পড়াশোনা না করে এয়ার হোস্টেসের সঙ্গে ডেটে যেত সইফ, ‘কফি উইথ করণ শো’-তে বিশেষ মন্তব্য শর্মিলার

সদ্য প্রকাশ্যে এসেছে কফি উইথ করণ সিজন ৮ এর প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, উপস্থিত হচ্ছেন সইফ আলি খান ও তার মা শর্মিলা ঠাকুর। আর এই শো-তে এসে সইফের ব্যক্তিগত জীবন নিয়ে বিশেষ মন্তব্য করলেন সইফের মা।

Sayanita Chakraborty | Published : Dec 28, 2023 5:06 AM IST

সব সময় টিআরপি-র রেটিং-র শীর্ষে থাকে কফি উইথ করণ শো-টি। সেলেবরা এখানে উপস্থিত হয়ে নিজেদের জীবনের ব্যক্তিগত কথা শেয়ার করে করে থাকে।

সদ্য প্রকাশ্যে এসেছে কফি উইথ করণ সিজন ৮ এর প্রোমো। সেখানে দেখা যাচ্ছে, উপস্থিত হচ্ছেন সইফ আলি খান ও তার মা শর্মিলা ঠাকুর। আর এই শো-তে এসে বিশেষ মন্তব্য করলেন সইফের মা। ভাইরাল হওয়া ভিডিও-র শুরুতে দেখা যাচ্ছে, অনুষ্ঠানে দুজনেই কালো পোশাক পরে হাজির হয়েছেন। সেখানে করণ শর্মিলাকে প্রশ্ন করেন, শেষ করে তিনি সইফকে তিরস্কার করেছেন। উত্তরে অভিনেতার মা বলেন, এই তো কয়েক মিনিট আগে।

সইফ আলি খান সম্পর্কে অজানা তথ্য জানতে চান করণ জোহর। উত্তরে শর্মিলা ফাঁস করলেন বিশেষ কথা। তিনি বলেন, সইফ বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন বিশেষ কান্ড ঘটান। তিনি বলেন, সইফ তো পড়াশোনা করতে যেত না, বিশ্ববিদ্যালয় না গিয়ে এয়ার হোস্টেসের সঙ্গে ডেটে চলে যেত।

জানা যায়, সইফ ইংল্যান্ডে পড়তে গিয়েছিল। সে সময় এমন কান্ড করত সে। তারপর তাঁর মা একের পর এক বিস্ফোরক উক্তি করেন। এরপরই সইফের একাধিক কর্মকান্ডের কথা বলেন মা শর্মিলা ঠাকুর। এই সময় সইফ বলেন, আমাকে এসব শোনার জন্য কি ডাকা হয়েছে? ভাইরাল হয় তাঁর মন্তব্য। এই এপিসোডের বিভিন্ন ঝলক এসেছে প্রকাশ্যে। যা বিস্তারিত দেখা যাবে এই এপিসোড প্রকাশ্যে আসার পর।

প্রায়শই খবরে আসে কফি উইথ করণ-র শো। এই শো-র ঝলক প্রকাশ্যে আসে মাঝে মধ্যেই। শো-তে আসতে দেখা যায় বলিউডের বিভিন্ন তারকাদের। যা তারা শো-তে এসে প্রায়শই ব্যক্তিগত কথা ফাঁস করে থাকেন। এমন ব্যক্তিগত কথা জানতে সব সময় আগ্রহী থাকেন দর্শকেরা।

 

Share this article
click me!