবীকে প্রকাশ্যে ফিল্মি স্টাইলে প্রপোজ করেন নুপুর শিখরে আর এদিন বাগদানও সেরে ফেললেন নব দম্পতি। খান পরিবারে বাগদান মানে এলাহী আয়োজন তো হবেই।

 

25
ইরা খান

জীবনের এই বিশেষ দিনে ইরা তার জন্য বেছে নিয়েছেন স্ট্রাপলেস লাল গাউন যা পরার পর তিনি আরও লাস্যময়ী হয়ে উঠেছিলেন। উঁচু উরু সহ ওপেন ক্লিভেজে ইরা যেন সকলের নজর কেড়ে নিয়েছিলেন।অন্যদিকে, নূপুর শিখরের পরণে ছিল সাদা শার্ট, কালো বো টাইয়ের সঙ্গে কালো ব্লেজার, কালো ফরমাল প্যান্ট।
 

35
ইরা খান

বাগদানের ছবি শনিবার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ইরা খান যেখানে দম্পতির ব্যাকগ্ৰাউন্ডে রয়েছে ইট খোদাই করা দেওয়াল আর লাল ও সাদা গোলাপ দিয়ে তৈরি রিং। ফটোতে আরও দেখা যায় নুপুর শিখরে এবং ইরা খান একে অপরের দিকে আংটির বাক্স ধরে রয়েছেন।

45
ইরা খান

অন্য ছবিতে, ইরা খান এবং নুপুর শিখরে তাদের বন্ধুদের সাথে পোজ দিয়েছেন।  ইরা নিজের এবং নূপুরের একটি ভিডিও পোস্ট করেছেন যাতে দুজনকে তাদের বাগদানের আংটি ফ্লন্টস করতে দেখা যায়।
 

55
আমির খান

এদিকে, আমির খান তার প্রথম সিনেমা 'কেয়ামত সে কেয়ামত তক'-এর 'পাপা কেহতে হ্যায়' গানে দেদার নাচে মেতে উঠেছেন, ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। অভিনেতাকে সাদা কুর্তা পায়জামা সহ ধূসর চুলে দেখা গেছে। 

আরও পড়ুন

মেয়ের বাগদানে এ কি করলেন আমির খান, সোশ্যাল মিডিয়ায় ভিডিও প্রকাশ হতেই কটাক্ষের শিকার অভিনেতা

 

ছিঃ ছিঃ! লাজ-লজ্জা বিসর্জন দিয়ে বিকিনি পরে বাবা-মায়ের সামনে কেক কাটছেন ইরা, জুটল নোংরা কটাক্ষ

 

বিয়ের আগে যৌন সম্পর্ক করা কি উচিত, সাংবাদিকের প্রশ্নে কড়া জবাব দিলেন অর্জুন কাপুর


 


 


 

Share this Photo Gallery
click me!
Recommended Photos