Arbaaz Khan: বাবার অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করেছেন আরবাজ খান, প্রকাশ্যে এল বিশেষ তথ্য

৫৬ বছরে শুরু করেছেন জীবনের দ্বিতীয় ইনিংস। ২৪ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ে করেন আরবাজ ও সুরা খান। পরিবারের সকলের উপস্থিতিতে বিয়ে করেন আরবাজ। তবে, বিয়ের আগে অনুমতি নেননি বাবার।

Sayanita Chakraborty | Published : Dec 28, 2023 6:37 AM IST / Updated: Dec 28 2023, 12:08 PM IST

সদ্য দ্বিতীয় বিয়ে করে সকলকে চমক দিয়েছেন আরবাজ খান। ৫৬ বছরে শুরু করেছেন জীবনের দ্বিতীয় ইনিংস। ২৪ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ে করেন আরবাজ ও সুরা খান। পরিবারের সকলের উপস্থিতিতে বিয়ে করেন আরবাজ। কদিন ধরেই শোনা যাচ্ছিল মেকআপ আর্টিস্ট সুরা খানের সঙ্গে সম্পর্কে আছেন আরবাজ। তবে, তা এত দ্রুত বিয়েতে পরিণতি পাবে তা কেউই অনুমান করতে পারেনি। এমনকী, আরবাজের বাবা সেলিমও।

তাঁকে এক সাক্ষাৎকারে আরবাজ ও সুরার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। উত্তরে আরবাজ বলেন, বিয়ের আগে তা নিয়ে নাকি তাঁর সঙ্গে কোনও আলোচনা করেননি আরবাজ। তবে, তা নিয়ে রাগ পুষে রাখতে নারাজ সেলিম। তিনি বলেন, আমার ছেলে আর সুরা একসঙ্গে সিদ্ধান্ত নিয়েছে বিয়ে করার। আমার মনে হয়না এতে দোষের কিছু আছে। আমি আমার ছেলে ও ছেলের বউ-র জন্য খুব খুশি হয়েছি। ওদের আশীর্বাদও করেছি। তিনি বলেন, আরবাজ নিজে যথেষ্ট পরিণতমনস্ক ও নিজেই নিজের জীবনের সিদ্ধান্ত নিতে পারে। সেখানে আমার সঙ্গে আলাপ-আলোচনার তো কোনও দরকার নেই। আমার অনুমতি নেওয়ারও দরকার নেই। আমাকে আরবাজ জানিয়েছিল যে ও বিয়ে করছে। আমি মনে করি না যে প্রাপ্ত বয়স্ককারও জীবনের সিদ্ধান্তে নাক গলানোর প্রয়োজন আছে।

২০১৭ সালে মালাইকার আরোরা সঙ্গে বিচ্ছেদ হয় আরবাজের। তাঁর একটি ছেলে আছে। ১৭ বছরের দাম্পত্য জীবনের ইতি টানেন তাঁরা। এর পর জর্জিয়া আন্দ্রিয়ানির সঙ্গে সম্পর্কে ছিলেন আরবাজ। দীর্ঘদিন সম্পর্কে ছিলেন তাঁরা। তবে, সদ্য ভাইরাল হয় সুরা খান ও আরবাজের প্রেমের কথা। তারপরই গাঁট ছড়া বাঁধেন তাঁরা। সেই থেকে খবরে আরবাজ-সুরা। ভাইরাল হয়েছিল তাঁদের ছবি। 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে। 

 

আরও পড়ুন

Dona Ganguly: দাদার বউ নাচুনি, সোশ্যাল মিডিয়ায় এমন মন্তব্যের পাল্টা জবাব দিলেন ডোনা

পড়াশোনা না করে এয়ার হোস্টেসের সঙ্গে ডেটে যেত সইফ, ‘কফি উইথ করণ শো’-তে বিশেষ মন্তব্য শর্মিলার

 

Share this article
click me!